জেট ইশাইয়া ডেভিস শারীরিক চিহ্ন রেখে যেতে দেখায়: ‘সংক্রামক বৈশিষ্ট্য’
খেলা

জেট ইশাইয়া ডেভিস শারীরিক চিহ্ন রেখে যেতে দেখায়: ‘সংক্রামক বৈশিষ্ট্য’

ইসাইয়া ডেভিস 2020 কলেজ ফুটবল রিক্রুটিং ক্লাসে দেশের শীর্ষ 247 রানিং ব্যাকের মধ্যে তালিকাভুক্ত নয়।

একই বছর মিসৌরি রাজ্যের 65 জন শীর্ষস্থানীয় নিয়োগকারীদের মধ্যে তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।

তবে ডেভিসের নাম সর্বদা 2024 NFL ড্রাফটে 173তম বাছাইয়ের পাশে থাকবে যখন জেটরা প্রাক্তন সাউথ ডাকোটা স্টেট তারকাকে বেছে নিয়েছিল — এবং তার সমবয়সীদের কেউ যারা একবার 247 স্পোর্টস থেকে বেশি তারকা পেয়েছিলেন — পঞ্চম রাউন্ডে।

ইসাইয়া ডেভিস শুক্রবার জেটসের রুকি মিনিক্যাম্প চলাকালীন একটি ওয়ার্কআউট চালান। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

“এখানে থাকা একটি স্বপ্ন ছিল। আমার মনে সবসময় এনএফএল খেলার লক্ষ্য ছিল,” ডেভিস বলেন, যার একমাত্র অন্য কলেজের স্কলারশিপ ছিল মিসৌরি সাউদার্নে খেলার ব্যাপারে “আমার কোনো সন্দেহ ছিল না।” নিজেকে “এই পুরো যাত্রার অংশ, আমি মনে করি যে আমি যেখানে পৌঁছেছি তার কারণ হল কারণ আমার সবসময় (সন্দেহ) ছিল যা আমাকে খুব ক্ষুধার্ত করে তুলেছিল।”

জেটস দুটি রানিং ব্যাক তৈরি করেছে — চতুর্থ রাউন্ডার ব্রাইলন অ্যালেন অন্যজন — এক বছর ইসরায়েল আবনেকান্দার উপর পঞ্চম রাউন্ডের বাছাই ব্যবহার করার পর।

রুকি ব্রীস হলের পিছনে ঠেলাঠেলি অর্ডার — যাকে ডেভিস শনিবার লকার রুমে রুকি মিনিক্যাম্পের শেষ দিনের আগে দেখা করেছিলেন — ব্যাপকভাবে খোলা।

ডেভিস গত মৌসুমে 1,578 গজ দৌড়ে এফসিএস খেলোয়াড়দের নেতৃত্ব দেন।

ক্যারিয়ারের ৪৬টি খেলায় তিনি ৫১টি টাচডাউন করেছেন। তিনি গত দুই মৌসুমে 485টি ক্যারি নিয়ে ওয়ার্কহরসে পরিণত হয়েছেন কিন্তু নতুন পা নিয়ে প্রশ্ন তুলেছেন।

ডেভিস বলেন, “গত দুই মাসের প্রশিক্ষণের পর, আমার শরীর এখন পর্যন্ত সবচেয়ে ভালো অবস্থায় আছে।”

প্রধান প্রশিক্ষক রবার্ট সালেহ ডেভিসকে এমন কয়েকজন ধূর্তের মধ্যে একজন হিসেবে উল্লেখ করেছেন যাদের শারীরিকতা “একটি সংক্রামক বৈশিষ্ট্য যা পুরো বিল্ডিং জুড়ে ছড়িয়ে পড়ে।”

ডেভিস বলেন, “এটা সেই মান যা আপনাকে মেনে চলতে হবে এবং গেমটি খেলতে হবে। “আমি সবসময় শারীরিক খেলা খেলেছি। পিছিয়ে যাওয়া, বিশেষ দল, যা-ই হোক না কেন, আধিপত্য এবং শারীরিকতার উপর জোর দেয়।

প্রথম রাউন্ড পিক OT Olu Fashanu (quad স্ট্রেন) প্রশিক্ষণের শুরুতে প্রশিক্ষকের সাথে কিছু মুভমেন্ট ড্রিলের মধ্যে সীমাবদ্ধ ছিল। তৃতীয় রাউন্ডের পিক ডব্লিউআর মালাচি কোরলে পায়ের সিঁড়ি বেয়ে দৌড়ে যান এবং একজন স্টাফের কাছ থেকে কিছু গভীর নিক্ষেপের নিচে দৌড়ে যান।

সপ্তম রাউন্ডের সেফটি পিক জেলেন কী – ড্রাফ্টের চূড়ান্ত বাছাই – জেট ফ্যাসিলিটির আশেপাশের লোকজনকে আলিঙ্গন করে এবং ফ্লোরিডায় বাড়ি ফিরে তাকে “মি. আকস্মিক।”

গ্যাং গ্রীন সম্পর্কে একটি অভ্যন্তরীণ দৃষ্টিকোণ পান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন ব্রায়ান কস্টেলোর ইনসাইড দ্য জেটসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“এটি এমন কিছু যা আপনি দ্রুত অভ্যস্ত হয়ে যান,” কী বলেন। “তাকে ভালবাসা.”

47 জন খেলোয়াড় যারা ট্রায়ালের ভিত্তিতে মিনিক্যাম্পে অংশ নিয়েছিল এবং সীমিত সুযোগের সদ্ব্যবহার করার প্রয়োজন ছিল তাদের বিরুদ্ধে সবথেকে বেশি সময়ের জন্য প্রতিকূলতা স্তুপীকৃত।

শেন হকস, অবার্ন থেকে 6-5 রিসিভার, টাইট কভারেজের বিরুদ্ধে দুটি গভীর দাগ তৈরি করে তা করেছিলেন।

প্রথমটি ছিল একটি ফুল-এক্সটেনশন ডাইভিং ক্যাচ যার পরে তিনি আরও গজ খুঁজতে আবির্ভূত হন এবং দ্বিতীয়টি রক্ষণাত্মক ব্যাকের উপরে উঠে শেষ জোনে খেলাটি শেষ করে।

তিন বা তার বেশি বছরের NFL অভিজ্ঞতা সহ তিনজন অভিজ্ঞ ফ্রি এজেন্ট মিনিক্যাম্পে চেষ্টা করেছেন: আরবি কাদরি অলিসন, সিবি ব্রেয়ন বর্ডারস এবং এস ওবি মেলিফোনউ।

Melifonwu, 30, রাইডারদের একজন প্রাক্তন দ্বিতীয় রাউন্ডের বাছাই যারা শেষবার 2018 সালে NFL-এ খেলেছিলেন কিন্তু 2022 সালে USFL-তে ছিলেন।

Source link

Related posts

বিল ওয়ালটনের প্রাক্তন সহকর্মী, জিম গ্রে, ‘বেস্ট ফ্রেন্ড’-এর মৃত্যুতে ‘হৃদয় ভেঙ্গে’: ‘জাতীয় ট্রেজার’

News Desk

নেটিভ আমেরিকান গ্রুপ রেডস্কিনস দলের নাম পরিবর্তন করার জন্য নেতাদের আহ্বান জানিয়েছে: ‘ইতিহাস মুছে ফেলা যাবে না’

News Desk

শামসি-লুঙ্গির বোলিংয়ে কোণঠাসা আইরিশরা, প্রোটিয়াদের সহজ জয়

News Desk

Leave a Comment