বেলেটার ব্যান্টামওয়েট প্যাচি মিক্স পিবিএ ফেদারওয়েটের জন্য চ্যালেঞ্জ করতে আগ্রহী
খেলা

বেলেটার ব্যান্টামওয়েট প্যাচি মিক্স পিবিএ ফেদারওয়েটের জন্য চ্যালেঞ্জ করতে আগ্রহী

প্যাচি মিক্স বেলেটর ব্যান্টামওয়েট বিভাগে প্রতিযোগিতায় প্রবেশ করেছে।

এখন, তিনি প্রতিপক্ষকে দ্বিতীয় সুযোগ দিতে চলেছেন যে পুরো দুই বছর আগে তাকে অজ্ঞান করে শ্বাসরোধ করেছিল।

প্যাচি মিক্স নভেম্বরে সার্জিও পেটিসের বিপক্ষে শিরোপা দখল করার পর তার বেলেটর ব্যান্টামওয়েট শিরোনামের প্রথম অবিসংবাদিত প্রতিরক্ষা করে। লুকাস নুনান | বেলেটার এমএমএ

অন্ততপক্ষে যখন পিবিএ এটি কেনার পর থেকে প্রচারের দ্বিতীয় ইভেন্টের শিরোনাম হিসেবে প্যারিসে শুক্রবার ম্যাগোমেড ম্যাগোমেডভের মুখোমুখি হন মিক্স (19-1, 15 ভিপি), তখন তিনি প্রথমবারের জন্য অবিসংবাদিত চ্যাম্পিয়ন হিসেবে তা করবেন। সময়

সত্যি বলতে, মিক্স যখন পুনর্নবীকরণ করা হয়েছিল তখন অবাক হননি।

“আমি বেশিরভাগ বিভাগ পরিষ্কার করেছি,” মিক্স সাম্প্রতিক একটি ভিডিও কলের সময় পোস্টকে বলেছেন। “আমি শীর্ষ পাঁচে প্রত্যেকের সাথে লড়াই করেছি, এবং (জুয়ান) আরচুলেটা একমাত্র একজন যিনি আমার উপর সামান্য জয় পেয়েছেন।”

আর্চুলেটা তার প্রথম টুর্নামেন্টের সুযোগে চার বছরে মিক্সকে তার প্রথম পেশাদার ক্ষতির হাতছানি দিয়েছিলেন, কিন্তু তিনি সম্প্রতি 135-পাউন্ডের সীমা তৈরিতে সমস্যায় পড়েছেন এবং জাপানে নববর্ষের প্রাক্কালে তার শেষ প্রতিযোগিতায় হেরেছেন, রিম্যাচের জন্য একটি বাস্তবসম্মত বুকিং টর্পেডো করে।

এটি ম্যাগোমেডভের (20-3, 14 ফিনিশ) জন্য দরজা খুলে দিয়েছিল, যিনি 2022 সালের ডিসেম্বরে একটি বেলেটর ব্যান্টামওয়েট ওয়ার্ল্ড গ্র্যান্ড প্রিক্স সেমিফাইনাল প্রতিযোগিতায় মিক্সের গিলোটিন চোক দ্বারা ঠান্ডা হয়ে ছিটকে পড়েছিলেন।

এই সময়ে কম অর্থ ঝুঁকিতে রয়েছে – মিক্স $1 মিলিয়ন পুরস্কার, অন্তর্বর্তী ব্যান্টামওয়েট শিরোনাম জিতেছে এবং শেষ পর্যন্ত গত নভেম্বরে সার্জিও পেটিসের বিরুদ্ধে শিরোনামগুলিকে একীভূত করেছে।

কিন্তু মিক্সের কাছে তার প্রথম টাইটেল ডিফেন্স সম্পূর্ণ করার চেয়ে অনেক বেশি ঝুঁকি রয়েছে।

বাউট নিজেই নতুন ইউনিফাইড PFL-Bellator ফেডারেশনে ব্যান্টামওয়েট বিভাগের অদ্ভুত অস্তিত্বের কথা বলে — PFLator, যেমন কেউ কেউ এটাকে বলেছে — PFL আর 135-পাউন্ড ডিভিশনকে তার বৈশিষ্ট্যযুক্ত সিজন ফরম্যাটে ব্যবহার করে না, সেই লাইটওয়েটকে স্থানান্তরিত করে হালকা বেশী যোদ্ধা. Bellator এর মাসব্যাপী ইভেন্টগুলি বেশিরভাগ আন্তর্জাতিকভাবে এবং উপযুক্ত স্থানীয় সময়ে মঞ্চস্থ হয়, এর প্রধান কার্ড ম্যাক্স-এ সম্প্রচারিত হয় শুক্রবার 3pm ET এ শুরু হয়।

প্রকৃতপক্ষে, মিক্স পুরো কোম্পানির সেরা যোদ্ধা হতে পারে এবং তিনি বিশ্বাস করেন যে তিনি ইউএফসি ব্যান্টামওয়েট চ্যাম্পিয়ন শন ও’ম্যালির চেয়ে ভাল, কিন্তু তিনি চুক্তিগতভাবে এটি প্রমাণ করতে অক্ষম।

মিক্স আশাবাদ ব্যক্ত করেছেন যে পিএফএল ফ্লাইওয়েট কিংবদন্তি ডেমেট্রিয়াস জনসনের মতো বড় নামগুলিকে প্রচারে আকৃষ্ট করতে পারে – যদিও এটি উল্লেখ করা উচিত যে তিনি অবসর নেওয়ার আগে একটি চ্যাম্পিয়নশিপ ছাড়া কোথাও লড়াই করার আগ্রহ প্রকাশ করেননি।

মিক্স দ্বারা উল্লিখিত আরেকটি আকর্ষণীয় বিকল্প: ফেদারওয়েটে লড়াই করা।

“ব্রেন্ডন লঘনেন, সে আসছে; তিনি সম্ভবত এই বছর চ্যাম্পিয়নশিপ জিতবেন। “এই লড়াইটি, লাইনের নিচে, ভাল দেখাচ্ছে,” মিকস প্রাক্তন পিএফএল 145-পাউন্ড বিজয়ী সম্পর্কে বলেছেন যাকে এই মরসুম শুরু করার জন্য গত মাসে প্রথম রাউন্ডে নেওয়া হয়েছিল।

মিক্স গত বছরের ফেদারওয়েট ফাইনালিস্ট, চ্যাম্পিয়ন জেসুস পিনেডো এবং গ্যাব্রিয়েল ব্রাগা, সেইসাথে বেলেটর গ্র্যান্ড চ্যাম্পিয়ন এবং বর্তমান 145-পাউন্ড চ্যাম্পিয়ন প্যাট্রিসিও পিটবুলের নাম পরীক্ষা করেছেন।

এটি বলার অপেক্ষা রাখে না যে মিক্স ম্যাগোমেডভের দিকে মনোনিবেশ করেন না, যাকে তিনি বলেছেন যে 17 মাস আগে কানেকটিকাটের মোহেগান সানে খাঁচায় তাদের ভাগ করা অভিজ্ঞতা সত্ত্বেও তিনি এমন আচরণ করেন যেন তিনি একজন নতুন প্রতিপক্ষ।

বড় মারামারি হল মিক্স এখন তাড়া করছে যে সে পাহাড়ে আরোহণ করেছে এবং তাকে পাহাড়ের রাজা খেলার দায়িত্ব দেওয়া হয়েছে, এবং এটি ঘটবে না যদি না সে ম্যাগোমেডভের বিরুদ্ধে আবার এটির যত্ন নেয়।

“এর পরে, আমি শুধু প্রভাবশালী থাকতে চাই,” মিক্স বলেছিলেন। “আমি এই লোকটিকে দূরে সরিয়ে দিয়েছি, আমি এমনভাবে করি যাতে আমি জানি প্যাচি করতে পারে, এবং আমি যেভাবে পারি, লোকেরা আমাকে লড়াই করতে দেখে উত্তেজিত হবে। এবং এটি কার বিরুদ্ধে তা বিবেচ্য নয়; তারা শুধু চায় আমাকে দেখতে।”

Source link

Related posts

“আমি এর আগে কখনও এমন চাপের খেলা খেলিনি।”

News Desk

দুই দিন বিশ্রাম নিয়ে ক্যাম্পে যাবেন জামাল

News Desk

এই সপ্তাহে বেসবলকে কী মজা দিয়েছে: শোহেই ওহতানি দুর্দান্ত হতে চলেছে, যখন হ্যালোস এতটা ভয়ঙ্কর নয়

News Desk

Leave a Comment