এনএফএল ড্রাফ্টে মাইকেল পেনিক্স জুনিয়রের ফ্যালকন্সের বিতর্কিত নির্বাচনের মাধ্যমে কার্ক কাজিনরা কী উপলব্ধি করেছিলেন
খেলা

এনএফএল ড্রাফ্টে মাইকেল পেনিক্স জুনিয়রের ফ্যালকন্সের বিতর্কিত নির্বাচনের মাধ্যমে কার্ক কাজিনরা কী উপলব্ধি করেছিলেন

কার্ক কাজিন জোর দিয়েছিলেন যে তার এবং ফ্যালকনদের মধ্যে কোনও বিভেদ নেই, যারা গত মাসের এনএফএল ড্রাফ্টের সময় মাইকেল পেনিক্স জুনিয়র-এ তাদের উত্তরাধিকারী নির্বাচন করেছিলেন।

যদি কিছু হয়, লিগে কাজ করার সময় অভিজ্ঞতাটি সময়ের মতো পুরানো গল্পের পুনরাবৃত্তি করে।

“আমি মনে করি আপনাকে আবার মনে করিয়ে দেওয়া হয়েছে যে এমন কিছু আছে যা আপনি নিয়ন্ত্রণ করতে পারেন এবং এমন অনেক কিছু আছে যা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না, তাই আসুন বাস্তবতার সাথে মোকাবিলা করি এবং সেই সত্যটিকে স্বীকার করি এবং তারপর স্টুয়ার্ড হন এবং মালিক না হন,” কাজিন বলেছিলেন . “বুসিন’ উইথ দ্য বয়েজ” পডকাস্টের মঙ্গলবারের পর্ব।

কার্ক কাজিনরা 2024 সালের মার্চ মাসে এনএফএল ফ্রি এজেন্সিতে ফ্যালকনে যোগদান করেছিল। এপি

“সুতরাং আমি মনে করি যে আমার পথে কী আসে তা আমাকে তত্ত্বাবধান করতে হবে এবং আমি কী নিয়ন্ত্রণ করতে পারি, যা হোস্ট করে, কিন্তু হোস্ট যা নিয়ন্ত্রণ করতে পারে না তা নিয়ে চিন্তা করে না… তাই আমার কাছে আছে এটি তদারকি করার জন্য এবং খেলোয়াড় হিসাবে আমি যা করেছি তা করতে এবং চিপগুলিকে যেখানে তারা পড়তে পারে সেখানে পড়তে দিন।

কাজিনদের এনএফএল ফ্রি এজেন্সিতে 100 মিলিয়ন ডলারের গ্যারান্টিযুক্ত ফ্যালকন্সের সাথে চার বছরের, $180 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করার দুই মাসেরও কম সময়ের মধ্যে, আটলান্টা ব্রাস এপ্রিলের 2024 সালের এনএফএল ড্রাফ্টে অষ্টম সামগ্রিক বাছাই সহ প্রাক্তন ওয়াশিংটন পেনিক্স কোয়ার্টারব্যাককে বেছে নিয়েছিল — তৈরি তিনি উভয় লীগকে স্তব্ধ করে দিয়েছিলেন এবং রিপোর্ট অনুসারে, প্রাক্তন ভাইকিংস কোয়ার্টারব্যাক।

কাজিনদের জন্য, পেনিক্সের নির্বাচন নিয়ে মতবিরোধের অভিযোগ কোয়ার্টারব্যাকদের কাউকেই সাহায্য করছে না, দলকে ছেড়ে দিন।

“না, আমি মনে করি না এটি সেখানে থাকতে পারে, আমি মনে করি না এটি সহায়ক,” 35 বছর বয়সী এই দলের সাথে কোন ফাটল আছে কিনা জানতে চাইলে উত্তর দেন।

“আমরা একটি সুপার বোল জেতার চেষ্টা করছি এবং এটি যথেষ্ট কঠিন, তাই আসুন আমরা সবাই একই পৃষ্ঠায় থাকি এবং একটি সুপার বোল জেতার চেষ্টা করি।”

মাইকেল পেনিক্স জুনিয়র 2024 এনএফএল ড্রাফ্টে সামগ্রিকভাবে অষ্টম নির্বাচিত হয়েছিল। ডেল জানিন-ইউএসএ টুডে স্পোর্টস

কার্ক কাজিনরা 2024 সালের মে মাসে “বুসিন’ উইথ দ্য বয়েজ” পডকাস্টে উপস্থিত হবে। ছেলেদের/ইউটিউবের সাথে কাজ করা

আটলান্টায় অবতরণের আগে, কাজিনরা মিনেসোটায় গত ছয়টি মরসুম কাটিয়েছিলেন, যেখানে তিনি দুবার পোস্ট সিজনে পৌঁছেছিলেন।

যদিও তিনি 13-4-এ নিয়মিত মরসুম শেষ করার পরে 2022 সালে ভাইকিংসকে প্লে অফে নেতৃত্ব দিয়েছিলেন, তবে 8 সপ্তাহে তার অ্যাকিলিস টেন্ডন ছিঁড়ে যাওয়ার পরে গত মৌসুমটি কাজিনদের জন্য ছোট করা হয়েছিল।

আটলান্টায় নতুন শুরুর জন্য আগ্রহী কাজিনদের সাথে, তিনি পেনিক্সের সাথে কাজ করার জন্য প্রস্তুত, যিনি এপ্রিলের খসড়া রাতে তাকে টেক্সট করেছিলেন।

কার্ক কাজিন ভাইকিংদের সাথে গত ছয়টি মরসুম কাটিয়েছে। এপি

“আমি শুধু অন্য রাতে তাকে টেক্সট করেছিলাম, এবং আমি চেয়েছিলাম যে তার কাছে আমার নম্বর থাকুক, তাই তার কাছে পৌঁছানোর জন্য একটি সংস্থান ছিল,” কাজিনরা পেনিক্স সম্পর্কে বলেছিলেন, যিনি ক্যালেব উইলিয়ামসের পিছনে প্রথম রাউন্ডে নির্বাচিত চতুর্থ কোয়ার্টারব্যাক ছিলেন। (নং 1 সামগ্রিক বাছাই)। বিয়ারস), জেডেন ড্যানিয়েলস (নেতাদের জন্য 2 নম্বর) এবং ড্রেক মেই (দেশপ্রেমিকদের জন্য 3 নম্বর)।

“…এবং তারপরে আমি তাকে একটি দুর্দান্ত কলেজ ক্যারিয়ারের জন্য অভিনন্দন জানিয়েছিলাম। তিনি এটি বেঁচে ছিলেন। এটি করা কঠিন। এবং তিনি যা করেছেন তা কলেজে সাফল্যের দিক থেকে শীর্ষে রয়েছে। তাই, আমি কেবল অনুমতি দিতে চেয়েছিলাম তিনি জানেন যে তিনি যা করেছেন তার জন্য আমি অত্যন্ত সম্মান করি এবং আমরা কাজ করতে প্রস্তুত এবং আমি এখানে আছি।” “যদি তার আমার প্রয়োজন হয়।”

Falcons GM Terry Fontenot নির্বাচনের অন্তর্দৃষ্টি প্রদান করেছে, উল্লেখ্য যে কাজিনরা বর্তমানের কোয়ার্টারব্যাক যখন পেনিক্স ভবিষ্যতের প্রতিনিধিত্ব করে।

মাইকেল পেনিক্স জুনিয়র 10 মে, 2024-এ রুকি মিনিক্যাম্পের মধ্য দিয়ে দৌড়াচ্ছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“যখন আপনি একটি উচ্চ-ক্যালিবার খেলোয়াড়কে তার অস্পষ্টতা দিয়ে যোগ করতে পারেন – তিনি একজন বিজয়ী। খুব, খুব উত্তেজিত। এই সুযোগটি মিস করবেন না,” ফন্টেনট এপ্রিলে সাংবাদিকদের বলেছিলেন “কার্ক কাজিনস আমাদের কোয়ার্টারব্যাক . আমরা কার্কের জন্য খুব উত্তেজিত, আমরা আমাদের দলের জন্য খুব উত্তেজিত। মাইকেল পেনিক্স যে আমরা ভবিষ্যতের কথা বলছি। একটি খসড়া হল – ভবিষ্যতের দিকে তাকাতে এবং বড় ছবি দেখতে।

“তবে আমরা সেই কোয়ার্টারব্যাক রুমটি নিয়ে খুব উত্তেজিত। এবং আবার, কার্ক আমাদের কোয়ার্টারব্যাক, কিন্তু মাইকেল পেনিক্স যোগ করা ভবিষ্যতের কথা ভাবছে।”

পেনিক্স হাস্কিসকে জানুয়ারিতে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের উপস্থিতিতে নেতৃত্ব দেয়, যেখানে মিশিগান ওয়াশিংটনকে 34-13-এ হারায়।

Source link

Related posts

সিজারস স্পোর্টসবুক প্রোমো কোড NYPNEWS1000 সহ এই সপ্তাহে $1,000 মূল্যের বীমা পান; উত্তর ক্যারোলিনায় $150 পান

News Desk

2024 NFL ড্রাফ্টে শীর্ষ 10 প্রশস্ত রিসিভারের র‌্যাঙ্কিং

News Desk

ট্যুর ডি ফ্রান্স দলগুলি দিনের বেলা বিয়ার পান করার অভিযোগে একে অপরের বিরুদ্ধে আক্রমণ করে

News Desk

Leave a Comment