ম্যাট রেম্বি বেঞ্চে নেমে যাওয়ার পর রেঞ্জার্সের পরবর্তী পদক্ষেপের জন্য উন্মুখ হওয়ায় ‘তার গাধা বন্ধ করতে’ প্রস্তুত
খেলা

ম্যাট রেম্বি বেঞ্চে নেমে যাওয়ার পর রেঞ্জার্সের পরবর্তী পদক্ষেপের জন্য উন্মুখ হওয়ায় ‘তার গাধা বন্ধ করতে’ প্রস্তুত

এমনকি ইস্টার্ন কনফারেন্সের ফাইনালে রেঞ্জারদের মিশে যাওয়ার পরেও, ম্যাট রেম্পে ইতিমধ্যেই তার বিকাশের পরবর্তী পদক্ষেপগুলি নেওয়ার জন্য তার গ্রীষ্মকালীন প্রশিক্ষণের সর্বাধিক ব্যবহার করার বিষয়ে ইতিমধ্যেই ভাবছেন৷

প্যান্থার্সের বিপক্ষে বুধবারের প্রথম খেলার আগে রেম্বি দ্য পোস্টকে বলেন, “আমি প্রতিদিন আমার সমস্ত দক্ষতার উন্নতির জন্য কাজ করছি।” “আমার দিনের প্রতিটি দিকই এই গ্রীষ্মে আমার কাজ করার জন্য একটি বিশদ পরিকল্পনা থাকবে।

“আমি যা করেছি তা হল কাজের বাইরে কাজ এবং আমি যা করতে চাই তা আমি জানি যে আমার কাছে শেষ দুয়েকটি ধরে খেলতে হবে বছর এবং এখানে আমি প্রতিদিন প্রত্যাশা অতিক্রম করতে চাই আমার অনেক আছে “এখন কাজ আছে।”

এই মৌসুমে ম্যাট রেম্বির একটি গোল রয়েছে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

রেম্বি, যিনি ক্যারোলিনার বিরুদ্ধে গেম 6-এ স্ক্র্যাচ হওয়ার পরে এবং ফিলিপ চাইটিল দলের সাথে যোগদানের জন্য প্রস্তুত হওয়ার পরে কনফারেন্স ফাইনালের জন্য লাইনআপের বাইরে থাকতে পারেন বলে মনে হয়েছিল, এই পর্যন্ত প্লেঅফের উপরে এবং নিচের দৌড় হয়েছে।

ওয়াশিংটনের বিরুদ্ধে সিরিজ, যেখানে তিনি কৌশল-অর-চিকিৎসক ছিলেন, রেঞ্জার্সের জন্য 17টি নিয়মিত-সিজন গেমে তিনি একই মূল্য প্রদান করেছিলেন।

কিন্তু রেম্বি ক্যারোলিনার বিপক্ষে দ্বিতীয় রাউন্ডে ছয়টি খেলার মাত্র তিনটি শুরু করেছিল এবং খুব কমই তাদের তৃতীয় পর্বে খেলেছিল।

6-ফুট-8 ক্যালগারি স্থানীয় বলেছেন যে তিনি এটিকে ব্যক্তিগতভাবে নেন না এবং কোচ পিটার ল্যাভিওলেটের সাথে তার যোগাযোগ ইতিবাচক ছিল।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

“আপনি সবসময় খেলতে চান,” রেম্পে বলেছিলেন। “কিন্তু আমি জানি এটা একটা দীর্ঘ যাত্রা আমি এসেছি। আমি এর প্রতিটি অংশ উপভোগ করতে যাচ্ছি। … আমাকে আরও ভালো করতে হবে। আমি সেই প্রভাবশালী খেলোয়াড় হতে চাই। শুধু সবকিছু থেকে শিখুন এবং করবেন না ব্যক্তিগতভাবে কিছু না নিন আমি সবসময় ক্ষুধার্ত, আমি সবসময় ভালো হতে চাই।”

2020 সালে ষষ্ঠ রাউন্ডে ড্রাফ্ট হওয়ার পরে খুব কম লোকই রেম্বিকে এমন একজন হিসাবে পেগ করেছে।

ম্যাট রেম্পে হারিকেনগুলির বিরুদ্ধে খুব কম ব্যবহার করা হয়েছিল।ম্যাট রেম্পে হারিকেনগুলির বিরুদ্ধে খুব কম ব্যবহার করা হয়েছিল। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এটি ইঙ্গিত দেয় যে তিনি এই মুহুর্তে রেঞ্জার্সের আশেপাশে থাকার সবচেয়ে বেশি ব্যবহার করার চেষ্টা করছেন না, তবে পরবর্তী সুযোগটি কীভাবে সর্বাধিক করা যায় তা নিয়ে ইতিমধ্যেই ভাবছেন – যেটি গ্রীষ্মে আসবে, স্পটলাইট তার থেকে দূরে থাকবে।

“ওহ, আমি সবসময় চিন্তা করছি,” রেম্পে বলল। “আমার সবসময় পরিকল্পনা থাকে, এবং আমি সবসময় জানি যে আমি এখানে আছি, আমি আমার পরিকল্পনা বাস্তবায়ন করছি, আমি আমার সমস্ত গেমের পরিকল্পনা নিয়ে কাজ করি জিমে, বরফের উপর এবং প্রতিটি কিছুতে আরও ভাল করার জন্য করতে হবে।

Source link

Related posts

বৃষ্টির কারণে বন্ধ হওয়া ম্যাচে চ্যালেঞ্জের মুখে ইংল্যান্ড

News Desk

জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ১৫০

News Desk

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: 10 দিনের মধ্যে $1,000 পর্যন্ত সুরক্ষিত করুন৷

News Desk

Leave a Comment