Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000 সহ সমস্ত খেলায় ,000 বোনাস পান
খেলা

Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000 সহ সমস্ত খেলায় $1,000 বোনাস পান

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

সিজার স্পোর্টস বুক সমস্ত ক্রীড়া বাজারে নতুন গ্রাহকদের জন্য ডিজাইন করা একটি আকর্ষণীয় অফার অফার করে! প্রচার কোড ব্যবহার করে নিবন্ধন করে NYPNEWS1000আপনার প্রাথমিক বাজি ব্যর্থ হলে আপনি বোনাস বেটে $1,000 পর্যন্ত পাবেন।

নতুন সিজার গ্রাহক অফারে, আপনি সর্বোচ্চ $1,000 পর্যন্ত আপনার প্রথম বাজি রাখার সুযোগ পাবেন। যদি আপনার প্রাথমিক বাজির ফলাফল ক্ষতি হয়, ভয় পাবেন না! আপনি হারানো পরিমাণের সমান একটি অতিরিক্ত বাজি আকারে একটি ফেরত পাবেন। উদাহরণস্বরূপ, যদি আপনার প্রাথমিক বাজি হয় $200 এবং এটি কার্যকর না হয়, আপনি অতিরিক্ত বাজিতে $200 পাবেন। এই প্রক্রিয়াটি সর্বোচ্চ $1000 পর্যন্ত চলতে থাকে।

আরও বিশদ বিবরণের জন্য, এই অফারটি সম্পর্কে আরও অন্বেষণ করতে নীচের লিঙ্কে ক্লিক করুন, যা সমস্ত ক্রীড়া বাজারের জন্য প্রযোজ্য। Caesars Sportsbook দ্বারা আপনার জন্য আনা এই উত্তেজনাপূর্ণ সুযোগটি মিস করবেন না!

হারিকেন বনাম রেঞ্জার্স পিক

অ্যাকশন নেটওয়ার্কের টনি সাটোরি সিরিজের গেম 2 এর জন্য তার সেরা বাজি হাইলাইট করেছেন:

“যদিও গেম 1-এ নিউ ইয়র্ক 4-3 জিতেছে, ইগর শেস্টারকিনের সমর্থনে অব্যাহত নেতৃত্ব নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ রয়েছে, 5-অন-5-এ, রেঞ্জার্সরা xGF/ 60-এ পোস্ট-সিজনে বাকি আটটি দলের মধ্যে শেষ।

“পাওয়ার প্লেতে তাদের সংখ্যার উন্নতি হয়েছে (প্রথম খেলায় তাদের গোলের অর্ধেক), কিন্তু ক্যারোলিনাকে দুটি পাওয়ার প্লেতে দুটি গোল করার অনুমতি দেওয়া এমন কিছু নয় যা এই মরসুমে এগিয়ে যেতে থাকবে, ক্যানস শীর্ষ 10-এ শেষ হয়েছে৷ উভয় পেনাল্টি কিল শতাংশ এবং পেনাল্টি মিনিট প্রতি ম্যাচে নেওয়া হয়।

“ফ্রেডেরিক অ্যান্ডারসেন এবং শেস্টারকিনের উপর আমার পূর্ণ আস্থা আছে, এবং আমরা প্রথম খেলার মতো আরেকটি উচ্চ-স্কোরিং খেলা দেখতে পেলে আমি হতবাক হব।”

চয়ন করুন: 5.5 -120 এর নিচে

Caesars Sportsbook প্রচার কোড সম্পর্কে আরো

সিজার স্পোর্টসবুক প্রচার কোডNYPNEWS1000সিজার স্পোর্টসবুক প্রচারআপনার প্রথম বাজি না জিতলে বোনাস বাজিতে $1,000 পর্যন্ত পান!সিজারস স্পোর্টসবুক প্রচার কোডের নিয়ম ও শর্তাবলীশুধুমাত্র 21+ নতুন ব্যবহারকারী এবং শুধুমাত্র $10+ এর প্রথম বাজি। অফারটি বৈধ এবং অবশ্যই শারীরিকভাবে অ্যারিজোনা, CO, IL, IN, IA, KS, KY, LA, MA, MD, ME, MI, NJ, NY, NC, OH, PA, TN, VA, WV, এবং তে অবস্থিত হতে হবে WY. শুধু। আপনি শুরু করার আগে কখন থামতে হবে তা জানুন। ® সমস্যা জুয়া? ইলিনয়, মেরিল্যান্ড, নিউ জার্সি, ওহিও, পেনসিলভানিয়া, টেনেসি, ভার্জিনিয়া, পশ্চিম ভার্জিনিয়া: কল করুন 1-800-গ্যাম্বলার। MA: 1-800-327-5050 নম্বরে কল করুন অথবা gamblinghelplinema.org-এ যান। নিউ ইয়র্ক: 877-8-HOPENY কল করুন বা HOPENY (467369) টেক্সট করুন। ©2023, Caesars Entertainment সিজার ওয়েবসাইট বা মোবাইল অ্যাপে যেতে উপরে ক্লিক করুন। অফারের শর্তাবলী পড়তে ভুলবেন না। প্রবেশ করুন এবং আপনার বিবরণ যাচাই. প্রচার কোড লিখুন NYPNEWS1000. আপনার প্রাথমিক আমানত করুন এবং $1,000 পর্যন্ত আপনার প্রথম আসল অর্থ বাজি রাখুন। আপনার বাজি হারলে, আপনার আসল বাজি নিষ্পত্তি হয়ে গেলে বোনাস বাজি আপনার অ্যাকাউন্টে স্থাপন করা হবে। আপনার বাজি জিতে গেলে, আপনি যথারীতি জয়লাভ করবেন। আপনাকে অবশ্যই পুরস্কৃত হওয়ার 14 দিনের মধ্যে বোনাস বাজি ব্যবহার করতে হবে, অন্যথায় এটির মেয়াদ শেষ হয়ে যাবে।

Source link

Related posts

রাষ্ট্রপতির ট্রফি বিজয়ীরা প্রথম রাউন্ডে সুইপ করার সাথে সাথে ইতিহাস রেঞ্জার্সের পক্ষে

News Desk

মাস্টার ট্যুর গাইড: অগাস্টা ন্যাশনাল-এ দেখার জায়গা এবং জিনিস

News Desk

শোহেই ওহতানির $700 মিলিয়ন মেগাওয়াট বেটিং কেলেঙ্কারির দ্বারা ধীর হবে না

News Desk

Leave a Comment