বাক্সের প্যাট্রিক বেভারলি স্ট্যান্ডে তার হিংস্র পাস নিয়ে আলোচনা করেছেন: ‘এটি কখনই হওয়ার কথা ছিল না’
খেলা

বাক্সের প্যাট্রিক বেভারলি স্ট্যান্ডে তার হিংস্র পাস নিয়ে আলোচনা করেছেন: ‘এটি কখনই হওয়ার কথা ছিল না’

বৃহস্পতিবার রাতে ইন্ডিয়ানা পেসারদের কাছে টিম গেম 6 হারার সময় ভক্তদের দিকে সহিংসভাবে বাস্কেটবল নিক্ষেপ করার জন্য মিলওয়াকি বাক্সের গার্ড প্যাট্রিক বেভারলি সমালোচিত হয়েছিল।

বেভারলি বেঞ্চে বসে ছিলেন যখন তিনি উঠে দাঁড়ালেন এবং দলের বেঞ্চের পিছনে বসা একজন পেসার ফ্যানের দিকে বাস্কেটবল গুলি করলেন, মাথায় ফ্যানটিকে আঘাত করলেন।

তিনি বলটি ফেরত পাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন, এবং যখন তিনি এটি ফিরিয়ে দেন, তখন তিনি বলটি অন্য একজন ভক্তের কাছে ছুড়ে দেন, যিনি এটিকে ছিটকে দিতে সক্ষম হন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানাপলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে 2 মে, 2024-এ 2024 এনবিএ প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 6 চলাকালীন মিলওয়াকি বাক্সের প্যাট্রিক বেভারলি ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে ড্রিবল করছেন। (জেফ হেইনস/NBAE গেটি ইমেজ এর মাধ্যমে)

অন্যান্য কোচ এবং খেলোয়াড়রা পরিস্থিতি শান্ত করার চেষ্টা করার জন্য হস্তক্ষেপ করেছিলেন, কিন্তু বেভারলি তার পিছনে বসে থাকা ভক্তদের সাথে কথা বিনিময় করতে দেখা গেছে।

এক সপ্তাহেরও কম সময় পরে, বেভারলি বলেছিলেন যে এটি একটি “দুর্ভাগ্যজনক পরিস্থিতি যা কখনই হওয়া উচিত নয়।”

“আমি যা করেছি তা খারাপ ছিল, এবং এটি কখনই হওয়া উচিত ছিল না। আমার আরও ভাল হওয়া উচিত এবং আমি আরও ভাল হব। এটি কখনই হওয়া উচিত ছিল না,” বেভারলি তার পডকাস্টে বলেছিলেন। “যাই বলা হোক না কেন, এটা কখনোই হওয়া উচিত ছিল না। এত সহজ।”

প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে যে এটি একটি ভক্ত “ক্যানকুন অন থ্রি” বলার পরে এসেছে, তবে বেভারলি বলেছেন যে এটি “তার চেয়ে বেশি” এবং স্পষ্টতই NSFW লেবেল করা হয়েছিল।

“আমাকে এই লিগে অনেক কিছু বলা হয়েছে, এবং আমাকে কখনও ডাকা হয়নি,” তিনি বলেছিলেন। “এটি এখনও অমার্জনীয়। যা বলা হয়েছিল তাতে কিছু যায় আসে না। আমাকে আরও ভাল হতে হবে, এবং আমি আরও ভাল হব।”

প্যাট্রিক বেভারলি বল ড্রিবল করেন

গেইনব্রিজ ফিল্ডহাউসে 2024 এনবিএ প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 6 চলাকালীন ইন্ডিয়ানা পেসারদের গার্ড টিজে ম্যাককনেল (9) বল ড্রিবল করছেন মিলওয়াকি বাকস গার্ড প্যাট্রিক বেভারলি (21)। (Trevor Ruszkowski/USA Today Sports)

শাকের প্রাক্তন স্ত্রী একটি নতুন বইয়ে বিয়ে ভেঙে যাওয়ার কারণ তুলে ধরেছেন

বেভারলি বলেছিলেন যে গেমের আগে নিরাপত্তা তার কাছে এসেছিল এবং জিজ্ঞাসা করেছিল যে তিনি কিছু ভক্তকে বের করে দিতে চান কি না, কিন্তু তিনি অস্বীকার করেছিলেন, বলেছেন যে তিনি আসলে সাধারণ ট্র্যাশ কথা বলে ভক্তদের বের করে দিতে চান না।

“আমি ভক্তদের বের করে দেওয়ার অনুমতি দিই না। যারা আমাদের খেলা দেখার জন্য অর্থ ব্যয় করে। আমি তাদের বের করে দিতে যাচ্ছি না,” বেভারলি বলেছেন।

যাইহোক, এই বিশেষ অনুরাগী “লাইন অতিক্রম করেছে।”

“আমরা কর্নার লাইনে রয়েছি। আমি বল নিয়ে বেঞ্চে আছি। আমার ডানদিকের ফ্যানটি পাগল কিছু বলছে। আমি তার কাছে হেঁটে যাই, ‘হে মানুষ, আপনি আমাকে বকা দিতে পারেন কিন্তু আমাকে ডাকবেন না। ‘আমি (পেসার কোচ) রিক কার্লাইলের সঙ্গে হাত মেলাতে গিয়েছিলাম, ‘একজন ভক্ত আমাকে পাগলের মতো কিছু বলেছে, মনে হচ্ছে আপনি যেকোন কিছু বলতে পারেন, তিনি সবার কাছে ক্ষমা চেয়েছেন লাইন এবং পাগলের মত কিছু বলেছে তারা সবাই একটু একটু করে সীমা অতিক্রম করেছে।”

টাইরেস হ্যালিবারটন প্যাট্রিক বেভারলিকে পাহারা দিচ্ছেন

মিলওয়াকি বাক্সের প্যাট্রিক বেভারলি 21শে এপ্রিল, 2024 তারিখে মিলওয়াকিতে এনবিএ প্লেঅফের গেম 1-এর প্রথমার্ধে ইন্ডিয়ানা পেসারের টাইরেস হ্যালিবার্টনকে পরাজিত করেছেন। (এপি ছবি/মৌরি গ্যাশ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বেভারলি পরে মজা করে বলেছিলেন যে তিনি “বাস্কেটবলকে আর বেঞ্চে আনেন না, মানুষ।”

দ্য বাকস প্রথম রাউন্ডের সিরিজ পেসারদের কাছে ফেলে দিয়েছে, যারা এখন দ্বিতীয় রাউন্ডে নিউইয়র্ক নিক্সকে 1-0 তে পিছিয়ে দিয়েছে।

ফক্স নিউজের পলিনা দিদাজ এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

সাবিনার সামনে পাকিস্তানে খেলার প্রস্তাব

News Desk

নেইমারকে নিয়ে নতুন প্রেমের গুঞ্জন

News Desk

এনএফএল কিকঅফ নিয়ম পরিবর্তন করার পরে স্টিলার্স স্মার্ট কর্নারব্যাক কর্ডারেল প্যাটারসন স্বাক্ষর করেছে

News Desk

Leave a Comment