ওয়ারিয়র্সের ড্রাইমন্ড গ্রিন নিক্সকে আক্রমণ করে, পরামর্শ দেয় দলের প্লে অফ রান ‘একটি ফ্লুক’
খেলা

ওয়ারিয়র্সের ড্রাইমন্ড গ্রিন নিক্সকে আক্রমণ করে, পরামর্শ দেয় দলের প্লে অফ রান ‘একটি ফ্লুক’

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স ফ্র্যাঞ্চাইজির রাজবংশের উচ্চতায় আটটি মরসুমে চারটি এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেছে। তবে দলটি বাইরের দিকে তাকিয়ে ছিল কখন প্লে অফ এই মরসুমে শেষ হবে।

ওয়ারিয়র্সের প্রতিটি এনবিএ শিরোনামে প্রায়শই স্পষ্টভাষী ড্রাইমন্ড গ্রিন একটি প্রধান ভূমিকা পালন করেছে। ড্রাইমন্ড গ্রিন শো হোস্ট এই বছরের এনবিএ প্লে অফে অংশগ্রহণ নাও করতে পারে, তবে তিনি গেমগুলি দেখছেন বলে মনে হচ্ছে।

নিউ ইয়র্ক নিক্সের ভক্তরা আশা করছেন ৫০ বছরের এনবিএ চ্যাম্পিয়নশিপের খরা এই মরসুমে শেষ হবে। দলটি ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের প্রথম দুটি গেম জিতেছে। যাইহোক, নিউ ইয়র্কের প্লেঅফ রানও সমালোচনার সম্মুখীন হয়েছে, গ্রীন নিক্সের জন্য দিগন্তে কী আছে সে সম্পর্কে উদ্বেগ প্রকাশ করার সর্বশেষ ব্যক্তি।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের হিউস্টনে 20শে মার্চ, 2023-এ টয়োটা সেন্টারে হিউস্টন রকেটের বিরুদ্ধে খেলা চলাকালীন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের 23 নম্বর ড্রাইমন্ড গ্রীন দেখছেন। (অ্যালেক্স বেহরেন্স ডি হান/গেটি ইমেজ)

গ্রিন যুক্তি দিয়েছিলেন যে প্লে-অফগুলিতে নিক্সের সাফল্য অন্ততপক্ষে এই বছর দলের মুখোমুখি হওয়া মধ্যম প্রতিযোগিতার কারণে হয়েছিল।

“ইস্টার্ন কনফারেন্সে, আপনি কনফারেন্স ফাইনালে উঠবেন, আটলান্টা হকসের মতো, খুব ‘গড়’ টিমের মতো খেলে, তাই আপনি এখন এটাই করছেন,” তিনি দ্য ড্রাইমন্ড পডকাস্টের একটি সাম্প্রতিক পর্বে বলেছিলেন। সবুজ শো।”

সিরিজ বনাম ম্যানেজমেন্টের সাধারণ সমালোচনার কারণে এনবিএ পেসার কোচ রিক কার্লিসলকে $৩৫,০০০ জরিমানা করেছে। নিক্স

চারবারের এনবিএ তারকা যোগ করেছেন যে নিক্স ভক্তরা হতাশ হওয়ার জন্য প্রস্তুত।

“এবং আমি মনে করি এটি আপনাকে যা প্রস্তুত করে তা হল তিন বছর আগে আটলান্টা হকসের সাথে যা ঘটেছিল যখন তারা সম্মেলনের ফাইনালে উঠেছিল এবং কখনই ফিরে আসেনি।” পাঁচটি খেলায় মিলওয়াকি বাক্সের কাছে হেরে যাওয়ার আগে হকস 2021 সালে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছিল। দ্য বাক্স সেই মরসুমে এনবিএ ফাইনাল জিতেছিল।

ড্রিমন্ড গ্রিন চলছে

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স ফরোয়ার্ড ড্রাইমন্ড গ্রিন (২৩) ফিনিক্সে মঙ্গলবার, ডিসেম্বর 12, 2023, ফিনিক্স সানসের বিরুদ্ধে একটি এনবিএ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় বের হয়ে যাওয়ার পরে কোর্টের বাইরে চলে যায়৷ (এপি ছবি/রিক স্কট্রি)

2019 সালের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে দলের উপস্থিতির পরে পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারদের ভুল গণনাও গ্রিন নিক্সের জন্য সতর্কতা হিসাবে ব্যবহার করেছিল। তিনি নিক্সের জন্য একটি অন্ধকারাচ্ছন্ন পূর্বাভাসও ভাগ করেছেন, বলেছেন সামনে “দুঃখের বছর” রয়েছে।

নিউ ইয়র্ক নিক্স খেলোয়াড়দের প্রতিক্রিয়া

ডন্টে ডিভিন্সেনজো, #0, জালেন ব্রুনসন, #11, এবং জোশ হার্ট, নিউ ইয়র্ক নিক্সের #3, মেডিসন স্কয়ার গার্ডেনে 6 মে, 2024-এ ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ডের প্লে অফের গেম 1 চলাকালীন ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখান ইয়র্ক সিটি। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

“…আরেকটি দল যেটি শুধুমাত্র আপনাকে দৃষ্টিভঙ্গি দেওয়ার জন্য এটি করেছিল তা হল পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজাররা বছর আগে যখন তাদের আল-ফারুক আমিনু এবং অ্যালেন ক্র্যাবে ছিল, সেই সমস্ত ছেলেরা সম্মেলনের ফাইনালে গিয়েছিল, এবং আমরা স্টিফেন কারি ছাড়াই তাদের অনেকটাই উড়িয়ে দিয়েছিলাম “সবুজ বলল।

“এবং তারপরে পোর্টল্যান্ড পালিয়ে গেল এবং এই সমস্ত লোকদের অর্থ প্রদান করল কারণ তারা ভেবেছিল যে তাদের একটি দল ছিল যার একটি সুযোগ ছিল এবং এটি কেবল একটি ফ্লুক ছিল এবং এটির জন্যই নিক্স সমস্ত প্রস্তুতি নিচ্ছে৷ এটি সম্ভবত আরও 15 বছর দুর্দশা নিতে চলেছে, এবং আমরা সবাই ফিরে বসব এবং নিক্স ভক্তদের তাদের বিভ্রম নিয়ে হাসব, কারণ এটিই ঘটছে”।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

নিক্স প্রথম রাউন্ডে ফিলাডেলফিয়া 76ers কে ছিটকে দিয়েছে। সম্মেলনের সেমিফাইনালে নিউইয়র্ক ২-১ ব্যবধানে এগিয়ে আছে। পেসাররা 12 মে গেম 4-এ নিক্স হোস্ট করবে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

সেল্টিক বনাম ম্যাভেরিক্স ভবিষ্যদ্বাণী, মতভেদ: এনবিএ ফাইনাল বাছাই, সেরা বাজি

News Desk

ম্যানচেস্টার সিটি টানা চতুর্থবারের মতো লিগ শিরোপা জিতে আর্সেনালকে চমকে দিয়েছে

News Desk

জুয়ান সোটোর সফল হোম রান লুইস গিলের রত্নকে সমর্থন করে কারণ ইয়াঙ্কিস তাদের টানা ষষ্ঠ জয়ের জন্য হোয়াইট সোক্সকে পরাজিত করে

News Desk

Leave a Comment