টম থিবোডোকে ধরে না রাখলে নিক্স একটি ‘আসল ভুল’ করবে: স্ট্যান ভ্যান গুন্ডি
খেলা

টম থিবোডোকে ধরে না রাখলে নিক্স একটি ‘আসল ভুল’ করবে: স্ট্যান ভ্যান গুন্ডি

অন্য এনবিএ কোচ সোমবার একটি চুক্তির বর্ধিতকরণ পেয়েছেন, কিন্তু এখনও টম থিবোডো সম্পর্কে কোনও আনুষ্ঠানিক শব্দ নেই, যার প্রাথমিক চুক্তিতে এক বছর বাকি রয়েছে তবে তার ভবিষ্যতের বিষয়ে খুব বেশি উদ্বিগ্ন হওয়া উচিত নয়, দীর্ঘদিনের বন্ধু এবং কোচিং আস্থাভাজন অনুসারে।

বর্তমান টিএনটি বিশ্লেষক স্ট্যান ভ্যান গুন্ডি দ্য পোস্টকে বলেছেন, “আমি মনে করি (নিক্সের) অংশে তাকে একাধিক বছরের জন্য লক না করা একটি সত্যিকারের ভুল হবে।” “আমি মনে করি না যে এটা নিয়ে টমের উদ্বিগ্ন হওয়া উচিত। তিনি অবশ্যই সেখানে থাকতে চান। কিন্তু যে কোনো প্রতিষ্ঠান এখন লাভজনক অবস্থানে আছে তারা চাইবে তার চাকরি হোক।”

“সুতরাং আমি মনে করি না যে তার এটি নিয়ে খুব বেশি চিন্তা করা উচিত। তবে আমি মনে করি তিনি বরং সেখানে থাকবেন এবং তাদের যতদিন সম্ভব তাকে আটকে রাখা উচিত।”

এই মৌসুমের পর নিক্স কোচ টম থিবোডোর চুক্তিতে এক বছর বাকি আছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

থিবোডোর পাঁচ বছরের চুক্তি পরের মরসুমের পরে শেষ হয়ে যায়, এবং কোচ সাধারণত খোঁড়া হাঁসের অবস্থাতে পৌঁছান না।

সোমবার ম্যাভেরিক্স থেকে জেসন কিডের “এক বছরের” এক্সটেনশনের ঘোষণার সাথে, অন্তত পাঁচজন কোচ — কিড, জামাল মোসেলি, স্টিভ কের, এরিক স্পয়েলস্ট্রা এবং গ্রেগ পপোভিচ — গ্রীষ্ম থেকে তাদের চুক্তিতে অতিরিক্ত বছর পেয়েছেন।

কাকতালীয়ভাবে, 2020 সালে থিবোডোকে নিয়োগের আগে কিড নিক্স চাকরির জন্য অন্য ফাইনালিস্ট ছিলেন। কিড ক্লিপারদের বিরুদ্ধে জয়ের মাধ্যমে ডালাসকে দ্বিতীয় রাউন্ডে নিয়ে গিয়েছিলেন।

যদিও শুধুমাত্র একজন নিক্স কোচের চুক্তির মেয়াদ জেমস ডলান (ইশিয়া থমাস) দ্বারা বাড়ানো হয়েছে, থিবোডো মালিকের অধীনে সাইডলাইনে সেরা ছিলেন।

তিনি ইতিমধ্যেই গত 22 বছরে যেকোন কোচের চেয়ে বেশি ম্যাচ (175) এবং প্লে অফ সিরিজ (2) জিতেছেন। রেড হলজম্যানের পর থেকে শুধুমাত্র জেফ ভ্যান গুন্ডি এবং প্যাট রিলি নিক্সের সাথে থিবোডোর চেয়ে বেশি জয় পেয়েছে।

“আমি হতবাক হব যদি নিক্স সংস্থা এটা না বুঝত যে আমি আমার ভাইয়ের দিনগুলিতে ফিরে যেতে আংশিক, কিন্তু আমার ভাই (জেফ) এবং টমের মতো ছেলেরা শুধু দুর্দান্ত কোচই নয়, তারা তাদের সাথে মানানসই। ফ্যান বেস তাই ভাল,” স্ট্যান ভ্যান গুন্ডি নিউ ইয়র্ক ট্রেড একটি শক্তিশালী এবং একগুঁয়ে দল. সবাই জিততে চায়। কিন্তু আমি জানি না যে নিউইয়র্কে কখনো নরম, দক্ষ দল থাকবে। জয়ের অনেক উপায় আছে। অন্য উপায়ে জেতাতে দোষের কিছু নেই। কিন্তু নিউ ইয়র্কের ফ্যান বেস, আমার কাছে, একটি নির্দিষ্ট ধরনের দলও চায়। এবং টম যে পুরোপুরি ফিট.

স্ট্যান ভ্যান গুন্ডি এপি

ভ্যান গুন্ডি বর্ণনার জবাব দিয়েছিলেন যে থিবোডো একজন ভাল আক্রমণাত্মক কোচ নন এবং খেলোয়াড়রা তার সাথে খেলবেন না কারণ তিনি অনেক মিনিটের মধ্যে তাদের আউট করেন। দ্য অ্যাথলেটিকসের বার্ষিক প্লেয়ার পোলে, থিবোদেউকে আবারও সেই কোচ হিসেবে ভোট দেওয়া হয়েছিল যার জন্য আপনি “কখনও খেলতে চান না।”

“আমি মনে করি তার সম্পর্কে অনেক গল্পই বাজে ছিল, আপনার সাথে সৎ হতে,” ভ্যান গুন্ডি বলেছেন। “আমি মনে করি, নং 1, সবাই তাকে কেবল একজন প্রতিরক্ষা লোক বলে মনে করে এবং তার অপরাধগুলি যথেষ্ট সৃজনশীল নয় এবং সেই সমস্ত বাজে কাজ কিন্তু গত ছয় বছরে, সে চারটিতে শীর্ষ-10 অপরাধ করেছে এবং ক তাদের মধ্যে দুটিতে শীর্ষ-10 ডিফেন্স যোগ করে না “কিন্তু কেউ পাত্তা দেয় না কারণ এটিই আখ্যান।”

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

ঐতিহাসিকভাবে, থিবোডোর স্টার্টাররা লিগের গড় থেকে বেশি মিনিট খেলেছে, এবং এটি অবশ্যই সত্য হয়েছে এই সিজনের দ্বিতীয়ার্ধে চোটের মধ্যেও জোশ হার্ট এবং ডোন্টে ডিভিনসেঞ্জো 1 ফেব্রুয়ারি থেকে খেলা মিনিটে সেরা পাঁচে রয়েছেন।

“আরো মিনিট মানে আরও বেশি অর্থ, খেলোয়াড়রা এটি বোঝে,” ভ্যান গুন্ডি বলেন, “দ্বিতীয় বিষয় হল তার দল খুব ভালো অবস্থায় আছে। আমার কাছে এটা তার জয়ের অন্যতম প্রধান কারণ। আপনি আপনার সেরা খেলোয়াড়দের সাথে যতটা না খেলেন তার থেকে তিনি তার সেরা খেলোয়াড়দের সাথে বেশি মিনিট খেলেন। কিভাবে এটি একটি সুবিধা হতে পারে না যদি আপনার পুরুষদের তারা পোশাক যেখানে এত অভিযোজিত হয়? “

নিক্স কোচ টম থিবোডো 76ers এর বিরুদ্ধে গেম 2 চলাকালীন বেঞ্চে তার খেলোয়াড়দের সাথে কথা বলছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ডিভিনসেঞ্জো, বেশ কয়েকজন নিক্স খেলোয়াড়ের মধ্যে যারা সবেমাত্র তাদের ক্যারিয়ারের সেরা মৌসুম শেষ করেছেন, রবিবার বলেছিলেন যে তিনি থিবোডোকে তার দীর্ঘমেয়াদী কোচ হতে চান।

“সবচেয়ে প্রস্তুত কোচদের একজন,” DiVincenzo বলেছেন. “এটা অন্য কোনো কোচের সিদ্ধান্ত নয়। আমি জানি যে অন্য কোচদের জন্য আমি খেলেছি তারা খুব প্রস্তুত। কিন্তু থিবস সম্পূর্ণ অন্য স্তরে। তিনি জানেন যে তারা কী করতে চলেছেন, খেলার সময় প্রতিটা সমন্বয়। আমরা সে সবের মধ্য দিয়ে যাই।”

Source link

Related posts

লুকা ডনসিক এবং কিরি আরভিং ম্যাভেরিক্সকে মিনেসোটার বিরুদ্ধে গেম 3-এ জয়ের দিকে নিয়ে যান

News Desk

টাইগার বনাম রেড সক্স ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, রবিবারের জন্য সেরা বাজি

News Desk

সেল্টিকস কিংবদন্তি পল পিয়ার্স নিউ ইয়র্কের গেম 7 হারার পরে জ্যালেন ব্রুনসনের নিক্স জার্সি পরেছেন

News Desk

Leave a Comment