প্রিকনেস স্টেক প্রিয় এবং বব বাফার্ট-প্রশিক্ষিত ঘোড়া জ্বরে আক্রান্ত হওয়ার পরে অযোগ্য ঘোষণা করা হয়েছিল
খেলা

প্রিকনেস স্টেক প্রিয় এবং বব বাফার্ট-প্রশিক্ষিত ঘোড়া জ্বরে আক্রান্ত হওয়ার পরে অযোগ্য ঘোষণা করা হয়েছিল

মিস্টিক ড্যানের ট্রিপল ক্রাউনের দ্বিতীয় লেগ জেতার সম্ভাবনা বুধবার ঘোষণার পরে আরও ভাল দেখায় যে প্রিকনেস প্রিয় মুথ জ্বরের কারণে আসন্ন রেস থেকে বাদ পড়েছেন।

বব বাফার্ট-প্রশিক্ষিত ঘোড়াটি “উচ্চ জ্বর” তৈরি করেছিল এবং ফলস্বরূপ, জিদান রেসিং স্টেবলস ঘোষণা করেছিল যে শনিবারের প্রিকনেস স্টেকসের 149তম দৌড় থেকে মথ স্ক্র্যাচ করা হয়েছে।

1 নভেম্বর, 2023-এ ক্যালিফোর্নিয়ার আর্কাডিয়ার সান্তা অনিতা পার্কে ব্রিডার্স কাপের প্রস্তুতির জন্য মুথকে ট্র্যাকে দেখা যাচ্ছে। (ঘোড়ার ছবি/গেটি ছবি)

“আমরা খুব হতাশ যে উচ্চ তাপমাত্রার কারণে মথ প্রিকনেসে চলতে পারবে না,” গ্রুপটি একটি বিবৃতিতে বলেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমাদের প্রশিক্ষকের সুপারিশের ভিত্তিতে, আমরা ঘোড়ার দীর্ঘমেয়াদী স্বাস্থ্যকে অগ্রাধিকার দিচ্ছি এবং তাকে এই দৌড়ের বাইরে রাখছি। আমরা আশা করি মথ শীঘ্রই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে।”

বাফার্ট, যিনি চার্চিল ডাউনসে নিষেধাজ্ঞার কারণে কেনটাকি ডার্বিতে একটি ঘোড়ায় প্রবেশের যোগ্য ছিলেন না, তিনি এই সপ্তাহান্তে বাল্টিমোরের পিমলিকো রেসকোর্সে ইমাজিনেশনের সাথে থাকবেন, এটিও জেদান রেসিং আস্তাবলের মালিকানাধীন।

মুথ ৫-২-এ মিস্টিক ড্যানের কাছে ৮-৫ ফেভারিট হিসেবে খোলেন। ঘোড়াটি রেস ট্র্যাকে পৌঁছানোর প্রায় 12 ঘন্টা পরে তাপমাত্রা 103 ডিগ্রি ফারেনহাইটে পৌঁছানোর পরে অযোগ্য ঘোষণা করা হয়েছিল, বাফার্ট বলেছিলেন।

কোচ বব বাফার্ট

প্রশিক্ষক বব বাফার্ট 20 মে, 2023-এ বাল্টিমোরের পিমলিকো রেস ট্র্যাকে প্রিকনেস স্টেকসের 148তম দৌড়ের আগে জকি জন ভেলাস্কেজ এবং ঘোড়া অ্যারাবিয়ান লায়নের সাথে স্যার বার্টন স্টেক জয়ের পর দেখছেন। (প্যাট্রিক স্মিথ/গেটি ইমেজ)

কেনটাকি ডার্বি বিজয়ী, মিস্টিক ড্যান, ট্রিপল ক্রাউনকে বাঁচিয়ে রেখে প্রিকনেসে দৌড়াবেন

“এটি হতাশাজনক কারণ আমরা সত্যিই এটির জন্য অপেক্ষা করছিলাম। আগামীকাল তিনি ভালো থাকতে পারেন,” সাংবাদিক টিম উইলকিনের মাধ্যমে বুধবার ব্যাফার্ট বলেছেন। “আমরা এখনই এর উপর ঝাঁপিয়ে পড়লাম। আপনাকে ঘোড়ার যত্ন নিতে হবে। আমরা তাকে চিকিত্সা করি এবং আপনাকে দৌড়ের কথা ভুলে যেতে হবে।”

সবচেয়ে বেশি প্রিকনেস জয়ের রেকর্ড বাফার্টের দখলে, এবং গত বছরের জয় ছিল তার অষ্টম। মথ এর আগে মার্চ মাসে আরকানসাস ডার্বিতে এই বছরের কেনটাকি ডার্বি বিজয়ী মিস্টিক ড্যানকে পরাজিত করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিস্টিক ডেনের প্রশিক্ষক, কেনি ম্যাকপিক, অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন যে 3 বছর বয়সী বাচ্চা নির্বিশেষে যেতে প্রস্তুত হবে।

কেনটাকি ডার্বিতে রহস্যময় ড্যান

মিস্টিক ড্যান, ব্রায়ান জে. হার্নান্দেজ জুনিয়র দ্বারা চড়ে, কেনটাকি ডার্বির 150 তম দৌড় জিতেছে কেনটাকির লুইসভিলের চার্চিল ডাউনসে, 4 মে। (জেবিন বটসফোর্ড/দ্য ওয়াশিংটন পোস্ট গেটি ইমেজের মাধ্যমে)

“এটি একটি ভঙ্গুর খেলা: এটি তাদের যে কোনোটির সাথেই ঘটতে পারে,” ম্যাকপিক বুধবারের সংবাদ সম্পর্কে বলেছেন। “আমি মনে করি এটি আমাদের উপর অতিরিক্ত চাপ সৃষ্টি করে, কিন্তু সে প্রস্তুত।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নাদালকে ছুঁয়ে অস্ট্রেলিয়ান ওপেনের রাজা জোকোভিচ

News Desk

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইউকন তার মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখেছে নং 9 নর্থওয়েস্টার্নকে ধাক্কা দিয়ে।

News Desk

NFL সংখ্যালঘু- এবং মহিলাদের মালিকানাধীন ব্যবসার সাথে দলগুলিকে অংশীদার করতে সহায়তা করার জন্য একটি উদ্যোগ শুরু করছে

News Desk

Leave a Comment