প্যাট্রিক মাহোমস হ্যারিসন বাটকারের বিতর্কিত স্নাতক বক্তৃতায় নীরবতা ভেঙেছেন
খেলা

প্যাট্রিক মাহোমস হ্যারিসন বাটকারের বিতর্কিত স্নাতক বক্তৃতায় নীরবতা ভেঙেছেন

প্যাট্রিক মাহোমস এনএফএল কোয়ার্টারব্যাক তার সাম্প্রতিক সূচনা বক্তৃতার সময় মন্তব্যের জন্য সমালোচনার মুখে পড়ার পরে হ্যারিসন বাটকারের চরিত্রকে রক্ষা করেছিলেন।

বাটকার গত সপ্তাহে কানসাসের বেনেডিক্টাইন কলেজে বক্তৃতা করেন এবং কর্পোরেট সিঁড়িতে আরোহণের চেষ্টা না করে নারীরা মা এবং গৃহিণী হওয়ার জন্য তাদের জীবন উৎসর্গ করার ধারণা প্রচারের জন্য সমালোচনার মুখে পড়েছিলেন।

“আমি তাকে সাত বছর ধরে চিনি। আমি তাকে প্রতিদিন যে চরিত্রটি দেখায় তার দ্বারা বিচার করি এবং এটি একজন ভাল লোক,” মাহোমস বুধবার চিফস ওটিএ-তে সাংবাদিকদের বলেন, দ্য অ্যাথলেটিক দ্বারা কভার করা হয়েছে।

কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস, 15, ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে, রবিবার, অক্টোবর 1, 2023-এ নিউ ইয়র্ক জেটসের বিরুদ্ধে একটি খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷
নিউ ইয়র্ক পোস্টের জন্য

“আমরা সবসময় একমত হতে যাচ্ছি না। তিনি কিছু কথা বলেছেন যার সাথে আমি একমত নই।”

বাটকার কীভাবে তিনি এবং তার স্ত্রীর ঐতিহ্যগত লিঙ্গ ভূমিকা গ্রহণ করা তার পরিবারকে উপকৃত করেছে সে সম্পর্কে কথা বলেছেন।

“আজ উপস্থিত মহিলাদের জন্য, এই আশ্চর্যজনক কৃতিত্বের জন্য অভিনন্দন আপনার তরুণ জীবনের এই মুহুর্তে আপনি যা অর্জন করেছেন তার জন্য আপনার গর্বিত হওয়া উচিত,” বাটকার তার বক্তৃতায় বলেছেন, যেমনটি X-এ শেয়ার করা হয়েছে৷ “আমি আপনাকে সরাসরি সম্বোধন করতে চাই৷ সংক্ষেপে কারণ আমি বিশ্বাস করি যে আপনি, নারী, আপনাকে সবচেয়ে শয়তানী মিথ্যা বলা হয়েছে।

“আপনারা কতজন এই মুহূর্তে এখানে বসে আছেন, আপনার ক্যারিয়ারে আপনি যে সমস্ত পদোন্নতি এবং শিরোনাম পাবেন সে সম্পর্কে চিন্তাভাবনা করছেন, কিন্তু আমি উদ্যোগ নেব? অনুমান করুন যে আপনার বেশিরভাগই আপনার বিবাহ এবং এই পৃথিবীতে আপনার সন্তানদের নিয়ে খুব উত্তেজিত।”

হ্যারিসন বাটকার বেনেডিক্টাইন কলেজে একটি বক্তৃতা দেওয়ার পরে সমালোচনার মুখে পড়েন যেখানে তিনি বিবাহে ঐতিহ্যগত লিঙ্গ ভূমিকাকে উত্সাহিত করেছিলেন।হ্যারিসন বাটকার বেনেডিক্টাইন কলেজে একটি বক্তৃতা দেওয়ার পরে সমালোচনার মুখে পড়েন যেখানে তিনি বিবাহে ঐতিহ্যগত লিঙ্গ ভূমিকাকে উত্সাহিত করেছিলেন। উইলিয়াম বার্নেল – ইউএসএ টুডে স্পোর্টস

“আমি আপনাকে বলতে পারি যে আমার সুন্দরী স্ত্রী ইসাবেলই প্রথম হবেন যে তার জীবন সত্যিকার অর্থে শুরু হয়েছিল যখন তিনি একজন স্ত্রী এবং মা হিসাবে তাকে ডাকতে শুরু করেছিলেন এবং আমি এখন সেই মানুষটি হতে সক্ষম আমার একজন স্ত্রী আছে যিনি তার আহ্বানের দিকে ঝুঁকেছেন… এটা বলা যাবে না যে আমার সমস্ত সাফল্য সম্ভব হয়েছে একটি মেয়ের দ্বারা যার সাথে আমি মিডল স্কুলে ক্লাসে দেখা করেছি, যে বিশ্বাসে পরিণত হয়েছে, আমার স্ত্রী হয়ে উঠেছে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদানগুলির মধ্যে একটিকে আলিঙ্গন করেছে সর্বোপরি: একজন গৃহিনী হওয়া।

এনএফএল কমিশনার রজার গুডেলকেও বাটকারের বক্তৃতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যখন তিনি বুধবার ন্যাশভিলে এনএফএল নিয়মিত সিজন মিটিং চলাকালীন একটি সংবাদ সম্মেলন করেছিলেন।

“আমাদের 3,000 এর বেশি খেলোয়াড় আছে,” গুডেল বলেছেন।

“আমেরিকার মতো তাদের মতামত এবং ধারণার বৈচিত্র্য রয়েছে। এটি এমন কিছু যা আমরা লালন করি। এটি শেষ পর্যন্ত আমাদের একটি ভাল সমাজে পরিণত করার অংশ।”

বাটকার, 28, 2017 সাল থেকে চিফদের জন্য একজন স্টার্টার এবং তিনটি সুপার বোল চ্যাম্পিয়নশিপে অবদান রেখেছেন।

Source link

Related posts

নিক্স বনাম পেসার গেম 3 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লে অফের মতপার্থক্য, বাছাই এবং বাজি

News Desk

টেক্সান প্রো বোলার ল্যারেমি টানসিল ‘সম্পূর্ণ নতুন ভাইব’ সিজে স্ট্রাউড হিউস্টনে নিয়ে আসছেন সম্পর্কে উত্তেজিত

News Desk

ভিডিওতে দেখা যাচ্ছে ফ্লোরিডার একটি নাইটক্লাবে গুলি চালানোর সময় টেক্সান ডেলের ট্যাঙ্ক ক্রসফায়ারে ধরা পড়েছে

News Desk

Leave a Comment