ডোনোভান মিচেল একটি বিপর্যস্ত জয়ের সাথে গেম 2-এ ক্যাভালিয়ারদের কেল্টিকসকে ছাড়িয়ে গেছে
খেলা

ডোনোভান মিচেল একটি বিপর্যস্ত জয়ের সাথে গেম 2-এ ক্যাভালিয়ারদের কেল্টিকসকে ছাড়িয়ে গেছে

বোস্টন — ডোনোভান মিচেল আর্কের শীর্ষ থেকে কয়েক ধাপ অতিক্রম করে একটি 3-পয়েন্টারে আঘাত করেছিলেন এবং রক্ষা করতে ফিরে যাওয়ার সাথে সাথে তিনি কেবল তার কাঁধ ঝাঁকাতে পারেন।

ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সকে 16-পয়েন্ট লিড দেওয়ার জন্য তিনি লেনের মধ্যে দুটি ঝুড়ি নিয়ে অনুসরণ করেছিলেন।

“কখনও কখনও আপনি ভাগ্যবান হন,” মিচেল বৃহস্পতিবার রাতে ক্লিভল্যান্ডকে বোস্টনকে 118-94-এ পরাজিত করতে 29 পয়েন্ট স্কোর করার পরে বলেছিলেন। “তীরন্দাজরা গুলি করছে।”

ডোনোভান মিচেল, যিনি একটি গেম-উচ্চ 29 পয়েন্ট স্কোর করেছিলেন, সেল্টিকসের বিরুদ্ধে ক্যাভালিয়ার্সের 118-94 গেম 2 জয়ের সময় স্যাম হাউসারের উপর একটি লে-আপ করেছিলেন। এপি

25 পয়েন্টে তাদের ওপেনারকে হারানোর দুই রাতে, ক্যাভালিয়াররা একটি অত্যাশ্চর্য ফলাফলের সাথে সাড়া দেয়, বোস্টনে শীর্ষ বাছাই সেল্টিকসকে পরাজিত করে ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল সিরিজ এক খেলায় টাই করে।

দলগুলো এখন শনি ও সোমবার গেম 3 এবং 4-এর জন্য ক্লিভল্যান্ডে যাচ্ছে।

কেল্টিক লাইনব্যাকার আল হরফোর্ড বলেছেন, “আমরা তাদের আরও ভালো খেলতে আশা করি এবং তারা তা করেছে।” “তারা সাড়া দিয়েছে এবং আমরা করিনি।”

ওপেনারে মিচেল ৩৩ পয়েন্ট করলেও সামান্য সাহায্য পান।

বৃহস্পতিবার, Cavs অল-স্টার মাত্র ছয়টি শট নেয় এবং প্রথমার্ধে ছয় পয়েন্ট অর্জন করে, পাঁচটি অ্যাসিস্ট ডিস আউট করে।

মিচেল তৃতীয় কোয়ার্টারে 16 পয়েন্ট স্কোর করেন এবং চতুর্থ ত্রৈমাসিক শুরু করতে তিনটি সরাসরি ঝুড়িতে আঘাত করেন, যার মধ্যে গ্লাস থেকে 28-ফুট শট ছিল।

“আমি খুব বেশি শুটিং করছিলাম না, এবং আমি ছেলেদের তাড়াতাড়ি জড়িত করার উপায় খুঁজে বের করার চেষ্টা করছিলাম এবং আমার দাগ বাছাই করার জন্য আমি তাদের উপর চাপ দেওয়ার উপায় খুঁজে বের করছিলাম,” মিচেল বলেছিলেন, যিনি আটটি সহায়তা এবং সাতটি দিয়ে শেষ করেছিলেন। রিবাউন্ড

তিনি যোগ করেছেন: “দ্বিতীয়ার্ধে, আমরা গোল করেছি। “কখনও কখনও এটি সাহায্য করে। কখনও কখনও এটা rebounds. আপনি যা নিন – যাই হোক না কেন লাগে। যখন যাবার সময় হল, চলে যাওয়ার সময় হল। আমি জানতাম যে কোন এক সময়ে আমাকে অবশ্যই শুটিং শুরু করতে হবে।

ডোনোভান মিচেল ক্যাভালিয়ার্সের গেম 2 জয়ের সময় জেসন টাটুমের চারপাশে পাস দিতে দেখায়। এপি

বোস্টনের হয়ে জেসন টাটাম 25 পয়েন্ট করেছেন এবং জেলেন ব্রাউন 19 পয়েন্ট যোগ করেছেন।

কিন্তু ডেরিক হোয়াইট, যার 25 পয়েন্ট গেম 1 তে সেল্টিককে 120-95 জিততে সাহায্য করেছিল, মাত্র 10 পয়েন্ট করতে পেরেছিল, তার আটটি তিন-পয়েন্ট প্রচেষ্টার মধ্যে সাতটি অনুপস্থিত।

এই জয়ের সাথে, ক্যাভালিয়ার্স নিশ্চিত করেছে যে তারা বুধবার বোস্টনে কমপক্ষে একটি পঞ্চম খেলা খেলবে। এবং অবশেষে পোস্ট সিজনে তাদের প্রথম রোড জয় পাওয়ার পরে, তারা দেখিয়েছিল যে তারা সেখানে জিততে পারে।

ক্লিভল্যান্ডের কোচ জেবি বিকারস্টাফ বলেছেন, “যখন আমরা যেভাবে রক্ষণ করেছি এবং আমাদের শট পড়ে যায়, তখন আমরা যা করি তা রক্ষণাবেক্ষণ করি।” “এবং আমরা যে কোনও জায়গায় জিততে পারি।”

ইভান মোবলি 21 পয়েন্ট স্কোর করেছেন এবং 10 রিবাউন্ড নিয়ে তার তৃতীয় টানা ডাবল-ডাবল অর্জন করেছেন এবং এই মৌসুমে তার পঞ্চম।

Jayson Tatum, যিনি 25 পয়েন্ট স্কোর করেছিলেন, Celtics’ Game 2 হারার সময় একটি ড্যাঙ্ক করতে যাওয়ার সময় তার কাছ থেকে বলটি ছিনিয়ে নিয়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ক্যাভালিয়ার্সকে 20-পয়েন্টের লিড দেওয়ার জন্য চতুর্থ কোয়ার্টারের মাঝপথে একটি শক্তিশালী শট মারার পর বেঞ্চের বাইরে ক্লিভল্যান্ডের হয়ে ক্যারিস লেভার্ট 21 গোল করেন এবং বহির্গমনে ভক্তদের জন্য একটি শো শুরু করেন। যারা রয়ে গেল তাদের অনেকেই বকা দিতে লাগলো।

এক মিনিট পরে, সেল্টিকস আরেকটি ৩-পয়েন্টার মিস করার পর – তারা সামগ্রিকভাবে দীর্ঘ পরিসর থেকে 35-র জন্য 8 ছিল – লেভার্ট একটি লে-আপ তৈরি করে এবং টাটুমের কাছ থেকে একটি দুর্দান্ত ফাউল আঁকে। এটি একটি 25-পয়েন্টের খেলা ছিল এবং বোস্টনের কোচ জো মাজোলা বেঞ্চটি খালি করেছিলেন।

বিকারস্টাফ খুব শীঘ্রই অনুসরণ করেন, মিচেলের জন্য কিছুটা স্বস্তি পেয়েছিলেন, যিনি মঙ্গলবার রাতে 37 মিনিটের উচ্চ গেম খেলেছিলেন, কিন্তু চতুর্থ পর্ব শুরু করার জন্য 10-2 সেল্টিক রাউটের জন্য বেঞ্চ হয়েছিলেন।

মিচেল তৃতীয় কোয়ার্টারে তার পাঁচটি তিন-পয়েন্ট প্রচেষ্টার মধ্যে চারটি আঘাত করে ক্লিভল্যান্ডকে 14 পয়েন্টে লিড বাড়াতে সহায়তা করে। খেলা স্থগিত না হওয়া পর্যন্ত তিনি চতুর্থ পিরিয়ডের শুরুতে খেলায় ছিলেন, ক্লিভল্যান্ড 27-এ এগিয়ে ছিল এবং চার মিনিট বাকি ছিল।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

“অর্ধেক সময়ে আমি নিজেকে বলেছিলাম: ‘আমি বাইরে যাওয়ার পরিকল্পনা করছি না।'” “এটাই মানসিকতা ছিল,” মিচেল বলেছিলেন। “তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমার (একটি বিরতি) প্রয়োজন কিনা এবং আমি তাকে বলেছিলাম, ‘আমি ভাল'”

ইএসপিএন-এর মতে, 1991 সাল থেকে 24-পয়েন্টের জয় ছিল প্লে অফে সবচেয়ে বেশি।

সেল্টিক সেন্টার ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস বাছুরের পেশীতে স্ট্রেনের সাথে তার তৃতীয় খেলাটি মিস করেছেন।

মোবলি জ্যারেট অ্যালেনের জায়গায় কেন্দ্রে শুরু করেছিলেন, যিনি পাঁজর থেঁতলে যাওয়া সহ পাঁচটি খেলা মিস করেছিলেন এবং প্লে অফে পয়েন্টে ক্যারিয়ারের উচ্চতায় পৌঁছেছিলেন।

প্রথম কোয়ার্টারে মোবলি ১১ স্কোর করেন, যখন ক্যাভালিয়াররা দ্রুত নয় রানে পিছিয়ে পড়ে এবং টানা দ্বিতীয় ব্লোআউটের জন্য বায়ুমণ্ডল বন্ধ করে দেয়।

কিন্তু ক্লিভল্যান্ড সরাসরি 11 পয়েন্টে বিপর্যস্ত হয়েছে, যার মধ্যে আটটি LeVert থেকে। দ্বিতীয়ার্ধে বোস্টনের নেতৃত্বে আটের আগে ক্যাভালিয়ার্সরা হাফটাইম টাই করে পাঠায়।

প্রথমার্ধে টাটুম 16 পয়েন্ট, ছয়টি রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্ট করেন, যেখানে মোবলি 15, সাত এবং পাঁচটি স্কোর করেন।

Source link

Related posts

চ্যাম্পিয়ন্স লিগে লিপজিগের বিপক্ষে নেই ডি ব্রুইনা 

News Desk

কাতারে বিশ্বকাপ ভক্তদের অভ্যর্থনা জানাবে নবী মুহাম্মদের হাদিস সম্বলিত দেয়ালিকা

News Desk

UFC এর ডানা হোয়াইট নেটফ্লিক্সে আগুন লাগিয়ে দিচ্ছে কারণ তিনি টম ব্র্যাডিকে রোস্ট করার জন্য মাত্র 60 সেকেন্ড সময় পেয়েছেন

News Desk

Leave a Comment