ওজি অনুনোবি ইনজুরির আগে নিক্সের সাথে তার সেরা খেলাগুলির মধ্যে একটি ছিল
খেলা

ওজি অনুনোবি ইনজুরির আগে নিক্সের সাথে তার সেরা খেলাগুলির মধ্যে একটি ছিল

জ্যালেন ব্রুনসন বুধবার রাতে একটি সমস্যাজনক আঘাত ভোগ করার পরে নিক্সের জন্য মেঝেতে ফিরে আসতে সক্ষম হয়েছিল, কিন্তু সর্ব-গুরুত্বপূর্ণ ওজি অনুনোবি ছিলেন না।

অনুনোবি 28 পয়েন্ট এবং চারটি 3-পয়েন্টারের সাথে তার পোস্ট-সিজন ক্যারিয়ারের সেরা আক্রমণাত্মক খেলা উপভোগ করছিলেন যখন তিনি লকার রুমে ঢুকে পড়েন তখন দল যা বলেছিল বাম হ্যামস্ট্রিং ইনজুরি ছিল নিক্সের তৃতীয় কোয়ার্টারে 3:27 বাকি ছিল। ‘130-121 গেম 2 পেসারদের বিরুদ্ধে জয়।

দ্বিমুখী উইঙ্গার কয়েক সেকেন্ড আগে একটি শট মিস করার পরে তার পায়ের পিছনের অংশটি ধরতে দেখা গেছে।

নিউইয়র্ক নিক্সের ফরোয়ার্ড ওজি অনুনোবি নং 8 তৃতীয় ত্রৈমাসিকের সময় ঝুড়িতে ড্রাইভ করার সময় তার হ্যামস্ট্রিংয়ে আঘাত করার পরে তার পা ধরেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি নিশ্চিত নই (তার অবস্থা)।” “আমি এখনও ডাক্তারের সাথে কথা বলিনি,” টম থিবোডো গেমের পরে বলেছিলেন। “আমি ভেবেছিলাম সে খুব আক্রমণাত্মক ছিল আমি ভেবেছিলাম সে তার রক্ষণাত্মক কার্যকলাপের সাথে প্রথম খেলার শেষে সত্যিই ভাল খেলেছে।

“এবং তিনি যেখান থেকে ছেড়েছিলেন সেখান থেকে তুলে নিয়েছিলেন এবং আমি ভেবেছিলাম যে এটি আমাদের জন্য বড় ছিল এবং আমি মনে করি এটিই আমাদের একটি ভাল শুরুতে নিয়ে গেছে।”

টিমের প্রথম সাতটি পোস্ট সিজন গেমে অ্যানুনোবি গড় 14.7 পয়েন্ট, কিন্তু প্রাক্তন র‌্যাপ্টরস ফরোয়ার্ড বুধবার রাতে প্রথমার্ধে 8-ফর-15 শুটিংয়ে 22 পয়েন্ট ঢেলে দেয়, ব্রুনসন পুরো দ্বিতীয় কোয়ার্টারে অনুপস্থিত থাকার কারণে দলটি একটি ডান পায়ে ব্যথা। পা

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

নিক্স 10 পয়েন্ট কমে গেলে, ব্রুনসন লকার রুম টানেল থেকে বিরতির পরে তৃতীয়টি শুরু করার জন্য একটি স্থায়ী ওভেশনে উঠে আসেন।

নিউইয়র্ক নিক্সের ফরোয়ার্ড ওজি অনুনোবি নং 8 তৃতীয় ত্রৈমাসিকের সময় ঝুড়িতে ড্রাইভ করার সময় তার হ্যামস্ট্রিংয়ে আঘাত করার পরে তার পা ধরেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অনুনোবি চলে যাওয়ার আগে একটি থ্রি-পয়েন্টার এবং একটি লেআপ স্কোর করে, তৃতীয় কোয়ার্টারে নিক্সকে 36-18 এবং চূড়ান্ত পর্বে 99-91 লিড দেয়।

“এটি বিশাল ছিল,” থিবোডো বলেছিলেন। “সে যেভাবে (তার পয়েন্ট) পেয়েছিল তা ছিল সবকিছুর সামান্য। … সে ফ্লোরে দৌড়েছিল, 3 সেকেন্ড করেছিল, ট্রানজিশনে ভাল ছিল, মেঝেতে রেখেছিল, রিমে আক্রমণ করেছিল, সিদ্ধান্তমূলক ছিল। সমস্ত ইতিবাচক জিনিস।”

26-বছর-বয়সী অনুনোবি, গত মৌসুমে র‌্যাপ্টরদের প্রতিরক্ষামূলক ব্যাকের সদস্য, নিক্সের প্রথম আটটি পোস্ট সিজন গেমের মাধ্যমে নয়টি ব্লক করা শট এবং আটটি চুরিতে অবদান রেখেছিলেন।

পোস্ট সিজন সহ, নিক্স 26-5 গেমগুলিতে উন্নতি করেছে যেখানে অনুনোবি ডিসেম্বরের শেষের দিকে তার আগমনের পর থেকে প্রাক্তন প্রথম রাউন্ডের পিক আরজে ব্যারেট এবং ইমানুয়েল কুইকলির বিনিময়ে মূল্যবান আচিউয়ার সাথে খেলেছে।

নিক্স ফরোয়ার্ড ওজি অনুনোবি তৃতীয় ত্রৈমাসিকের সময় ঝুড়িতে ড্রাইভ করার সময় তার হ্যামস্ট্রিংয়ে আঘাত করার পরে তার পা ধরে রেখেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মিচেল রবিনসন তার বাম পায়ের গোড়ালিতে আরেকটি আঘাতের কারণে মৌসুমের জন্য আউট হয়ে গেলে এবং অনুনোবি চতুর্থ কোয়ার্টারে খেলতে না পারলে, আচিউয়া নিক্সের হয়ে বেঞ্চ থেকে 28 মিনিটে আট পয়েন্টে অবদান রাখেন, যার মধ্যে চার মিনিটেরও কম সময় বাকি থাকা একটি কী ডাঙ্ক সহ।

“আমি জানি না (অনুনোবির সাথে) এটি তার, মেডিকেল স্টাফ এবং দলের মধ্যে,” আচিউয়া বলেন, “কিন্তু এই দলে সবসময় একটি পরবর্তী ম্যান-আপ মানসিকতা থাকে। আমাদের বিজয়ীদের একটি দল আছে যারা আসবে এবং যেকোন উপায়ে অবদান রাখবে।”

Source link

Related posts

বাংলাদেশ দলে চার পেসার দেখতে চাই

News Desk

বসের রাশি রাইস গাড়ি দুর্ঘটনার কয়েক সপ্তাহ পরে একটি নাইটক্লাবে একজন ফটোগ্রাফারকে মারধর করেছে বলে অভিযোগ

News Desk

প্রধান উত্তরাধিকারী গ্রেসি হান্ট বিতর্কিত স্নাতক বক্তৃতার পরে হ্যারিসন বাটকারকে রক্ষা করেছেন

News Desk

Leave a Comment