Image default
খেলা

মঈন-কারানদের বোলিং তোপে মুস্তাফিজদের বড় পরাজয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের দ্বাদশ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে তিন ম্যাচ খেলে এটি রাজস্থানের দ্বিতীয় পরাজয়।

মুম্বাইয়ে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৮ রান জড়ো করে চেন্নাই। দলের পক্ষে ফাফ ডু প্লেসিস ১৭ বলে ৩৩, আম্বাতি রাইডু ১৭ বলে ২৭ ও মঈন আলী ২০ বলে ২৬ রান করেন। রাজস্থানের পক্ষে চেতন সাকারিয়া তিনটি ও ক্রিস মরিস দুইটি উইকেট শিকার করেন। স্লগ ওভারে বল করা মুস্তাফিজুর রহমান ৩৭ রানের খরচায় একটি উইকেট পেলেও বল হাতে ছিলেন দুর্দান্ত। করেছেন দুটি রান আউটও।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৩০ রানে মনন ভোহরাকে হারায় রাজস্থান। এরপর জস বাটলার এক প্রান্ত আগলে রাখলেও অপর প্রান্তে যাওয়া-আসায় ব্যস্ত ছিলেন রাজস্থানের ব্যাটসম্যানরা। বাটলার ৩৫ বলে ৪৯ রান করে আউট হলে খেই হারিয়ে ফেলে রাজস্থান। মিডল অর্ডারে পরপর আঘাত হানা মঈন আলী চেন্নাইকে এনে দেন ম্যাচের নিয়ন্ত্রণ।

শেষদিকে রাহুল তেভাটিয়ার ১৫ বলে ২০ ও জয়দেব উনাদকাটের ১৭ বলে ২৪ রানের ইনিংস পরাজয়ের ব্যবধানই কমিয়েছে শুধু। শেষ ব্যাটসম্যান হিসেবে নেমে ৪ বলে কোনো রান না করে অপরাজিত থাকেন মুস্তাফিজ। নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে রাজস্থানের সংগ্রহ দাঁড়ায় ১৪৩ রান। চেন্নাইয়ের পক্ষে মঈন তিনটি এবং জাদেজা ও কারান দুটি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

টস : রাজস্থান রয়্যালস

চেন্নাই সুপার কিংস : ১৮৮/৯ (২০ ওভার)
ডু প্লেসিস ৩৩, রাইডু ২৭, মঈন ২৬
সাকারিয়া ৩৬/৩, মরিস ৩৩/২, মুস্তাফিজ ৩৭/১

রাজস্থান রয়্যালস : ১৪৩/৯ (২০ ওভার)
বাটলার ৪৯, উনাদকাট ২৪
মঈন ৭/৩, কারান ২৪/২, জাদেজা ২৮/২

ফল : চেন্নাই সুপার কিংস ৪৫ রানে জয়ী।

Related posts

বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল রেকর্ড

News Desk

ওয়ারিয়র্স কোচ স্টিভ কের রাষ্ট্রপতির জন্য জো বিডেনকে সমর্থন করেছেন: ‘সহজ পছন্দ’

News Desk

লক্ষ্য করার জন্য 2024 NFL ফিউচার বাজি: কালেব উইলিয়ামসের সাথে বিয়ারদের আশ্চর্যজনক সম্ভাবনা রয়েছে

News Desk

Leave a Comment