নেক্সট লেকার্স কোচ অডস, ভবিষ্যদ্বাণী: লস অ্যাঞ্জেলেসে শীর্ষ চাকরির জন্য একজন প্রাথমিক প্রার্থীর আবির্ভাব
খেলা

নেক্সট লেকার্স কোচ অডস, ভবিষ্যদ্বাণী: লস অ্যাঞ্জেলেসে শীর্ষ চাকরির জন্য একজন প্রাথমিক প্রার্থীর আবির্ভাব

বাণিজ্যিক সামগ্রী 21+।

লেকাররা একটি নতুন কোচের সন্ধান করছে, এবং কাজের জন্য প্রিয়টি প্রথম দিকে আবির্ভূত হয়েছে।

প্রাক্তন বাকস এবং হকস কোচ মাইক বুডেনহোলজার হলেন ডারভিন হ্যামের সম্ভাব্য উত্তরসূরি, যিনি এই সপ্তাহে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেনভার নাগেটসের হাতে প্রথম রাউন্ড থেকে বেরিয়ে যাওয়ার পরে লেকার্স দ্বারা বরখাস্ত করেছিলেন, ফ্যানডুয়েল স্পোর্টসবুক অনুসারে।

বুডেনহোলজার, যিনি মিলওয়াকিকে 2021 এনবিএ শিরোনামে নেতৃত্ব দিয়েছিলেন, হ্যামের বরখাস্ত হওয়ার পরে অ্যাথলেটিক দ্বারা চাকরির সম্ভাব্য প্রার্থী হিসাবে উল্লেখ করা বেশ কয়েকটি কোচের মধ্যে একজন ছিলেন।

বুডেনহোলজারের চেয়ে 6/1 এর চেয়ে ভাল মতভেদ সহ ফ্যানডুয়েলের চারটি কোচ রয়েছে, লস অ্যাঞ্জেলেসে শীর্ষ চাকরির জন্য রেসটি ব্যাপকভাবে উন্মুক্ত।

ওয়ারিয়র্সের সহকারী এবং প্রাক্তন নেট কোচ কেনি অ্যাটকিনসন, যিনি 2020 সালে ব্রুকলিন ছাড়ার পর থেকে বেশ কয়েকটি প্রধান কোচিং পদের জন্য নির্বাচিত হয়েছেন, দ্বিতীয়-সেরা সম্ভাবনা রয়েছে (+420)।

ক্লিপারস কোচ টাইরন লু, যিনি ক্লিভল্যান্ডে লেব্রন জেমসকে কোচিং করেছেন এবং সুপারস্টারের কাছাকাছি রয়েছেন, তিনি +460 এ বসেন।

পরবর্তী লস অ্যাঞ্জেলেস লেকার্স কোচের সম্ভাবনামাইক বুডেনহোলজার +320 কেনি অ্যাটকিনসন +420 টাইরন লু +460 টেরি স্টটস +500 জে.জে. Redick +550David Adelman +750Becky Hammon +800Phil Handy +2400Rajon Rondo +3400Frank Vogel +6000FanDuel Sportsbook & Casino Canada (বাজি ধরতে কানাডায় থাকতে হবে)

জেজে রেডিক লেকার্সের প্রধান কোচ হওয়ার প্রার্থী। Getty Images এর মাধ্যমে NBAE

শুক্রবার রাতে ম্যাভেরিক্স দ্বারা ক্লিপারদের নির্মূল করার কয়েক ঘন্টা আগে, ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি রিপোর্ট করেছিলেন যে দলটি লুয়ের চুক্তির মেয়াদ বাড়াতে চাইছিল।

লুই খেলার পরে বলেছিলেন যে তিনি “দীর্ঘ মেয়াদে (ক্লিপারদের সাথে) থাকতে পছন্দ করবেন।”

তিনি ঘনিষ্ঠভাবে অনুসরণ করেন প্রাক্তন ট্রেইল ব্লেজারস কোচ টেরি স্টটস (+500), যিনি তৎকালীন কোচ অ্যাড্রিয়ান গ্রিফিন এবং ইএসপিএন সম্প্রচারকারী জেজে রেডিকের (+550) সাথে মতানৈক্যের পর এই মৌসুমের শুরুতে বাক্সের সহকারী কোচের পদ থেকে পদত্যাগ করেছিলেন। .

NBA উপর বাজি?

Redick Hornets এর প্রধান কোচিং শূন্যতার সাথে যুক্ত হয়েছে এবং সম্প্রতি জেমসের সাথে “মাইন্ড দ্য গেম” পডকাস্ট চালু করেছে।

2024-25 মৌসুমে লেকার্স রোস্টার কেমন হবে তা নিয়ে প্রশ্ন রয়েছে।

পরবর্তী মৌসুমের জন্য $51 মিলিয়ন বিকল্পের সাথে, লস অ্যাঞ্জেলেসে জেমসের ভবিষ্যত বাতাসে রয়েছে কারণ তিনি তার পঞ্চম এনবিএ শিরোপা খুঁজছেন এবং জুনের খসড়ায় তার ছেলে ব্রনির ভাগ্য দেখার জন্য অপেক্ষা করছেন।

Source link

Related posts

প্রারম্ভিক এনবিএ প্লেঅফ থেকে বেরিয়ে যাওয়ার পরে ডারভিন হ্যাম লেকার্সে ‘ফিরে আসার সম্ভাবনা কম’: ‘আমাদের অনুশীলন করতে হবে’

News Desk

আল হিলালের কর্মকর্তাদের সঙ্গে দেখা করেননি এমবাপ্পে

News Desk

ইয়াঙ্কিস বনাম ব্লু জেস ভবিষ্যদ্বাণী: হোম ওপেনারের জন্য MLB বাছাই, মতভেদ এবং বাজি

News Desk

Leave a Comment