Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000: এই সপ্তাহান্তে আপনার প্রথম বাজিতে K পান
খেলা

Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000: এই সপ্তাহান্তে আপনার প্রথম বাজিতে $1K পান

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

সিজারস স্পোর্টসবুক প্রোমো কোড সিজারস স্পোর্টসবুকের সাথে $1,000 পর্যন্ত একটি প্রাথমিক হাউস বেট অফার করে NYPNEWS1000. এটি আপনাকে আপনার প্রথম বাজিটি কভার করতে দেয় যদি এটি আপনার পথে না যায় যখন বিজয়ী প্রথম বাজি আপনাকে নগদ দেয় এবং স্টক ফেরত দেয়।

প্রধান প্রয়োজন একটি নতুন অ্যাকাউন্ট প্রচার কোড NYPNEWS1000 যোগ্যতা অর্জনের জন্য সর্বনিম্ন আমানত এবং যেকোনো কিছুর উপর বাজি $10।

সিজার স্পোর্টসবুক অফার প্রয়োজনীয়তা

21+ শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য 20+ স্পোর্টস বেটিং স্টেটের একটিতে অবস্থিত সিজারস স্পোর্টসবুক একটি বৈধ অর্থপ্রদানের পদ্ধতিতে অ্যাক্সেস

সিজারের স্বাগতম অফার সক্রিয় করার জন্য আমি কী বাজি ধরতে পারি?

সিজারস স্পোর্টসবুক এমন কিছু স্পোর্টসবুক থেকে আলাদা করা হয়েছে যাতে বোনাস পাওয়ার জন্য আপনাকে নির্দিষ্ট বাজার বা প্রতিকূলতায় বাজি ধরতে হয়। সৌভাগ্যবশত, যতক্ষণ না আপনি ন্যূনতম আমানত এবং $10 বাজি পূরণ করেন, আপনি আপনার পছন্দের যেকোনো কিছুতে বাজি ধরতে পারেন।

শনিবারের একটি আকর্ষণীয় ম্যাচ হল মিনেসোটা টিম্বারওলভস বনাম ডেনভার নাগেটস। এই দুই ওয়েস্টার্ন কনফারেন্স জায়ান্ট দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হবে। তবে শুধুমাত্র একটি দলই ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে যেতে পারে।

প্রচার কোড NYPNEWS1000 এর বিশদ বিবরণ

প্রথম বাজি বীমা অফারগুলি বড় প্রথম বাজিতে সবচেয়ে ভাল ব্যবহার করা হয়। আপনি সাধারণত বাজি ধরতে পারেন তার থেকে একটি বড় পরিমাণ বেছে নেওয়া বোধগম্য কারণ আপনি শুধুমাত্র প্রথম বাজি দ্বারা কভার করেন।

ধরা যাক আমি টিম্বারওলভস বনাম একই খেলায় আগ্রহী। নাগেটস। কল্পনা করুন আমি Timberwolves +150-এ $500 এবং একটি +377 বিনিয়োগের জন্য মোট 207.5 এর বেশি পয়েন্ট রেখেছি।

বাড়িতে প্রথম বাজি ব্যবহার করে, প্রচারটি কীভাবে কাজ করে তা এখানে:

আমি জিতলে, আমি $1,885 জিতব এবং আমার $500 শেয়ার রাখব। সিজার স্পোর্টসবুক মোবাইল অ্যাপের মধ্যে অন্য বাজি তোলা বা ব্যবহার করার জন্য আমার অ্যাকাউন্টে এখন $2,385 নগদ আছে। ক্ষতির অর্থ হল Caesars Sportsbook আমার অ্যাকাউন্টে একটি অতিরিক্ত $500 বাজি জমা করে

$500 বোনাস বাজি একটি একক অর্থ হিসাবে ধরা হয় যা আমাকে 14 দিনের মধ্যে একটি বাজিতে ব্যবহার করতে হবে। আমি বোনাসের টাকা বিভিন্ন বাজিতে ভাগ করতে পারি না, যেমন $50-এর 10টি বাজি৷

যদি আমি একটি অতিরিক্ত বাজি জিতেছি, আমি নগদ জিতেছি যখন অতিরিক্ত বাজি ঘরে অদৃশ্য হয়ে যায় কারণ এটি শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে।

সিজার স্পোর্টসবুক ওয়েবসাইটে নিবন্ধন করার পদক্ষেপ

প্রথমে, এই লটে যেকোনো ইউনিট ব্যবহার করুন বা বাড়িতে আপনার প্রথম $1,000 বাজি পেতে এখানে ক্লিক করুন। আপনি যদি লিঙ্কটি ব্যবহার করেন, প্রচার কোড NYPNEWS1000 এটি স্বয়ংক্রিয়ভাবে Caesars Sportsbook সাইন-আপ পৃষ্ঠায় প্রয়োগ করা হয়। আপনার অ্যাকাউন্ট সেটআপ সম্পূর্ণ করুন এবং আপনার স্থিতি এবং ব্যক্তিগত তথ্য যাচাই করুন। কমপক্ষে $10 জমা করুন এবং আপনার পছন্দের কিছুতে বাজি ধরুন।

শুধুমাত্র 21+ নতুন ব্যবহারকারী এবং শুধুমাত্র $10+ এর প্রথম বাজি। অফারটি বৈধ এবং অবশ্যই শারীরিকভাবে অ্যারিজোনা, CO, IL, IN, IA, KS, KY, LA, MA, MD, ME, MI, NC, NJ, NY, OH, PA, TN, VA, WV, এবং তে অবস্থিত হতে হবে WY. শুধু। আপনি শুরু করার আগে কখন থামতে হবে তা জানুন। ® সমস্যা জুয়া? ইলিনয়, কেনটাকি, মেরিল্যান্ড, নিউ জার্সি, ওহিও, পেনসিলভানিয়া, টেনেসি, ভার্জিনিয়া, পশ্চিম ভার্জিনিয়া: কল করুন 1-800-গ্যাম্বলার। MA: 1-800-327-5050 নম্বরে কল করুন অথবা gamblinghelplinema.org-এ যান। নিউ ইয়র্ক: 877-8-HOPENY কল করুন বা HOPENY (467369) টেক্সট করুন। ©2023, সিজারস এন্টারটেইনমেন্ট

Source link

Related posts

প্রধান চ্যাম্পিয়ন ররি ম্যাকিলরয় এবং লুকাস গ্লোভার পিজিএ নীতি পরিষদ থেকে জিমি ডানের পদত্যাগের প্রতিক্রিয়া জানিয়েছেন

News Desk

ব্রাজিলের ‘পক্ষ নেয়া’ আর্জেন্টাইন রেফারিকে নিষিদ্ধের দাবি

News Desk

নিক্সের টম থিবোডো পেসারদের বিরুদ্ধে গেম 3 শেষে কল করার জন্য দুঃখ প্রকাশ করেছেন

News Desk

Leave a Comment