নিক্স 1994 সালে অ্যালেক বার্কস রেনেসাঁর সাথে যে ভুলটি করেছিল তার পুনরাবৃত্তি এড়াচ্ছে
খেলা

নিক্স 1994 সালে অ্যালেক বার্কস রেনেসাঁর সাথে যে ভুলটি করেছিল তার পুনরাবৃত্তি এড়াচ্ছে

আমরা এখন এক মাস ধরে 1994 ভাইবগুলিতে ওভারডোজ করছি। বেশিরভাগই কারণ নিক্স এবং রেঞ্জাররা প্লে-অফ পর্যন্ত এবং চলাকালীন উভয়ই বিকল্প অ্যাকশন নাইট করেছে। পোস্ট সিজনে তারা হোমে একটি সম্মিলিত 9-2, আপনি যুক্তি দিতে পারেন যে তাদের 11-0 হওয়া উচিত এবং তারা প্রতিদিন এমনভাবে স্পট জুস করেছে যা 30 বছরে হয়নি।

তারপরে অন্যটা আছে…ভাল, অতিরিক্ত জিনিস। গ্রহন ওজে সিম্পসন আবার খবরে ফিরে এসেছেন। আবারো পার্কে দেখা গেল আহমেদ রাশাদকে। ইয়াঙ্কিরা হুপস এবং হকি দিয়ে প্রতিদিন আবার জিতেছে। আমরা খুঁজে পেয়েছি যে ভ্যাঙ্কুভার ক্যানাক্স এখনও জীবিত এবং ভাল এবং এনএইচএল প্লেঅফে খেলছে।

মঙ্গলবার রাতে, অন্য কিছু ঘটেছে।

অ্যালেক বার্কস নিক্সের বেঞ্চের গভীরতা থেকে বেরিয়ে এসেছেন যা অত্যন্ত প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রেনেসাঁ অ্যালেক বার্কস পার্কে আঘাত করেছিলেন।

এবং যখন তিনি ইন্ডিয়ানাপোলিসে গেমস 3 এবং 4-এ যেখান থেকে ছেড়েছিলেন তা শুরু করার সময়, তিনি একটি উন্মত্ত MSG ভিড়ের সামনে পাঁচটি 3-পয়েন্টারকে ছিটকে যাওয়ার সাথে সাথে তৃতীয় টানা খেলায় (18 পয়েন্ট) ডাবল ফিগার স্কোর করেছিলেন…

ঠিক আছে, আপনি যদি 1994 সালে থাকেন, তাহলে একটি ভুলে যাওয়া শার্পশুটারকে একটি অপ্রত্যাশিত সুযোগ দেওয়া দেখে আপনার কিছুটা দুঃখিত হওয়ার কথা ছিল, এমনকি যদি এটি আপনাকে আশাবাদী করে তোলে যে বার্কসের অসম্ভাব্য উত্থান নিক্সের মূল অংশকে আরও শক্তিশালী করবে, যতক্ষণ না এই প্লে অফে তারা শেষ।

কারণ মাত্র ছয় দিন আগে বার্কসকে শুধু বেঞ্চই করা হয়নি, তাকে নির্বাসিত করা হয়েছে। বার্কস মরসুমের শেষের দিকে ঘূর্ণন থেকে অদৃশ্য হয়ে গিয়েছিল, এবং যখন তিনি সক্রিয় প্লে অফ রোস্টারে ছিলেন, তখন বলা কঠিন ছিল। গত শুক্রবার গেম 3 এর আগে, বার্কস নিক্সের প্রথম আটটি প্লে অফ গেমের সমস্ত 44 সেকেন্ড খেলেছিল।

কিন্তু এটা আসলে তার চেয়ে বেশি ছিল। আপনি অর্ধেক আশা করবেন যে নিক্স যদি কোনো গুরুতর সমস্যায় পড়ে যায়, এবং স্কট ফস্টার বা টনি ব্রাদার্স টম থিবোডোর কাছে পঞ্চম লোককে পাঠানোর বিষয়ে যোগাযোগ করেন, থিবোডেউ তাদের দিকে নরম্যান ডেলকে ছুঁড়ে মারতেন – “মেঝেতে আমার দল” – এবং নিয়ে যান। তার চার-পাঁচ সুযোগ।

প্যাট রিলি নিক্সের খরচে ’94 প্লে অফে রোল্যান্ডো ব্ল্যাকম্যানকে এড়িয়ে যান। Getty Images এর মাধ্যমে NBAE

মঙ্গলবার গভীর রাতে, থিবোডো বলেন, “আমি ভেবেছিলাম অ্যালেক…বেঞ্চের বাইরে খুব ভালো ছিল,” এবং এটা কল্পনা করা কঠিন যে তিনি এখান থেকে ঘূর্ণনের অবিচ্ছেদ্য অংশ হবেন না।

এবং এটি মনে আনে যে 1994 সালের কিংবদন্তি বসন্ত, ফাইনালের 7 গেমে ফিরে যাওয়া, বিশেষত, যখন প্যাট রিলি বসে বসে জন স্টার্কসকে রকেটের বিরুদ্ধে ইট নিক্ষেপ করতে দেখেছিল, একটি বক্স স্কোর এতটাই কুখ্যাতিতে ভরা ছিল যে প্রতিটি নিক্স ভক্ত এবং যে কেউ সেই বসন্তে জীবিত ছিল সে চোখ না তুলেই এটি পড়তে পারে: মাটি থেকে 2 বাই 18। 3 থেকে 11 রানে 0। খেলেছেন 42 মিনিট। শুটিং চালিয়ে যান।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

সব সময়, রোল্যান্ডো ব্ল্যাকম্যান অলসভাবে বেঞ্চে বসেছিলেন। রিলি এক বছর আগে ব্ল্যাকম্যানকে অধিগ্রহণ করেছিলেন কারণ তিনি লিগের যে কোনও ব্যক্তির মতো একটি জিনিস করেছিলেন: তিনি তার ক্যারিয়ারের জন্য 49.3 শতাংশ শট করেছিলেন। স্টার্কসের উপস্থিতি ব্ল্যাকম্যানের মিনিট কমিয়ে দেয়, এবং তারপর ইস্ট ফাইনালে পেসারদের কাছ থেকে নিক্সের নগ্ন পালানোর পরে রিলির সাথে লকার-রুমে ঝগড়া হয় — ব্ল্যাকম্যান স্ত্রীদেরকে দলের সনদে খেলোয়াড়দের সাথে যোগ দিতে বলেছিলেন, এবং রাইলি দৃঢ়ভাবে জোর দিয়েছিলেন এবং বলেছিলেন দৃঢ়ভাবে না – তার ভাগ্য সীলমোহর বলে মনে হচ্ছে.

ফাইনালে রকেটের বিপক্ষে সে কখনোই সেকেন্ড খেলেনি। স্টার্কস গলে যাওয়ার সময়, রিলি ব্ল্যাকম্যানকে বরফের উপর রেখেছিল। খেলোয়াড় অবিলম্বে এনবিএ থেকে অবসর নেন। খেলাধুলার প্রশিক্ষক? ঠিক আছে, 12 বছর পরে, 2006 এনবিএ ফাইনালে, যেখানে হিট শীঘ্রই প্রধান কোচ হিসাবে রিলির পঞ্চম শিরোপা জিতবে, তিনি একটি চমকপ্রদ স্বীকারোক্তি করেছিলেন।

জন স্টার্কস ’94 ফাইনালে শুটিং চালিয়ে যান, মাত্র দুবার কল করেন। এনবিএ/গেটি ইমেজ

“আমি শর্ট কোর্সে আটকে গেছি,” রিলি বলেন। “সে কারণেই আমরা রোল্যান্ডোকে সেখানে নিয়ে এসেছি। এবং তার পরেই আমি জানতাম। আমরা যদি তার সাথে খেলতাম, তাহলে আমরা চ্যাম্পিয়নশিপ জিততাম।”

এবং তারপর: “এটি আমার করা সবচেয়ে বড় ভুল।”

ব্ল্যাকম্যান এবং রেইলি কখনোই বার্কসের জন্য মুলিগান পাননি এবং – কিছুটা হলেও – থিবোডেউ করেছিলেন। এখানে অন্যান্য খেলাধুলায় আরও কিছু লোক ছিল যারা অন্ধকার থেকে বেরিয়ে এসে সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ্ধতি উপস্থাপন করেছিল।

গার্ডেনে অ্যালেক বার্কসের পুনর্জাগরণ দীর্ঘ সময়ের নিক্স ভক্তদের জন্য স্বস্তি। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ব্রায়ান ডয়েল 1978 সালের প্লে অফে একজন আহত উইলি র্যান্ডলফের স্থলাভিষিক্ত হন, বিশ্ব সিরিজে .438 (বা তার জীবনকালের গড় থেকে 237 পয়েন্ট বেশি) এবং অধিকার অনুসারে MVP হওয়া উচিত ছিল। জেফ হোস্টেটলার এবং ওটিস অ্যান্ডারসন দুজনেই 1990 সালের মধ্যে জায়ান্টদের দ্বারা মৃতের জন্য ছেড়ে দেওয়া হয়েছিল এবং তারপর উভয়েই গৌরবের একটি অবিস্মরণীয় যাত্রা প্রদানের ষড়যন্ত্র করেছিল। 73তম শিরোপা দৌড়ে ডিন মেমিংগার তার রুমমেট আর্ল মনরোকে আঘাত করার জন্য বেঞ্চ থেকে নেমে আসার সময় নিক্স ভক্তদের মধ্যে একটি কাল্ট ফলোয় অর্জন করেছিলেন, যখন ডিন স্টাইলে স্বপ্নের আর্ল অফ দ্য পার্ল ছিনিয়ে নিয়েছিলেন।

বার্কস যা করেছেন তা নজিরবিহীন নয়। শুধু অপ্রত্যাশিত.

“শুধু প্রস্তুত থাকুন,” তিনি মঙ্গলবার গভীর রাতে বলেছিলেন। “আপনি কখনই জানেন না। থিবস আমাকে সব সময় এটাই বলে, এবং সবাই আমাকে যা বলে। শুধু প্রস্তুত থাকা। আমার সতীর্থরা আমার সাথে খেলছে, অনেক পিক-আপ গেম খেলেছে এবং অনুশীলন করছে।”

এবং এখন তারা ইস্ট ফাইনালের এক ধাপ কাছাকাছি, বাস্কেটবল বেসমেন্ট থেকে কিছু মৌলিক পদক্ষেপ নেওয়ার জন্য, বল শুট করা এবং শট নেওয়ার জন্য ধন্যবাদ যা রু ব্ল্যাকম্যান 30 বছর আগে কখনও করেননি।

Source link

Related posts

কার্লোস রডন একটি রত্ন নিক্ষেপ করেন কারণ ইয়াঙ্কিজরা রয়্যালসকে হারাতে ছোট বল ব্যবহার করে

News Desk

ইএসপিএন তারকা চান উইল স্মিথ নতুন ‘ব্যাড বয়েজ’ মুভিটি দেখার আগে কৃষ্ণাঙ্গ সম্প্রদায়ের সাথে ক্রিস রকের থাপ্পড়কে সম্বোধন করুন

News Desk

ফের সেঞ্চুরি হাঁকিয়ে শচীনের জোড়া রেকর্ড ভাঙলেন কোহলি

News Desk

Leave a Comment