TNT এর প্রিয় “ইনসাইড দ্য এনবিএ” শোটি ভারসাম্যের মধ্যে রয়েছে কারণ এনবিসি এনবিএ অধিকার অর্জনে বন্ধ হয়ে গেছে
খেলা

TNT এর প্রিয় “ইনসাইড দ্য এনবিএ” শোটি ভারসাম্যের মধ্যে রয়েছে কারণ এনবিসি এনবিএ অধিকার অর্জনে বন্ধ হয়ে গেছে

দেখে মনে হচ্ছে NBA NBC এর সাথে পুনরায় একত্রিত হওয়ার জন্য TNT থেকে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

স্পোর্টস বিজনেস জার্নাল বুধবার জানিয়েছে যে লিগ এই সপ্তাহে ডিজনি (যার মালিকানা ইএসপিএন), এনবিসি এবং অ্যামাজনের সাথে নতুন অধিকার চুক্তির জন্য চুক্তির আনুষ্ঠানিকতা করছে যা 2025-2026 মরসুমে শুরু হবে।

NBC বার্ষিক $2.6 বিলিয়ন ডলারে TNT-এর “B” প্যাকেজ অধিগ্রহণের কাছাকাছি, একটি রিপোর্ট অনুসারে, এবং যদি তা ঘটে, তাহলে পরবর্তী সিজনটি TNT-এর প্রিয় “Inside the NBA” শো-এর জন্য শেষ হবে যেখানে চার্লস বার্কলে, শাক এবং কেনি রয়েছে৷ স্মিথ এবং এরনি জনসন।

বাম থেকে: TNT এর “ইনসাইড দ্য এনবিএ” শ্যাক, এরনি জনসন, কেনি স্মিথ এবং চার্লস বার্কলির ক্রু। Getty Images এর মাধ্যমে NBAE

প্রতিবেদনে বলা হয়েছে যে ওয়ার্নার ব্রাদার্স। ডিসকভারি, যেটি টিএনটি-এর মালিক, তার মিলের অধিকার রয়েছে, তাই NBA এটি সম্পূর্ণ হয়ে গেলে NBC চুক্তির “মোট মান” এর সাথে মেলে কিনা তা দেখবে।

দলগুলি কীভাবে “মোট মান” সংজ্ঞায়িত করে তা লিগ এবং WBD-এর মধ্যে আইনি লড়াইয়ের দিকে নিয়ে যেতে পারে, SBJ-এর মতে, এনবিএ যুক্তি দিয়েছিল যে বিজ্ঞাপনের আয় এবং সম্প্রচার উইন্ডোর কারণে “ডলারের বিনিময়ে ম্যাচ আপ নয়”।

এনবিসি-র ওভার-দ্য-এয়ার নেটওয়ার্কে সম্ভবত একটি সাপ্তাহিক “আমেরিকাতে বাস্কেটবল নাইট” এনএফএল সিজন শেষ হওয়ার পরে রবিবার রাতের খেলা অন্তর্ভুক্ত করা হবে, এসবিজে রিপোর্ট; এনবিসি হল “সানডে নাইট ফুটবল” এর হোম।

এনবিসি, যেটি 1990 থেকে 2002 সাল পর্যন্ত এনবিএ অধিকারগুলিকে শেষবার ধারণ করেছিল, প্রতি সপ্তাহে একটি দ্বিতীয় প্রাইম-টাইম উইন্ডো থাকবে এবং দ্বিতীয় রাউন্ডের প্লে অফ গেম এবং কনফারেন্স ফাইনালও থাকবে।

TNT, যেটি 1988-89 সিজন থেকে NBA গেম সম্প্রচার করেছে, বর্তমান “B” প্যাকেজের জন্য বার্ষিক $1.2 বিলিয়ন প্রদান করে, এবং SBJ জানিয়েছে যে WBD এর সিইও ডেভিড জাসলাভ একই প্যাকেজের জন্য এক্সক্লুসিভিটি আলোচনার সময়কালে দ্বিগুণ অর্থ প্রদান করতে চাননি। বর্তমান অংশীদারদের যারা 22 এপ্রিল মেয়াদ শেষ করেছে, যা এনবিসিকে প্রবেশ করতে দেয়।

ESPN বার্ষিক $2.8 বিলিয়ন এনবিএ ফাইনালস সহ “A” প্যাকেজটি ধরে রাখতে প্রস্তুত, যখন অ্যামাজনের চুক্তিটি এই সিজনে আত্মপ্রকাশ করা ইন-সিজন টুর্নামেন্ট অন্তর্ভুক্ত প্যাকেজের জন্য $1.8 বিলিয়ন থেকে $2 বিলিয়ন হবে। – টুর্নামেন্টে এবং প্রথম রাউন্ডের প্লে-অফ ম্যাচে, SBJ প্রতি।

NBC 2002 সাল থেকে প্রথমবারের মতো NBA অধিকার অর্জনের কাছাকাছি।NBC 2002 সাল থেকে প্রথমবারের মতো NBA অধিকার অর্জনের কাছাকাছি। Getty Images এর মাধ্যমে NBAE

এনবিসি মাইকেল জর্ডান বছরগুলিতে এনবিএর অধিকার অর্জন করেছিল এবং এর সম্প্রচারগুলি জন টেশের স্বাক্ষরিত “রাউন্ডবল রক” থিমের জন্য পরিচিত ছিল।

তেশ মঙ্গলবার “দ্য ড্যান লে ব্যাটার্ড শো উইথ স্টুগোটজ”-এ বলেছিলেন যে NBC ইতিমধ্যেই গানটি পুনরায় লাইসেন্স দেওয়ার বিষয়ে তার সাথে যোগাযোগ করেছে এবং তিনি আগামী মাসে ন্যাশভিলে একটি সম্পূর্ণ অর্কেস্ট্রা সহ গানটি পুনরায় রেকর্ড করবেন।

“কিছুই পাথরে সেট করা নেই কিন্তু তারা বলেছিল, ‘আপনি কি এই বিষয়ে নিথর থাকতে পারেন?’ – কারণ আমরা এটি সম্পর্কে আপনার সাথে কথা বলতে চাই প্যারিসের অলিম্পিক গেমসে তাদের অংশগ্রহণের জন্য এটি লাইসেন্স করা।”

Source link

Related posts

ডায়ানা তোরাসি ক্যাটলিন ক্লার্ক স্নাবের পরে ইউএসএ বাস্কেটবলকে রক্ষা করেছেন: ‘এটি সর্বদা বিতর্কিত হতে চলেছে’

News Desk

রোমাকে হারিয়ে এক পা ফাইনালে ম্যান ইউ-এর

News Desk

মেরিনার্সের কাছে টানা দ্বিতীয় হারে অপরাধটি ভেঙ্গে যাওয়ার সময় ইয়াঙ্কিজরা লং বলটি আঘাত করে

News Desk

Leave a Comment