অ্যারন বিচারক একটি “বুল-ইন” কলের পরে তার ক্যারিয়ারে প্রথমবারের মতো ইয়াঙ্কিস থেকে বরখাস্ত হন।
খেলা

অ্যারন বিচারক একটি “বুল-ইন” কলের পরে তার ক্যারিয়ারে প্রথমবারের মতো ইয়াঙ্কিস থেকে বরখাস্ত হন।

একটি প্রজন্মের মধ্যে প্রথমবারের মতো, নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের অধিনায়ককে একটি খেলা থেকে ছিটকে দেওয়া হয়েছিল।

শনিবার ইয়াঙ্কিস-টাইগার্স গেমের সপ্তম ইনিংসের নীচে তৃতীয় স্ট্রাইক করার পরে অ্যারন বিচারক বুটটি পেয়েছিলেন।

এটি কিছুটা চিত্তাকর্ষক যে 2016 সালে প্রধান লিগে যোগদানের পর এটি ছিল বিচারকের প্রথম ইজেকশন, এই বিবেচনায় যে বেসবলে তার MLB আত্মপ্রকাশের পর থেকে তার বিরুদ্ধে স্ট্রাইক বলা অঞ্চলের অধীনে বেশি বল ছিল না। (এটি অঞ্চলের বাইরেও চতুর্থ স্থানে রয়েছে।)

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইয়াঙ্কি স্টেডিয়ামে ডেট্রয়েট টাইগার্সের বিপক্ষে সপ্তম ইনিংসে হোম প্লেট আম্পায়ার রায়ান ব্লেকনির (36) সাথে নিউইয়র্ক ইয়াঙ্কিজ সেন্টার ফিল্ডার অ্যারন জাজ (99) এবং ম্যানেজার অ্যারন বুন (17) তর্ক করছেন। (ওয়েনডেল ক্রুজ-ইউএসএ টুডে স্পোর্টস)

বাইরের কোণে বাউন্ডারি পিচে স্ট্রাইক ডাকা হয় বিচারককে। কল করে স্পষ্টতই বিরক্ত, তিনি হোম প্লেট আম্পায়ার রায়ান ব্ল্যাকনির সাথে কয়েকটি শব্দ বিনিময় করেছিলেন।

একজন ইয়াঙ্কি প্লেয়ার ডাগআউটে প্রবেশ করেছিল কিন্তু কলটি “বুলস-টি” বলে মনে হয়েছিল – এবং তখনই ব্ল্যাকনি তাকে ছুড়ে ফেলেছিলেন।

ম্যানেজার অ্যারন বুন, যিনি ম্যানেজার হওয়ার পর থেকে 2018 সালের পর থেকে সবচেয়ে বেশি ইজেকশন করেছেন, তিনি ইজেকশনের বিষয়ে তর্ক করার জন্য ডাগআউট থেকে বেরিয়ে এসেছিলেন, ঠিক যেমন বিচারক তার মামলা করার জন্য ফিরে এসেছিলেন।

ব্লেকেনি স্পষ্টতই এই বলে বিচারকের কাছে প্রতিক্রিয়া জানিয়েছিলেন, “আপনি আমাকে বলবেন না যে এটি বাজে কথা।”

বিচারক হারুন দৌড়াচ্ছেন

নিউইয়র্ক ইয়াঙ্কিজের 99 নং অ্যারন বিচারক, শনিবার, মে 4, 2024, নিউ ইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়ামে ডেট্রয়েট টাইগার্স এবং নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের মধ্যে খেলা চলাকালীন তৃতীয় ইনিংসে একটি ডাবল হিট করার পরে প্রথম স্থানে রয়েছেন , নিউ ইয়র্ক। (গেটি ইমেজের মাধ্যমে ড্যানিয়েল চেরি/এমএলবি ছবি)

মার্লিনস ভয়ঙ্কর শুরুর মধ্যে দুইবারের স্লগার লুইস আরেজ চায়: রিপোর্ট

পরের অ্যাট-ব্যাট চলাকালীন, ইয়াঙ্কি জনতা স্লোগান দিয়েছিল, “ওহ মাই গড, আপনি চুষছেন।” সেন্টার ফিল্ডের দায়িত্ব নেন ট্রেন্ট গ্রেসাম।

X এ মুহূর্ত দেখান

ডেরেক জেটারের শেষ ইয়াঙ্কি অধিনায়ককে তার পুরো 20 বছরের ক্যারিয়ারে কখনও বরখাস্ত করা হয়নি, তাই শনিবার প্রথমবারের মতো ব্রঙ্কস বোম্বার্সের অধিনায়ককে কিছু সময়ের মধ্যে বরখাস্ত করা হয়েছে।

ইজেকশনের সময় ইয়াঙ্কিরা ডেট্রয়েটকে 5-3 ব্যবধানে পরাজিত করছিল — এবং বিচারক আরবিআই ডবলের সাথে 4-এর জন্য 2-তে গিয়েছিলেন।

এটি ছিল দীর্ঘ সময়ের মধ্যে বিচারকের সবচেয়ে রঙিন (যদিও কেউ তর্ক করতে পারে যে এটি এখনও একটি বরখাস্ত হওয়া উচিত কিনা)। হতে পারে এটি ধীরগতির শুরুর কারণে কিছুটা বিরক্তি। দিনে ঢুকতেই বিচারক ব্যাট করছিলেন।২০০।

হারুন বিচারক গরম আপ

নিউইয়র্ক ইয়াঙ্কিজ সেন্টার ফিল্ডার অ্যারন জাজ টেক্সাসের আর্লিংটনে, 30 এপ্রিল, 2023 রবিবার টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে একটি বেসবল খেলার আগে দুটি ওয়ার্ম-আপ পিচ নিচ্ছেন৷ (এপি ছবি/রিচার্ড ডব্লিউ রদ্রিগেজ))

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ইয়াঙ্কিরা এই মৌসুমে তাদের প্রথম 12টি খেলার মধ্যে 10টি জিতে একটি শক্তিশালী শুরু করেছে। তারা তখন থেকে হুমকি দিয়ে আসছে, ১১ থেকে ১১ যাচ্ছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

LSU ফিরে আসছে ট্রে হলি গ্রেপ্তারের পর হত্যার অভিযোগ এড়িয়ে গেছে

News Desk

ভারত-পাকিস্তান যুদ্ধ আজ

News Desk

ডাক প্রেসকট তার 2017 সালের যৌন নিপীড়নের মামলায় অভিযোগের মুখোমুখি হবেন না

News Desk

Leave a Comment