নিউ হ্যাম্পশায়ার সেনেট ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের লিঙ্গ পরিচয় অন্তর্ভুক্তি নিষিদ্ধ করার বিল পাস করেছে
খেলা

নিউ হ্যাম্পশায়ার সেনেট ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের লিঙ্গ পরিচয় অন্তর্ভুক্তি নিষিদ্ধ করার বিল পাস করেছে

এই কন্টেন্ট অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

নিউ হ্যাম্পশায়ার সিনেট একটি বিল পাস করেছে যা হিজড়া ক্রীড়াবিদদের উপর বিধিনিষেধ আরোপ করবে।

বিলটি তাদের লিঙ্গ পরিচয়ের সাথে সারিবদ্ধ দল থেকে 5-12 গ্রেডের ট্রান্সজেন্ডার ক্রীড়াবিদদের নিষিদ্ধ করবে।

আইনের সমর্থকরা বলেছেন যে তারা বড়, শক্তিশালী ট্রান্সজেন্ডার ক্রীড়াবিদদের দ্বারা আহত হওয়া থেকে মেয়েদের রক্ষা করতে চেয়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ হ্যাম্পশায়ারে একটি বিল পাস করা হয়েছে যা 5-12 গ্রেডের ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের তাদের লিঙ্গ পরিচয়ের সাথে অংশগ্রহণ করতে বাধা দেবে। (ফক্স সংবাদ)

“যখন আমরা ন্যায়বিচার এবং অধিকারের কথা বলি, তখন আমরা প্রতিটি পরিস্থিতিকে কভার করতে পারি না। এবং তাই, একটি খুব সংকীর্ণ উপায়ে যা আমি মনে করি আমাদের বেশিরভাগের কাছে খুব স্পষ্ট, জৈবিক ছেলেদের জৈবিক মেয়েদের উপর একটি সুবিধা রয়েছে,” সেনেটের প্রেসিডেন্ট জেব ব্র্যাডলি বলেছেন , Wolfeboro থেকে রিপাবলিকান. “আমরা কখনই নিখুঁত ন্যায়বিচার করতে সক্ষম হব না তবে আমরা যা করতে পারি না তা হল অন্য ব্যক্তির জন্য অধিকার তৈরি করা।”

এদিকে, বিলটির বিরোধিতাকারী ডেমোক্র্যাটরা বলেছেন যে এটি ভয়ভীতি সৃষ্টির উপর ভিত্তি করে। স্ট্র্যাথামের একজন ডেমোক্র্যাট সেন ডেব্রা আল্টশিলার বলেন, নিউ হ্যাম্পশায়ারে মাত্র পাঁচজন ট্রান্সজেন্ডার মেয়ে আছে যারা ক্রীড়াবিদ।

“এই পাঁচটি মেয়ে কোন হুমকি নয়,” তিনি বলেন, “তাদেরই হুমকি দেওয়া হচ্ছে।” “যদিও সুরক্ষার এই অঙ্গভঙ্গিটি সাহসী মনে হতে পারে, আমরা বলি: না, ধন্যবাদ।” “আপনি যদি সত্যিই মেয়েদের রক্ষা করতে চান তবে প্রান্তিক ট্রান্স মেয়েদের রক্ষা করুন।”

আরকানসাসের গভর্নর সারাহ স্যান্ডার্স রাষ্ট্রপতি বিডেনের নতুন শিরোনাম IX প্রবিধানের প্রতিক্রিয়া হিসাবে একটি নির্বাহী আদেশে স্বাক্ষর করার দুই সপ্তাহ পরে বিলটির পাস হয়েছে যা ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের জন্য সুরক্ষা যুক্ত করেছে। স্যান্ডার্স বলেছিলেন যে তিনি “সাধারণ জ্ঞানের উপর আক্রমণ” দ্বারা “শঙ্কিত” হয়েছিলেন।

আরকানসাসের গভর্নর সারাহ হাকাবি স্যান্ডার্স

ফাইল – আরকানসাসের গভর্নর সারাহ হাকাবি স্যান্ডার্স 7 ফেব্রুয়ারি, 2023-এ আরকানসাসের লিটল রকে বক্তৃতা করছেন৷ (এপি, ফাইলের মাধ্যমে আল ড্রেগো/পুলের ছবি)

স্কটি শেফলার “আমাদের রক্ষক” হওয়ার জন্য পুলিশের প্রশংসা করেছেন এবং হেফাজতে থাকাকালীন তাদের সাথে মিথস্ক্রিয়া বর্ণনা করেছেন

কমপক্ষে 20 টি রাজ্য রাজ্যব্যাপী K-12 এবং কলেজিয়েট স্পোর্টস দলগুলিতে খেলার ট্রান্সজেন্ডার অ্যাথলিটদের উপর একটি কম্বল নিষেধাজ্ঞার একটি সংস্করণ অনুমোদন করেছে, তবে একাধিক এবং বৃহৎ প্রত্যাখ্যানের পরে এই বছর কার্যকর হতে চলেছে বিডেন প্রশাসনের নিয়ম .

নিউ হ্যাম্পশায়ারে, সিনেট এর আগে হাই স্কুল এবং কলেজ পর্যায়ে ক্রীড়া দলে অংশ নেওয়া থেকে হিজড়া মেয়েদের নিষিদ্ধ করার একটি বিল পাস করেছিল, কিন্তু হাউস এই মাসের শুরুতে তা প্রত্যাখ্যান করেছিল।

ব্র্যাডলি ভেঙে গেল

সেনেটের প্রেসিডেন্ট জেব ব্র্যাডলি, আর-ওলেবোরো, 15 মে সেনেটের সভাপতিত্ব করবেন। (মার্গি কুলেন/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ছয়টি রাজ্য শিরোনাম IX সংস্কার নিয়ে শিক্ষা বিভাগের বিরুদ্ধে মামলা করেছে। টেনেসি অ্যাটর্নি জেনারেল জোনাথন স্ক্রিমেটি এবং কেন্টাকি অ্যাটর্নি জেনারেল রাসেল কোলম্যান মঙ্গলবার ঘোষণা করেছেন যে তারা এই চার্জের নেতৃত্ব দিচ্ছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

সাকিব আল হাসানের হাফ সেঞ্চুরি

News Desk

সঞ্চয় হারিয়ে ম্যানেজারকে বরখাস্ত করলেন বোল্ট  

News Desk

নিক্স বনাম পেসারদের গেম 5: নিউ ইয়র্কের একটি রিবাউন্ড দরকার

News Desk

Leave a Comment