এড ওয়ারডার 26 বছরের অবিশ্বাস্য উন্নয়নের পর ESPN থেকে প্রস্থান করছে
খেলা

এড ওয়ারডার 26 বছরের অবিশ্বাস্য উন্নয়নের পর ESPN থেকে প্রস্থান করছে

এড ওয়ের্ডার ইএসপিএন-এ আবার বেরিয়ে এসেছেন।

ওয়ার্ডার বৃহস্পতিবার একটি এক্স পোস্টের সাথে বিশ্ব নেতার সাথে তার 26 বছরের দৌড়ের সমাপ্তি ঘোষণা করেছিলেন, একটি সুরে পরামর্শ দিয়েছিলেন যে এটি পারস্পরিক সিদ্ধান্ত নয়।

2019 সালে ফিরে আসার আগে নেটওয়ার্কটি তাকে 2017 সালে বরখাস্ত করেছিল।

“26 বছর ধরে, আমি ESPN-এর জন্য মাইক্রোফোন ধারণ করার সময় NFL এবং ডালাস কাউবয়গুলিতে রিপোর্ট করার বিশেষাধিকার পেয়েছি,” ওয়ারডার লিখেছেন। “কিন্তু সেই সময়টি শেষ হয়ে আসছে আমি অবিলম্বে এনএফএল কভার করার জন্য আমার কাজ চালিয়ে যাওয়ার অন্যান্য সুযোগগুলি দেখতে শুরু করব৷

“ইএসপিএন-এ আমার ক্যারিয়ার হাইলাইট করা হয়েছিল একটানা 20টি সুপার বোল কভার করার জন্য নিয়োগের মাধ্যমে, এবং আমার অবদানের জন্য প্রো ফুটবল হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছিল।”

2019 সালে কাউবয় প্রশিক্ষণ শিবিরে এড ওয়ারডার। এপি

Werder, 64, বছর ধরে ESPN এর NFL কভারেজের প্রধান হয়ে উঠেছেন, বিশেষ করে কাউবয় এবং মালিক জেরি জোনসের সাথে।

তিনি 1998 থেকে 2017 পর্যন্ত নেটওয়ার্কের জন্য কাউবয়দের কভার করেছিলেন, কোম্পানিতে ব্যাপক ছাঁটাই হওয়ার আগে, তার ESPN জীবনী অনুসারে, “SportsCenter” এবং “Monday Night Countdown” এর মতো শোতে উপস্থিত ছিলেন।

ESPN এর মতে, Werder ডালাস মর্নিং নিউজ, ফোর্ট ওয়ার্থ স্টার-টেলিগ্রাম (1989), অরল্যান্ডো সেন্টিনেল এবং স্পোর্টস ইলাস্ট্রেটেড-এও কাজ করেছেন।

তিনি খেলাধুলার কভারেজের জন্য আমেরিকার প্রো ফুটবল লেখকদের কাছ থেকে 2017 ডিক ম্যাককান পুরস্কার পান।

2019 সালে এড ওয়ের্ডার (ডানে) এবং ট্রয় আইকম্যান (বামে)।2019 সালে এড ওয়ের্ডার (ডানে) এবং ট্রয় আইকম্যান (বামে)। এপি

Werder এর বিবৃতিতে ESPN এর সাথে তার সময়কালে কাজ করা প্রত্যেককে অনেক ধন্যবাদ অন্তর্ভুক্ত করা হয়েছে, যখন তিনি এনএফএল কভার করা চালিয়ে যাওয়ার আশা করছেন তা স্পষ্ট করে দিয়েছেন।

“আমি যদি আমার আশ্চর্যজনক সতীর্থদের এবং খেলোয়াড়দের, কোচ এবং অন্যান্য এনএফএল দলের সদস্যদের কাছে আমার কৃতজ্ঞতা প্রকাশ না করি যারা তাদের গেমগুলি কভার করার সময় বা ব্রেকিং নিউজ করার সময় তাদের অনন্য অন্তর্দৃষ্টি দিয়ে আমাকে বিশ্বাস করেছে, আমি প্রত্যাখ্যান করব,” ওয়ের্ডার লিখেছেন। “এটি কিছু আশ্চর্যজনক আজীবন স্মৃতি তৈরি করেছে।

“আমি উপস্থিত সকলের প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি, এবং সম্প্রচার সাংবাদিকতায় সবচেয়ে লোভনীয় প্ল্যাটফর্ম দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ।

“যদিও এটি ইএসপিএন-এর সাথে আমার অংশীদারিত্বের সমাপ্তি চিহ্নিত করে, আমি কাজ চালিয়ে যাওয়ার আশা করি কারণ, অনেক স্টুডিও হোস্ট ঘোষণা করেছে – এবং আমি এখনও দৃঢ়ভাবে বিশ্বাস করি – ‘এড ওয়ারডারের আরও আছে'”

ডালাসে ফিরে আসার সময়, ইজেকিয়েল এলিয়টের শর্টস্টপ এবং গোল লাইন পজিশনে অনেক মূল্যবান হওয়া উচিত।

#কাউবয়েস গত মৌসুমে ফিল্ড গোল দক্ষতায় এনএফএল-এ 26তম স্থানে ছিল এবং @EpKap pic.twitter.com/lZoJSDcwMk প্রতি 1-ইয়ার্ড লাইন থেকে 8টির মধ্যে মাত্র 4টিতে টাচডাউন করেছে

— Ed Werder (@WerderEdESPN) এপ্রিল 29, 2024

ইএসপিএন আউটলেটের সাথে সময় দেওয়ার জন্য ওয়ারডারকে ধন্যবাদ জানিয়ে একটি বিবৃতি জারি করেছে।

“Ed Werder 25 টিরও বেশি সিজন ধরে ESPN-এর NFL কভারেজের মূল ভিত্তি। তিনি ‘সানডে এনএফএল কাউন্টডাউন’ সহ আমাদের প্রোগ্রামিংয়ের বার বাড়িয়েছেন এবং মার্কি গেমস, সুপার বোলস এবং রিপোর্ট করার সময় একাধিক প্ল্যাটফর্মে অবদান রেখেছেন। সব,” বিবৃতিতে বলা হয়েছে। প্রায় লিগ ইভেন্ট।” “তার সহজাত প্রবৃত্তি এবং প্রেস সম্পর্ক সারা বছর ভক্তদের উপকার করেছে। তিনি যে অবদান রেখেছেন তার জন্য আমরা এডকে ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে তার সাফল্য কামনা করি।



Source link

Related posts

কাতারে পা রেখেছে আর্জেন্টিনা

News Desk

থান্ডারের জেনারেল ম্যানেজার বলার পরে গর্ডন হেওয়ার্ডের স্ত্রী সাধুবাদ জানাচ্ছেন যে তিনি ব্যবসাটি “মিস করেছেন”

News Desk

চট্টগ্রামের তারুণ্যে ম্লান ঢাকার অভিজ্ঞতা

News Desk

Leave a Comment