টাইগার উডস মাস্টার্সের পরাজয় সত্ত্বেও আত্মবিশ্বাসের সাথে PGA চ্যাম্পিয়নশিপে প্রবেশ করেছে
খেলা

টাইগার উডস মাস্টার্সের পরাজয় সত্ত্বেও আত্মবিশ্বাসের সাথে PGA চ্যাম্পিয়নশিপে প্রবেশ করেছে

LOUISVILLE, Ky. — 48 বছর বয়সী এখন 12 বছর বয়সী প্রাক্তন এনএফএল প্লেয়ারের চেয়ে স্থিতিশীলতা এবং আরও শারীরিক অসুস্থতায় সাহায্য করার জন্য তার ডান পায়ে একটি ফিউজড পিঠ রয়েছে।

এই সমস্যাগুলির কারণে, পিজিএ ট্যুরের ইতিহাসে সবচেয়ে সফল বিজয়ীকে খণ্ডকালীন খেলোয়াড় হিসাবে হ্রাস করা হয়েছিল।

যাইহোক, টাইগার উডস এখনও বিশ্বাস করেন যে তার মধ্যে এটি রয়েছে।

টাইগার উডস আত্মবিশ্বাসের সাথে পিজিএ চ্যাম্পিয়নশিপে প্রবেশ করে। গেটি ইমেজ

কোন ভুল করবেন না: উডস ভালহাল্লার এই সপ্তাহের পিজিএ চ্যাম্পিয়নশিপে 2000 সালে পিজিএ চ্যাম্পিয়নশিপ জিতে যাওয়ার সময় কোর্সে যে কাজগুলি করেছিলেন সেই একই কাজ করার প্রত্যাশা নিয়ে প্রবেশ করবেন না।

কিন্তু…

“আমি এখনও মনে করি আমি গল্ফ টুর্নামেন্ট জিততে পারি,” উডস মঙ্গলবার তার প্রাক-টুর্নামেন্ট মিডিয়া মন্তব্যে বলেছিলেন। “আমি এখনও অনুভব করি যে আমি পুট মারতে পারি এবং আমি এখনও অনুভব করি যে আমি এখনও সবুজ শাকের চারপাশে আমার হাত পেতে পারি এবং আমি সেগুলিকে আঘাত করতে পারি, আমাকে কেবলমাত্র চার দিন এটি করতে হবে, যেমনটি আমি অগাস্টাতে করেছি মাত্র দুই দিনের জন্য।

গত মাসের মাস্টার্স ছিল শেষবারের মতো কোনো টুর্নামেন্টে উডস। তিনি টুর্নামেন্টে 24-এ করা সবচেয়ে বেশি টানা কাটের রেকর্ড গড়েন, কিন্তু কাট করা 60 জন খেলোয়াড়ের মধ্যে তিনি শেষ স্থানে ছিলেন।

অগাস্টাতে উডসের প্রদর্শনীতে ম্যাক্স হোমার সামনের সারির আসন ছিল, কারণ প্রথম দুই রাউন্ডে তিনি তার সাথে জুটিবদ্ধ ছিলেন।

হোমা সেই অভিজ্ঞতা থেকে সরে এসেছিলেন উডস যা বিশ্বাস করেন তা বিশ্বাস করে – যে তার এখনও আবার জেতার সুযোগ রয়েছে, তার ক্যারিয়ারে 82টি জয়ের রেকর্ড যোগ করেছে।

“তার গলফ খেলাটি আশ্চর্যজনক ছিল,” হোমা মঙ্গলবার স্মরণ করেন। “আমি তার সাথে দুই দিন খেলেছি, সে যদি কিছু করতেন (পাট করে) তাহলে এটা তার জন্য কঠিন ছিল কারণ দ্বিতীয় দিনে আমাদের 20 হোল খেলতে হয়েছিল (শুক্রবার 23 হোল কারণ প্রথম রাউন্ড খারাপ আবহাওয়ার কারণে এটি স্থগিত করা হয়েছিল।) সে খুব খারাপভাবে লিম্পিং করছিল না তাই, হ্যাঁ, আমি মনে করি তার যথেষ্ট পরিমাণ (খেলা বাকি আছে)।

টাইগার উডস একটি অনুশীলন রাউন্ড চলাকালীন বল আঘাত. স্যাম আপশো জুনিয়র/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“তার দক্ষতার স্তর এবং প্রতিভা এখনও মন্ত্রমুগ্ধকর,” হোমা চালিয়ে যান। “আমার মনে হয় সবসময় পাগলের মতো মনে হয় যে সে আরেকটি শিরোপা জিতবে। কিন্তু যখন আমি তাকে অগাস্টাতে সেই দুই দিন খেলতে দেখেছিলাম, আমি সত্যিই বিশ্বাস করেছিলাম যে সে আরেকটি গলফ টুর্নামেন্ট জিততে পারে। আমার মনে হয় আমরা সবাই জানি সে এটা চায়। খুব খারাপ সে তার যথাসাধ্য চেষ্টা করছে এবং সে ভালো।”

যখন হোমার কথা উডসের কাছে রিলে করা হয়েছিল, উডস বলেছিলেন: “হ্যাঁ, আমি এখনও শট মারতে পারি। আমি প্রতিদিন যে সব থেকে বড় সংগ্রামের মুখোমুখি হই তা হল প্রশিক্ষণ এবং প্রতিযোগিতার দিন উভয় ক্ষেত্রেই নিজেকে ঠেলে দেওয়া থেকে পুনরুদ্ধার করা। আমি এটি অগাস্টাতে দেখেছি। আমি সেখানে দুই দিন পরে এসেছি এবং আমি সপ্তাহান্তে ভালো করতে পারিনি।

টাইগার উডস সবসময় ভিড় টানে। জন সোমার্স II/ইউপিআই/শাটারস্টক

উডস তৃতীয় রাউন্ডে 82 এবং চূড়ান্ত রাউন্ডে 77 দিয়ে হাউমাতে তার 73-72 শুরু করেন।

এই সপ্তাহে, উডস 2000 সালে বব মে-এর বিরুদ্ধে তার মহাকাব্যিক বিজয় গড়ে তোলার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, এমন একটি জয় যা তাকে পেশাদার গল্ফের যুগে (1934 সালে মাস্টার্স গঠনের সাথে শুরু করে) তিনটি জিতেছে মাত্র দ্বিতীয় খেলোয়াড়। প্রধান চ্যাম্পিয়নশিপ। একই বছর চ্যাম্পিয়নশিপ, এবং 1953 সালে বেন হোগানে যোগ দেন।

আট মাসেরও কম সময় পরে, উডস “টাইগার স্ল্যাম” দিয়ে 2001 মাস্টার্স জিতেছেন, প্রথম গলফার হিসেবে একই সময়ে চারটি পেশাদার চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত করার ইতিহাস তৈরি করেছেন।

টাইগার উডস 2000 সালে পিজিএ চ্যাম্পিয়নশিপ জিতেছিল। এপি ফটো

উডস বলেন, “আমি মনে করি যে চাপ আমি অনুভব করেছি, এবং সুযোগ, 1953 সালে বেন হোগান কিছু করার সুযোগ পেয়েছি।” “এটি একটি ঘূর্ণিঝড় গ্রীষ্ম ছিল। আমি ভাল খেলছিলাম, এবং তারপর আমি এই ইভেন্টে এসেছি, এবং আমি জ্যাকের (নিকলাউস) সাথে তার শেষ পিজিএ চ্যাম্পিয়নশিপে খেলতে সক্ষম হয়েছিলাম। জ্যাক তার শেষ পিজিএতে জিন সারাজিনের সাথে খেলেছিল, এবং আমি ছিলাম জ্যাকের সাথে তার শেষ পিজিএতে খেলতে সক্ষম, তাই শুধু সেই সবের সাথে সম্পর্কিত।

“সেই সপ্তাহের অনেক দুর্দান্ত স্মৃতি রয়েছে,” উডস চালিয়ে যান। “অবশ্যই, আমি 18 তম গর্তে একটি ভাল পুট তৈরি করেছিলাম এবং 16 তম হোলে একটি ভাল পুট তৈরি করেছিলাম, এবং তারপরে বব মে, যিনি সম্ভবত ছিলেন তার সাথে হেড টু হেড প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হওয়ার জন্য এটিকে ফিরিয়ে দিয়েছিলাম৷ সাউদার্ন ক্যালের সেরা জুনিয়র গল্ফারদের মধ্যে একজন “এটি একটি মজার সপ্তাহ এবং সত্যিই অবিশ্বাস্য মুহূর্ত ছিল।”

Source link

Related posts

NHL প্লেঅফ, সমস্ত খেলার জন্য $1,000 বোনাস পেতে Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000 ব্যবহার করুন

News Desk

UFC এর ডানা হোয়াইট UFC 290-এ তীব্র দ্বন্দ্বের পরে অনুমিত ‘বর্ণবাদী আন্ডারটোনস’ খারিজ করে দিয়েছেন: ‘ছবিটি কে দেয়?’

News Desk

টাইরেস হ্যালিবার্টন অবশেষে পেসারদের গেম 2 হারে তার মন্দা থেকে বেরিয়ে এসেছেন

News Desk

Leave a Comment