‘এটা শক্ত.’  ক্রিস টেলরের খেলার সময় হ্রাস পেয়েছে, কারণ ডজার্সের রোস্টারে প্রশ্ন উঠেছে
খেলা

‘এটা শক্ত.’ ক্রিস টেলরের খেলার সময় হ্রাস পেয়েছে, কারণ ডজার্সের রোস্টারে প্রশ্ন উঠেছে

ক্রিস টেলর ভেবেছিলেন এই মৌসুমে তিনি সঠিক কাজ করছেন।

দুটি হতাশাজনক, আঘাতে জর্জরিত এবং হতাশাজনকভাবে অসামঞ্জস্যপূর্ণ প্রচারাভিযান থেকে আসা, দলের দীর্ঘ সময়ের সুপার ইউটিলিটি ম্যান এই শীতে মূল বিষয়গুলিতে ফিরে আসার চেষ্টা করেছেন।

তিনি তার পুরনো শক্তিশালী সুইংকে নতুন করে আবিষ্কার করার চেষ্টা করেছিলেন।

তার ডজার্স ক্যারিয়ারের প্রথম দিকে তিনি যে বড় পরিবর্তনটি করেছিলেন তার সাত বছর পর – যেটি একটি পিচিং সম্ভাবনাকে একজন দৈনন্দিন খেলোয়াড়, 2021 অল-স্টারে রূপান্তরিত করেছিল এবং 2022 মরসুমের আগে $60 মিলিয়ন চুক্তির প্রাপক – টেলর প্রকৌশলীকে বিপরীত করার চেষ্টা করেছেন এই মরসুমে অনুরূপ প্রক্রিয়া ঘটে।

তিনি এবং ডজার্স প্রশিক্ষক এমন বৈশিষ্ট্যগুলি চিহ্নিত করেছিলেন যা সেই সমস্ত বছর আগে তার হিটিং প্রোফাইল পরিবর্তন করেছিল। সময়ের আগে, বয়স এবং আঘাতের কারণে উৎপাদনে ক্রমাগত হ্রাস ঘটে।

টেলর মানসিক সংকেত, শৈল্পিক বোধ এবং যান্ত্রিক নীতিগুলির উপর ফোকাস করার জন্য তার সময় কাটান যা তাকে একসময় তারকা বানিয়েছিল। তার লেগ কিকের সময়, তার হাতের অবস্থান এবং সুইং চলাকালীন ক্লাবটি যে পথটি ভ্রমণ করবে তা পুনরায় সিঙ্ক্রোনাইজ করার চেষ্টা করছে।

“আমি বিশ্বাস করতে চেয়েছিলাম যে এটি শেষ পর্যন্ত কার্যকর হবে,” টেলর সম্প্রতি বলেছিলেন।

পরিবর্তে, তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ মৌসুমের একটি দুর্ভাগ্যজনক শুরুতে, 33 বছর বয়সীকে আগের চেয়ে অনেক বেশি হারিয়ে গেছে।

প্রচারণার এক চতুর্থাংশ পরে, টেলর ছিলেন মেজরদের মধ্যে সবচেয়ে খারাপ হিটারদের একজন।

তিনি .071 ব্যাটিং গড় পোস্ট করেছেন যেটি 360টি প্রধান লিগের মধ্যে সবচেয়ে শেষ (14 পয়েন্টে) রয়েছে যেখানে অন্তত 50টি খেলা এখন পর্যন্ত খেলা হয়েছে। তার 28টি স্ট্রাইকআউট রয়েছে, এবং অন্য দুটি এমএলবি হিটার বাদে সবার চেয়ে বেশি হারে সুইং করছে। ডজার্সের প্রথম 43টি গেমের মধ্যে মাত্র 25টিতে উপস্থিত থাকা সত্ত্বেও, তিনি প্রতিস্থাপনের উপরে জয়ের ক্ষেত্রে একটি মাইনাস-0.7 ধরেছিলেন, এটি একজন অভিজ্ঞ সৈনিকের জন্য একটি চমকপ্রদভাবে দুর্বল চিহ্ন যাকে একসময় ডজার্সের শক্তিশালী লাইনআপে একটি গুরুত্বপূর্ণ দল হিসাবে বিবেচনা করা হয়েছিল।

ম্যানেজার ডেভ রবার্টস বলেন, “তিনি মাঝখানে এবং অনিশ্চিত ছিলেন।” “আমি মনে করতে চাই যে তার কাজের উন্নতি হয়েছে। আমি জানি প্রচেষ্টা আছে। তাই, আপনি জানেন, আমরা দেখব। আমি তাকে সেখানে নেওয়ার সুযোগ খোঁজার চেষ্টা চালিয়ে যাব।”

শুধুমাত্র, যখন খেলার সময় আসে, টেলরের পারফরম্যান্স রবার্টসকে কয়েকটি বিকল্প রেখে দেয়।

টেলর দলটির প্রথম 22টি ম্যাচের মাত্র 12টি শুরু করে খণ্ডকালীন খেলোয়াড় হিসাবে বছরে প্রবেশ করেছিলেন, কিন্তু গত মাসে তাকে বেঞ্চের শেষ পর্যন্ত নির্বাসিত করা হয়েছিল।

তিনি 20 এপ্রিল থেকে মাত্র পাঁচটি উপস্থিতি করেছেন এবং 1 মে থেকে মাত্র একটি। মঙ্গলবার প্রবেশ করে, তিনি এক সপ্তাহে পিচ করেননি, 7 মে তার শেষ উপস্থিতি তৈরি করেছিলেন যখন তিনি দুটি ব্যাটারকে আউট করেছিলেন। খেলার মাঝখানে প্রতিস্থাপন।

রবার্টস বলেছিলেন যে টেলরের পরবর্তী সূচনা সম্ভবত বৃহস্পতিবার পর্যন্ত আসবে না, কারণ ডজার্স তাদের বর্তমান সিরিজে সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে আরও দুটি ডান-হাতের পিচারের মুখোমুখি হওয়ার কথা রয়েছে (টেলরের তিনটি বাদে বাকি সবই এই বছর বামদের বিরুদ্ধে হয়েছে)।

আউটফিল্ডার জেসন হেওয়ার্ড পিঠের ইনজুরি থেকে ফিরে আসার জন্য, ডজার্সের সাথে টেলরের জায়গা জল্পনার বিষয় হয়ে উঠেছে।

যখন হেইওয়ার্ড ফিরে আসবে – যা পরের সপ্তাহে হতে পারে, যখন তিনি মঙ্গলবার ওকলাহোমা সিটির ট্রিপল-এ-এর সাথে একটি পুনর্বাসন কাজ শুরু করবেন – ডজার্সদের একটি রোস্টার স্পট পরিষ্কার করতে হবে।

সোফোমোরে পিছিয়ে আসা জেমস অটম্যান আরও যৌক্তিক প্রার্থী হতে পারে, কারণ ক্লাব তাকে অপ্রাপ্তবয়স্কদের জন্য বেছে নিতে পারে যেখানে সে আরও নিয়মিত খেলার সময় পাবে।

যাইহোক, অটম্যানের খারাপ সংখ্যা (100 অ্যাট-ব্যাটে 35 হিট সহ .150 হিট) এখনও টেলরের সংখ্যার তুলনায় উল্লেখযোগ্যভাবে ভাল। এবং যখন আউটম্যান দেরিতে সেমি-নিয়মিত ব্যাট পেতে চলেছে (আংশিকভাবে বাম-হাতি হিটার হওয়ার কারণে), টেলর এখন একটি ছাড়াই পাঁচটি ম্যাচ খেলেছেন।

“তিনি একটি গরম এবং ঠান্ডা লোক,” রবার্টস টেলর সম্পর্কে বলেন. “তিনি একজন লাইন হিটার, সবসময় ছিলেন।”

প্রকৃতপক্ষে, 2017 সালে যখন টেলর তার গেমটি পুনরায় উদ্ভাবন করেছিলেন, তখন এর সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়া ছিল।

সুইং পরিবর্তন তাকে থাপ্পড় মারার বেঞ্চ প্লেয়ার থেকে একটি অসম্ভাব্য শক্তির হুমকিতে পরিণত করেছে, 2017 থেকে 2021 সাল পর্যন্ত 78টি হোম রানে আঘাত করেছে। কিন্তু এটি তাকে ভবিষ্যতে তার তৈরি করা মেকানিক্স ত্যাগ করতে বাধ্য করেছে। সে একজন ভালো খেলোয়াড় ছিল। কিন্তু তিনি উচ্চ স্ট্রাইকআউট টোটাল এবং বর্ধিত স্লাম্পের ঝুঁকিতেও রয়েছেন, বিশেষ করে যখন তার “উচ্চ রক্ষণাবেক্ষণ” সুইং, যেমনটি রবার্টস প্রায়শই বর্ণনা করেছেন, নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

“যখন আপনি আপনার সুইং পরিবর্তন করেন, সাধারণত আপনি প্রথমবার এটি করেন তখন এটি ভাল মনে হয়,” ডজার্সের বিশেষ সহকারী ক্রিস উডওয়ার্ড, যিনি সিয়াটল মেরিনার্সের ফার্ম সিস্টেমে খেলোয়াড়ের দিন থেকে টেলরকে প্রশিক্ষক দিয়েছিলেন, গত বছর তার সুইং সম্পর্কে বলেছিলেন। . .

“কিন্তু একবার এটি স্বাভাবিক হয়ে গেলে, আপনার শরীর মানিয়ে নেয় এবং আপনার মস্তিষ্ক মানিয়ে নেয়,” উডওয়ার্ড যোগ করেছেন। “আপনি কেমন অনুভব করেন তাতে আপনি কিছুটা অসাড় বোধ করেন।”

এই গতিশীলতা সাম্প্রতিক বছরগুলিতে টেলর যে অসুবিধাগুলির মুখোমুখি হয়েছে তা তুলে ধরেছে, কারণ তিনি বৃদ্ধ হয়েছেন এবং একাধিক আঘাতের প্রভাবের মুখোমুখি হয়েছেন, বিশেষ করে নভেম্বর 2021 এর কনুইয়ের অস্ত্রোপচার যা ডজার্সের সাথে তার চার বছরের, $60 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করার কয়েক সপ্তাহ আগে হয়েছিল। .

“গত কয়েক বছর, এটি এতটা ভালোভাবে কাজ করেনি,” বলেছেন টেলর, যিনি 2022 এবং 2023 মিলিয়ে মাত্র .228 হিট করেছিলেন৷ “সবকিছু সিঙ্ক্রোনাইজ করা আরও কঠিন ছিল।”

ডজার্স শর্টস্টপ ক্রিস টেলর 2022 এবং 2023 একত্রে মাত্র .228 হিট করেছিলেন এবং তার সুইং সামঞ্জস্য করতে অফসিজন কাটিয়েছিলেন।

(লি জিন-ম্যান/অ্যাসোসিয়েটেড প্রেস)

এই বছর, সেই “সংগ্রাম” একটি সর্বাত্মক যুদ্ধে পরিণত হয়েছিল, কারণ টেলরের অফসিজন কাজ ভয়ঙ্কর ফ্যাশনে ব্যাকফায়ার করেছিল।

পুরানো মডেলে ফিরে আসার পরিবর্তে, টেলর বসন্তকালে তার কার্যকলাপ বৃদ্ধির সাথে সাথে আরও “খারাপ অভ্যাস” গড়ে তুলতে শুরু করেন।

“এমন কিছু মুহূর্ত ছিল যা ভাল ছিল,” তিনি বলেছিলেন। “কিন্তু নীচের লাইনটি হল এটির প্রতিলিপি করা এবং এর সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়া আমার পক্ষে কঠিন ছিল।”

যাইহোক, টেলর কখনও দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন, এবং এগিয়ে গিয়েছিলেন, অবশেষে কিছু পেতে মরিয়া, শুধুমাত্র তার পতনশীল ফলাফলগুলি ঘুরে দাঁড়ানোর জন্য।

আঘাতকারী কোচ অ্যারন বেটস বলেন, “সে এর নিচে বল পাচ্ছিল।” “তিনি কী করতে চান, তিনি কী অনুভব করতে চান সে সম্পর্কে তার ভাল ধারণা রয়েছে তবে আমি মনে করি কখনও কখনও সে (সংগ্রাম) নিশ্চিত করে যে তার শরীর সেই অবস্থানগুলিতে প্রবেশ করতে পারে, সেই অনুভূতিগুলিতে প্রবেশ করতে পারে।

ইদানীং, টেলর অবশেষে আরও পরিবর্তন করতে দিয়েছেন, এমন কিছু খুঁজছেন যা তাকে স্ট্রাইকআউট কমাতে সাহায্য করতে পারে (তার বর্তমান কে রেট 41% এর বেশি), এবং তার ফাস্টবলকে সূক্ষ্ম-সুরিয়েছে (তিনি এই বছর পিচের বিরুদ্ধে ব্যাটিং করছেন .067) ) এবং বিশ্ব সিরিজের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে একটি ডজার্স দলের জন্য কিছু উত্পাদন সরবরাহ করুন।

“যখন আপনি একটি সুইং পরিবর্তন করেন এটা সবসময় একটি ঝুঁকি,” টেলর বলেন. “এবং এটি একইভাবে ঘটেনি। কখনও কখনও, (আপনার পুরানো দোলনায়) ফিরে আসা কঠিন। এবং আমি কেবল এটিকে মাটিতে চড়েছি।”

টেলরের রোস্টার স্পটের ক্ষেত্রে ডজার্সের কাছে কিছু সম্ভাব্য বিকল্প রয়েছে।

তারা সবসময় তাকে তার দোলনায় কাজ করার জন্য নাবালকদের কাছে যেতে বলতে পারে, যেমন হিউস্টন অ্যাস্ট্রোস সম্প্রতি সংগ্রামী প্রবীণ জোসে অ্যাব্রেউর সাথে করেছিলেন (যদিও টেলরের এমএলবি পরিষেবার পাঁচ বছরেরও বেশি সময় আছে, তাই তাকে এই ধরনের অনুরোধে রাজি হতে হবে )

যদি তারা দেখতে পায় যে তার সমস্যাগুলির জন্য কিছু শারীরিক অসুস্থতা রয়েছে, তাহলে তারা তাকে আহত তালিকায় রাখতে পারে এবং তাকে পুনর্বাসনের জন্য পাঠাতে পারে, যা ম্যাক্স মুন্সির সাথে ক্লাবটি করেছিল যখন তিনি 2022 সালে অফসিজন কনুইয়ের অস্ত্রোপচার থেকে ফিরে আসতে সংগ্রাম করছিলেন। (যদিও এমন কোনো তথ্য নেই যা টেলরের সমস্যাগুলি আঘাত-সম্পর্কিত বলে পরামর্শ দেয়।)

পারমাণবিক ফলাফলটি টেলরকে সম্পূর্ণভাবে কেটে ফেলা হবে, পরের মরসুমের শেষের দিকে চলা একটি চুক্তিতে অবশিষ্ট প্রায় $30 মিলিয়ন খাওয়া হবে।

তবে এটি হওয়ার সম্ভাবনা এখনও অপেক্ষাকৃত ছোট বলে মনে হচ্ছে। ডজার্স অভিজ্ঞ খেলোয়াড়দের ছেড়ে দিতে এবং মৃত টাকা তুলতে পছন্দ করে না। টেলরের পতনের সাথে তাদের ধৈর্য্য শেষ হয়ে গেছে এমন কোন ইঙ্গিত নেই।

“সিটি কঠোর পরিশ্রম করছে,” রবার্টস বলেছেন। “এটা শক্ত.”

কিছু একটা সময়ে হাল ছেড়ে দিতে হতে পারে — হয় যখন হেইওয়ার্ড ফিরে আসে, অথবা যখন বছরের শেষের দিকে আরেকটি অনিবার্য রোস্টার সংকট দেখা দেয়, অথবা গ্রীষ্মে টেলরের লিগের সবচেয়ে খারাপ ব্যাটিং গড় চলতে থাকে।

টেলর “অবশ্যই ভুলে যাননি,” রবার্টস মঙ্গলবার বলেছিলেন।

কিন্তু এর সংখ্যা না বাড়লে এই বিশ্বাস চিরকাল স্থায়ী হবে না।

Source link

Related posts

লুইসভিল অফিসার যিনি আগে স্কটি শেফলারকে গ্রেপ্তার করেছিলেন কাপকেক তৈরির জন্য বরখাস্ত করা হয়েছে

News Desk

নাগেটস তাদের প্লে অফ জেতার ধারার মধ্যে টিম ডিনার থেকে অ্যারন গর্ডনকে বাদ দিয়ে চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে

News Desk

সিরিজ শেষ করেই যুক্তরাষ্ট্র যাবেন সাকিব

News Desk

Leave a Comment