লেকার্সের তারকা শক্তি, লেব্রন জেমস, তার নিছক উপস্থিতিতেই রয়েছেন
খেলা

লেকার্সের তারকা শক্তি, লেব্রন জেমস, তার নিছক উপস্থিতিতেই রয়েছেন

সবাইকে হ্যালো, আমি ড্যান ওয়াউইকি, লস অ্যাঞ্জেলেস টাইমস-এর বিশিষ্ট লেখক, এবং লেকার্স নিউজলেটারে স্বাগতম, যেখানে আপনি লেকার্সের সমস্ত বিষয় জানতে পারবেন কারণ এনবিএ প্লেঅফগুলি তাদের ছাড়াই চলবে৷

এর মানে কি আমি ছুটিতে যাচ্ছি? কাজ এবং চক্রান্ত বন্ধ হবে? অবশ্যই না.

সংবাদ

সব জিনিস লেকারস, সব সময়.

ড্যান ওয়াইকের সাপ্তাহিক নিউজলেটারে আপনার প্রয়োজনীয় সমস্ত লেকারস সংবাদ পান।

তোমার ই – মেইল ​​ঠিকানা লেখো

আমাকে যুক্ত করো

আপনি মাঝে মাঝে লস এঞ্জেলেস টাইমস থেকে প্রচারমূলক সামগ্রী পেতে পারেন।

দলটির কোনো কোচ নেই, তারা তার রোস্টারের সাথে এগিয়ে যাওয়ার সেরা পথ খুঁজে বের করার চেষ্টা করছে, এবং লেকার্সের সাথে প্রথম রাউন্ডের 17 নম্বরে বাছাই করার জন্য খসড়া তৈরি হচ্ছে এবং এর পরপরই উচ্চ-প্রভাবিত রূকিদের বেছে নেওয়া হয়েছে। এক বছর আগে তাদের পছন্দ।

সুতরাং, হ্যাঁ, এটি মোকাবেলা করার জন্য অনেক কিছু।

কিন্তু আমি এমন কিছু সম্পর্কে লিখতে চাই যা আমার মনে আছে, এমন কিছু যা আমি বুঝতে অসুবিধা করেছি এবং এমন কিছু যা আমার মনে হয় নজর রাখা মূল্যবান।

এটি লেব্রন জেমস এবং তার শক্তি এবং সে কী করে এবং কী করার দরকার নেই সে সম্পর্কে।

উপস্থিতির শক্তি

জেজে রেডিক এবং কোচিং সম্প্রচারকারীর মনোনয়ন সম্পর্কে জেমস লেকারদের সাথে পরামর্শ করেনি এমন খবর সোমবার সকালে শামস চারনিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে, এবং বৈধতা থাকা সত্ত্বেও যদি তিনি এটি সম্পূর্ণরূপে না কিনে থাকেন তবে আপনাকে ক্ষমা করা যেতে পারে।

এনবিএ-তে 21 মৌসুমের পরে এবং অন্য যে কোনও খেলোয়াড়ের চেয়ে বেশি পয়েন্ট স্কোর করার পরে, জেমসের প্রধান কোচ নিয়োগের মতো বড় কিছু সম্পর্কে উদাসীন তা কল্পনা করা কঠিন। উপরিভাগে, এখানে কি ঘটছে.

যাইহোক, শুধু আশেপাশে থাকা, ক্লিভল্যান্ডে প্লে-অফ গেমের জন্য কোর্টে বসার সময় তার কাছে যে বিকল্প রয়েছে তা সবাইকে মনে করিয়ে দেওয়া এবং পরবর্তী মৌসুমের জন্য খেলোয়াড়ের বিকল্প থাকায় তার ভবিষ্যত সম্পর্কে কিছু নড়বড়ে জায়গা রেখে, জেমস একটি বড় অংশ। লেকার্সের কোচিং অনুসন্ধান।

তিনি এবং তার শিডিউল লেকারদের মতোই। সৌভাগ্য তাদের আলাদা করা

শক্তি, কিছু ক্ষেত্রে, নিছক উপস্থিতি থেকে আসতে পারে। চাপ নিহিত হতে পারে, কথা বলা যাবে না।

পরিস্থিতির সাথে পরিচিত লোকেরা যখন বলেছিল যে জেমস লেকারদের কাছে কিছু নির্দেশ করছে না, এবং তিনি রেডিক সম্পর্কে তাদের সাথে পরামর্শও করেননি, পরিস্থিতি সম্পর্কে জ্ঞানী লোকেরা বলেছিলেন যে লেকাররা জানেন যে তাদের ফোকাস অ্যান্থনি ডেভিসের চেয়ে বেশি হওয়া উচিত। জেমস। এবং যখন লোকেরা বলেছে যে বেঞ্চে এবং রোস্টারে জেমসের ইচ্ছা – বিখ্যাত টাইরন লু এবং কিরি আরভিংয়ের সাথে – কোনও পদক্ষেপ ছাড়াই এসেছে এবং চলে গেছে, জেমসের পক্ষে এটি এখনও যথেষ্ট যে তার প্রভাবকে উপেক্ষা করা যায় না।

যদিও তার প্রভাব অবশ্যই তার কর্মজীবনে হ্রাস পেয়েছে (বিশেষ করে রাসেল ওয়েস্টব্রুক বাণিজ্য পরাজয়ের পরে), এটি সম্পূর্ণ অনুপস্থিত নয়।

প্লে অফগুলি কনফারেন্স ফাইনালে চলে যাওয়ার সাথে, লেকাররা এখনও জানে না জেমস পরের মরসুমে কী করবে। ধারণাটি, এবং এটি বিল্ডিংয়ের ভিতরে এবং লীগের চারপাশে একটি খুব শক্তিশালী একটি, তিনি তার বর্তমান চুক্তি থেকে বেরিয়ে আসবেন এবং সর্বাধিক অর্থের জন্য লেকারদের সাথে একটি নতুন দুই বা তিন বছরের চুক্তিতে স্বাক্ষর করবেন।

কিন্তু সেটা এখনও হয়নি।

পরিস্থিতির সাথে পরিচিত একজন ব্যক্তি যিনি রেকর্ডে কথা বলার জন্য অনুমোদিত ছিলেন না বলেছিলেন যে জেমস এবং ডেভিসকে অবশেষে কোচিং ভাড়ায় সাইন অফ করতে হবে। এটি এনবিএ-তে একটি ব্যাপকভাবে স্বীকৃত অনুশীলন, যেখানে তারকা খেলোয়াড়রা বেঞ্চের বাইরে কাজ করার জন্য একজন অংশীদার খোঁজার ক্ষেত্রে কর্মীদের তুলনায় অবদানকারী হিসাবে বেশি কাজ করে।

রিডিক এবং জেমস, যারা একসাথে পডকাস্ট সহ-হোস্ট করে, একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার বাইরে তাদের দীর্ঘমেয়াদী সম্পর্ক নেই। তবুও, একে অপরের বাস্কেটবল বুদ্ধিমত্তার জন্য একটি সুস্পষ্ট পারস্পরিক শ্রদ্ধা রয়েছে – এবং যদি লেকাররা তাদের নতুন কোচের প্রথম দিন থেকে এটিকে সুবিধা হিসাবে না দেখে তবে তারা নিজেরাই মজা করছে।

জেমসের এর কোনোটাই নেতৃত্ব দেওয়ার দরকার ছিল না – এটি ছিল কার্ট র‌্যাম্বিসের সহায়তায় রব পেলিঙ্কা। কিন্তু তিনি এখনও 100% গাড়িতে আছেন।

এই ভাড়া সম্পর্কে জেমস লেকারদের কী বলে এবং কী বলে না তা গুরুত্বপূর্ণ। যাইহোক, লেকাররা তাদের সংগঠনে জেমসের উপস্থিতির কারণে কীভাবে এগিয়ে যায় তা বিবেচ্য নয়।

লেকাররা যদি রেডিককে ভাড়া করে, তাহলে জেমস দলকে তা করতে বলেছিল বলে তা হবে না। এটি হবে কারণ তারা মনে করে রেডিক – এবং সম্মিলিত স্টাফরা – লিগে জেমসের শেষ বছরগুলি সর্বাধিক করার জন্য লেকারদের সেরা অবস্থানে রাখবে। এবং কারণ এটি জেমসকে খুশি করবে।

তাদের তাকে বিবেচনা করতে হবে, এবং যখন তারা তার ছেলে, ব্রনি জেমসের খসড়া তৈরি করবে কিনা তা বিবেচনা করার সময় তাদের তাকে বিবেচনা করতে হবে।

জেমস এখনও যথেষ্ট ভাল, এবং গত মৌসুমে যথেষ্ট উপলব্ধ ছিল, যে তিনি এখনও এমন একটি অংশ যা লেকারদের তৈরি করার চেষ্টা করা উচিত – একজন খেলোয়াড়ের জন্য একটি বন্য বাস্তবতা যে ডিসেম্বরে 40 বছর বয়সী হবে।

চাপ লেকারস এবং পেলিঙ্কার উপর, এবং তারা যাকে কোচ হিসাবে নিয়োগ করবে, তাকে সঠিকভাবে করতে হবে। এটি এমন কিছু যা কথা বলার দরকার নেই।

M = সম্পূর্ণরূপে প্রতিরক্ষামূলক

লেকার্স ফরোয়ার্ড অ্যান্থনি ডেভিস, যিনি নাগেটস সেন্টার নিকোলা জোকিকের একটি শট ব্লক করেছিলেন, মঙ্গলবার আরেকটি রক্ষণাত্মক প্রশংসা পেয়েছেন।

(জ্যাক ডেম্পসি/অ্যাসোসিয়েটেড প্রেস)

অ্যান্থনি ডেভিস মঙ্গলবার প্রথম-দলের অল-ডিফেন্সে পঞ্চম-সবচেয়ে বেশি ভোট পেয়ে একটি স্থান অর্জন করেছেন। এটি তার তৃতীয় প্রথম দলের সম্মান এবং তার ক্যারিয়ারে প্রতিরক্ষায় তার পঞ্চম স্থান।

তিনি লেকারস ডিফেন্সের একজন অ্যাঙ্কর ছিলেন, যেটি জ্যারেড ভ্যান্ডারবিল্ট এবং গ্যাবে ভিনসেন্টের রোস্টারে সেরা ডিফেন্ডার ছাড়াই কাজ করছিল।

ডেভিস ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার ভোটিংয়ে চতুর্থ স্থানে ছিলেন।

এই নিউজলেটার উপভোগ করছেন? লস অ্যাঞ্জেলেস টাইমসের সদস্যতা বিবেচনা করুন

আপনার সমর্থন আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংবাদ সরবরাহ করতে সাহায্য করে। একজন গ্রাহক হন।

সপ্তাহের গান

বার্টিস স্ট্রেঞ্জের “দ্য বিগ ফ্লেয়ার”

এটি “আই স দ্য টিভি গ্লো” সাউন্ডট্র্যাক থেকে বার্টিসের জন্য একটি অদ্ভুত স্থান। এটা আপনার মনোযোগ প্রাপ্য. মুডি। নেতৃত্ব। সংক্ষিপ্ততা। এটা আমার জ্যাম.

যদি আপনি নিজেই এটি মিস করেন

লেকাররা তিনটি প্রিসিজন গেমের তারিখ এবং অবস্থান ঘোষণা করে

লেকার্সের সর্বশেষ তথ্য: উত্সগুলি জেজে রেডিককে একজন শীর্ষস্থানীয় কোচিং প্রার্থী হিসাবে দেখে

প্লাসকে: দ্য লেকার্স বনাম জেজে রেডিক ম্যাচআপ লুনি টিউনসে তৈরি একটি ম্যাচ

ব্রনি জেমস নিজে হতে প্রস্তুত, কিন্তু NBA এখনও LeBron James Jr কে দেখে।

ব্রনি জেমস তার বাবার হয়ে খেলার কথা ভাবছেন না, এবং তিনি এনবিএ-তে যোগ দিতে পেরে খুশি হবেন

Source link

Related posts

আজ মুখোমুখি দিল্লি ও রাজস্থান, জেনে নিন সম্ভাব্য একাদশ

News Desk

নেট এর নতুন কোচিং স্টাফদের কাছ থেকে আমরা কী শিখতে পারি?

News Desk

সেন্টস জামাল উইলিয়ামস নিউ অরলিন্সের বিখ্যাত বিগনেটকে ফানেল কেকের সাথে তুলনা করেছেন: ‘হ্যাঁ, আমি মুগ্ধ নই’

News Desk

Leave a Comment