স্পোর্টস ইলাস্ট্রেটেড প্রকাশকের সাথে বিচ্ছেদের পরে মে ইস্যু প্রকাশ করতে ব্যর্থ হয়েছে: সূত্র
খেলা

স্পোর্টস ইলাস্ট্রেটেড প্রকাশকের সাথে বিচ্ছেদের পরে মে ইস্যু প্রকাশ করতে ব্যর্থ হয়েছে: সূত্র

স্পোর্টস ইলাস্ট্রেটেড এবং এর প্রকাশকের মধ্যে একটি অশান্ত বিচ্ছেদের কারণে ম্যাগাজিনটি তার মে সংস্করণের উত্পাদন বাদ দিয়েছে – গত মাসে 1 মিলিয়নেরও বেশি গ্রাহক খালি মেলবক্সে রেখে গেছে, পোস্ট শিখেছে।

এরিনা গ্রুপ – যার লাইসেন্সটি জানুয়ারিতে প্রত্যাহার করা হয়েছিল কারণ এটি অধিকারধারী প্রামাণিক ব্র্যান্ডকে $3.75 মিলিয়ন ত্রৈমাসিক অর্থ প্রদান করতে ব্যর্থ হয়েছিল – নতুন প্রকাশক মিনিট মিডিয়ার কাছে তার গ্রাহক তালিকা হস্তান্তর করতে অস্বীকার করেছে, পরিস্থিতির কাছাকাছি তিনটি সূত্র দ্য পোস্টকে জানিয়েছে।

তার চুক্তিপত্রের অধীনে, অ্যারেনা – 5-ঘন্টা শক্তির প্রতিষ্ঠাতা মনোজ ভার্গব দ্বারা নিয়ন্ত্রিত – এটি বিশ্বাস করে না যে এটি এসআই-এর গ্রাহক তালিকা ভাগ করার প্রয়োজন, সূত্র জানিয়েছে।

বেসবল প্রিভিউ সংস্করণটি স্পোর্টস ইলাস্ট্রেটেড দ্বারা সর্বশেষ প্রকাশিত এবং বিতরণ করা হয়েছিল, সূত্র জানায়। ক্লে প্যাট্রিক ম্যাকব্রাইড/স্পোর্টস ইলাস্ট্রেটেড

প্রামাণিক চুক্তির বাকি তিন বছরের জন্য ব্যাক আউট করার জন্য $48 মিলিয়ন ডলারের জন্য অ্যারেনা মামলা করেছে এবং ভার্গব সম্ভাব্য নিষ্পত্তি আলোচনায় আলোচনার অংশ হিসাবে গ্রাহক তালিকা ব্যবহার করতে পারে, একটি সূত্র অনুমান করেছে।

এরিনা গ্রুপ এবং প্রামাণিক ব্র্যান্ডগুলি মন্তব্য করতে অস্বীকার করেছে।

মিনিট মিডিয়া কল রিটার্ন করেনি।

অশান্তি – ম্যাগাজিনের 70 বছরের ইতিহাসে প্রথম ইস্যুটি এড়িয়ে যাওয়া বলে মনে করা হয় – প্রামাণিকের সাথে আলোচনার কৌশলের অংশ হিসাবে এরিনার প্রায় 100 এসআই কর্মচারীকে বরখাস্ত করায় এটি আরও তীব্র হয়েছিল৷

ভার্গব এমনকি জনপ্রিয় ম্যাগাজিনের প্রিন্ট সংস্করণকে হত্যা করার হুমকিও দিয়েছিলেন যে মূল মালিক জিমি স্যাল্টার মিনিট মিডিয়ার অধিকার প্রদানের দিকে ঝুঁকছেন, যেমন পোস্ট পূর্বে রিপোর্ট করেছিল।

শেষ মাসিক প্রিন্ট ইস্যুটি ছিল এপ্রিল 2024 বেসবল প্রিভিউ ইস্যু যার কভারে শোহেই ওহতানি ছিল—যা ডেলিভারির আগে এসআই-এর প্রায় 1 মিলিয়ন প্রদত্ত এবং অবৈতনিক গ্রাহকদের কাছে মেল করা হয়েছিল। অধিকার পুনরুদ্ধার করার চেষ্টা করার সময় এরিনা লাইসেন্স বাতিল হওয়ার পরেও এসআই প্রকাশ করতে থাকে।

এসআই ওয়েবসাইটের কভারগুলির মধ্যে প্রকাশিত কোনও মে সংখ্যা নেই। পরবর্তী ইস্যু জুন/জুলাইয়ে ডবল ইস্যু হবে বলে আশা করা হচ্ছে, একটি সূত্র জানিয়েছে।

ফাইভ আওয়ার এনার্জির প্রতিষ্ঠাতা মনোজ ভার্গব মনে করেন যে তাকে এসআই-এর সাবস্ক্রিপশন তালিকা হস্তান্তর করার দরকার নেই। গেটি ইমেজের মাধ্যমে হিন্দুস্তান টাইমস

গত বছর, মে কভারে এনএফএল ড্রাফ্টের একটি পূর্বরূপ অন্তর্ভুক্ত ছিল এবং জুন এবং জুলাইয়ের জন্য আলাদা সমস্যা ছিল।

প্রতি বছর 12টি সমস্যার জন্য SI প্রতি মাসে $20 চার্জ করে। ক্রীড়া সাংবাদিকতার মুকুট রত্নটি 2016 সালে এরিনা গ্রুপের লাইসেন্স পাওয়ার আগে কয়েক দশক ধরে সাপ্তাহিক চলছিল, যা এটিকে 2020 সালে একটি মাসিক হিসাবে পরিণত করেছিল।

মিনিট মিডিয়া – যা ফ্যানসাইডের সাথে ডেরেক জেটার দ্বারা প্রতিষ্ঠিত প্লেয়ার্স ট্রিবিউন সংবাদপত্রের মালিক, এবং সকার নিউজ প্ল্যাটফর্ম 90min – মার্চ মাসে একটি 10-বছরের অধিকার চুক্তি স্বাক্ষর করে এবং টম ভার্দুচির মতো উচ্চ-মূল্যের প্রতিভা সহ SI-এর বেশিরভাগ কর্মীকে পুনরায় নিয়োগ দেয়। প্যাট ফোর্ড এবং জন ওয়ার্থেইম। তাদের বাইলাইনগুলি SI.com-এ প্রকাশিত সাম্প্রতিক গল্পগুলিতে উপস্থিত হয়েছে।

অ্যারেনা গ্রুপ থেকে মিনিট মিডিয়াতে স্থানান্তরিত হওয়ার পরে এসআই-এর ওয়েবসাইট বেশ কয়েক ঘন্টা অন্ধকার হয়ে গেলে প্রাথমিক রূপান্তরটি একটি পাথুরে শুরু হয়েছিল।

কেট আপটন এবং গেইল কিং 2024 সালের একটি সাঁতারের পোষাক ইস্যু যা সর্বদা শুধুমাত্র নিউজস্ট্যান্ডগুলিতে বিক্রি হওয়ার কথা ছিল। ইউ কাই/স্পোর্টস ইলাস্ট্রেটেড

কোম্পানিটি SI-এর জনপ্রিয় সাঁতারের স্যুট সংস্করণের প্রায় 300,000 কপি প্রকাশ করেছে, যা এই সপ্তাহে নিউজস্ট্যান্ডগুলিতে আঘাত করেছে এবং ক্যাথি আয়ারল্যান্ডের মতো প্রাক্তন কভার গার্লস, সেইসাথে ব্রিটানি মাহোমস এবং গেইল কিংকে বৈশিষ্ট্যযুক্ত করেছে৷

অথেন্টিকের সাথে লাইসেন্সিং চুক্তির অংশ হিসাবে মিনিট মিডিয়া সুইমস্যুট সংস্করণের অধিকারগুলি অর্জন করেছে, তবে বিশেষ সংস্করণটি কখনই গ্রাহকদের কাছে পাঠানোর উদ্দেশ্যে ছিল না, সূত্র জানিয়েছে।

পরিস্থিতির ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, গ্রাহক তালিকার বিঘ্ন ব্যক্তিগতভাবে অনুষ্ঠিত কোম্পানির নীচের লাইনের উপর চাপ সৃষ্টি করছে।

“এটি একটি কঠিন ক্রান্তিকালীন পর্যায়,” সূত্রটি বলেছে।

“মিনিট এসআই নগদীকরণের জন্য সংগ্রাম করছে এবং মুদ্রণের সাথে সম্পর্কিত প্রচুর অর্থ হারাচ্ছে।”

Source link

Related posts

রানার স্টিফেন এ. জেলেন ব্রাউন ‘স্লার’-এ স্মিথ এবং ইসিয়া থমাস

News Desk

নেক্সট লেকার্স কোচ অডস, ভবিষ্যদ্বাণী: লস অ্যাঞ্জেলেসে শীর্ষ চাকরির জন্য একজন প্রাথমিক প্রার্থীর আবির্ভাব

News Desk

ফ্লাইওয়েট UFC 301 এ আরও শিরোনামের লড়াইয়ের কারণ প্রদান করতে ব্যর্থ হয়েছে

News Desk

Leave a Comment