ইয়াঙ্কিসের জুয়ান সোটো এবং ডজার্সের মুকি বেটস 2024 সালে শুরু করার জন্য শীর্ষ প্রার্থী
খেলা

ইয়াঙ্কিসের জুয়ান সোটো এবং ডজার্সের মুকি বেটস 2024 সালে শুরু করার জন্য শীর্ষ প্রার্থী

শোহেই ওহতানি (যিনি 111টি অতিরিক্ত বেস হিট করেছেন যা শোনা যায়নি) কেবল দুর্দান্ত ছিল। একজন স্কাউট – যিনি লক্ষ্য করেছেন যে তার শক্তি আগের চেয়ে বেশি, বিশেষ করে মাঠের মাঝখানে – পরামর্শ দেন যে এটি তার নিক্ষেপ বন্ধ করার কারণে হতে পারে।

এখানে উল্লেখ করা হয়েছে যে মুকি বেটস এখনও সেরা খেলোয়াড়, যদিও তিনি একটি শালীন শর্টস্টপ পজিশন খেলেন এবং ওহতানির ঠিক পিছনে আক্রমণাত্মক নম্বর রাখেন। কল্পনা করুন যে অন্য কেউ সম্মতি পাচ্ছেন কারণ তারা আরও বৈচিত্র্যময়, অন্তত এই বছরের জন্য।

জুয়ান সোটো AL MVP-এর সামনের দৌড়ে রয়েছেন। আমি একটি মজার ঘটনা শুনেছি: ইয়াঙ্কি হওয়ার আগে তিনি সাতটি চুক্তির প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন।

মুকি বেটসের বহুমুখিতা তাকে MVP ভোটিংয়ে সাহায্য করতে পারে। ইউএসএ টুডে স্পোর্টস

জুয়ান সোটো হল 2024 মরসুমের তারকার জন্য AL MVP ফ্রন্ট রানার।জুয়ান সোটো হল 2024 মরসুমের তারকার জন্য AL MVP ফ্রন্ট রানার। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

এটি জেডি মার্টিনেজের একটি পরামর্শ যাকে মেটস শর্টস্টপ পিট আলোনসোকে ট্র্যাকে ফিরিয়ে আনার কৃতিত্ব দেওয়া হয়।

মঙ্গলবার ইয়াঙ্কিজদের বিরুদ্ধে জাস্টিন ভারল্যান্ডারের রুক্ষ শুরু মেটদের জন্য আরও ভাল হতে পারে, যারা আগামী বছর $17 মিলিয়ন এবং ভার্ল্যান্ডার 150 ইনিংসে পৌঁছালে $18.7 মিলিয়ন ট্যাক্সের জন্য হুক রয়েছে।

প্রতিটি অ্যাস্ট্রোস স্টার্টার সত্যবাদী, কিন্তু রনেল ব্ল্যাঙ্কো এবং হান্টার ব্রাউন ইতিমধ্যেই কিছু আঘাতের সাথে মোকাবিলা করেছেন, যার অর্থ হতে পারে তাদের টানা সাতটি ALCS সিজন তাদের সাথে ধরা দিচ্ছে। যাইহোক, ব্রাউন (8.89 ERA) এর এখনই অবনমন করা উচিত ছিল যদি সে একেবারে প্রয়োজনীয় না হয়।

ইয়াঙ্কিস, একটি দল-সেরা 2.96 ERA সহ, টেরি গেরিট কোলের সাথে সতর্ক থাকবে। তিনি 20 জুনের আগে ফিরে আসতে পারেন, তবে এটি এখনই যুক্তিসঙ্গত অনুমান বলে মনে হচ্ছে।

ব্লেক স্নেল রবিবার পুনর্বাসন শুরু করার কথা রয়েছে এবং এর পরেই ফিরে আসতে পারেন।

Source link

Related posts

USA এবং ভারতের মধ্যে T20 ক্রিকেট বিশ্বকাপ বিনামূল্যে কিভাবে দেখবেন: লাইভ স্ট্রিমিং এবং টিভি

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

জেটরা অ্যারন রজার্সের পূর্ণ অভিজ্ঞতা পেয়েছে জয় বিয়োগ – এটি পরিবর্তন করার সময়

News Desk

Leave a Comment