রেঞ্জার্স গেম 2 জয়ে প্রাথমিক শারীরিক খেলার সাথে তাদের সুর সেট করে
খেলা

রেঞ্জার্স গেম 2 জয়ে প্রাথমিক শারীরিক খেলার সাথে তাদের সুর সেট করে

শুরুতেই শেষ সম্ভব হয়েছে।

সেই মুহুর্তে, গোলটি কেবল একটি গোলের চেয়ে বেশি বলে মনে হয়েছিল।

এটি একটি খেলা বিজয়ী ছিল না. এটি পরে আসবে — রেঞ্জার্সের সুপার-স্টিক এবং বহুমুখী কেন্দ্রের বাইরে বার্কলে গুডরেউ-এর 14:01 ওভারটাইম স্ল্যাম যা বাগানকে পরম প্রলাপ অবস্থায় পাঠাবে।

ম্যাট রেম্পে গেম 2-এ রেঞ্জার্সের 2-1 ওভারটাইম জয়ের সময় নিক কাজিনদের করা চেকের উপর কঠোর পরীক্ষা করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

উত্তেজনাপূর্ণ এবং কঠিন গার্ডেনের ভিড়ের সামনে রেঞ্জার্স গেম 2-এ 2-1 জয়ের সাথে গুডরোর গোলটি এই কঠোর সম্মেলনের ফাইনাল সিরিজ 1-1 এ টাই করে।

তবে এটি ছিল রেঞ্জার্সের প্রথম গোল যা অনেক ওজন বহন করে। স্কোরবোর্ডে মাত্র একটি স্কোরের চেয়ে বড় ছবির ক্ষেত্রে এটি অনেক বেশি গুরুত্বপূর্ণ বলে মনে হয়েছিল।

সিরিজে 1-0 তে প্রত্যাশিত রেঞ্জার্স, শুরুর মিনিটে প্যান্থারদের আক্রমণ করেছিল এবং খেলার মাত্র 4:12 মিনিটে ভিনসেন্ট ট্রোচেকের একটি গোলে 1-0 তে এগিয়ে গেলে তারা একটি উত্তপ্ত সূচনা করে।

অধিক মার্ক ক্যানিজারো

গোলটিতে আবেদন ছিল কারণ এটি প্রথম খেলায় রেঞ্জার্সের যে ধরণের শারীরিকতার অভাব ছিল তার ফলাফল। প্রথম গেমে যে সুরটি অনুপস্থিত ছিল তা দ্বিতীয় গেমের শুরুর মিনিটে সেট করা হয়েছিল। রেঞ্জাররা পাল্টা লড়াই করে।

জালের সামনে প্যান্থার্স তারকা কার্টার ভারহেগে অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের একটি শক্তিশালী হিটের কারণে ট্রোচেকের গোলটি সম্ভব হয়েছিল। আঘাতটি পাকটিকে মুক্ত করে এবং ফ্লোরিডার গোলটেন্ডার সের্গেই বব্রোভস্কির জন্য ট্রচেকের জন্য একটি অ্যাডাম ফক্স ফিড নিতে এবং পিছনের দরজার বাইরে কবর দেওয়ার জায়গা খুলে দেয়।

সেই অনন্য নাটকে অনেক কিছু ঘটেছে।

রেঞ্জার্স, যারা প্রথম খেলায় বাদ পড়েছিল, তারা একটি গোল করেছিল এবং অবশেষে গার্ডেন বিশ্বস্তকে উল্লাস করার মতো কিছু দেয়।

রেঞ্জার্সের গেম 2 জয়ের প্রথম সময়কালে সের্গেই বব্রোভস্কির উপর ভিনসেন্ট ট্রোচেক স্কোর করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

Lafreniere, যিনি প্রথম ম্যাচে ছাগল ছিলেন যখন তিনি একটি নিজস্ব গোল করেছিলেন এবং বেশ কয়েকটি গোলের সুযোগ মিস করেছিলেন, তিনি তার শারীরিক শক্তি দিয়ে খেলার অনুঘটক ছিলেন।

“এটাই LaVey এর জন্য সব লক্ষ্য ছিল,” ফক্স বলেন. “তিনি একটি সহায়তা নাও পেতে পারেন, কিন্তু যদি তিনি এটি (চেক) না ফেলেন তবে তারা অন্য পথে যেতে পারে। পরিবর্তে, (পাক) পিছনের দরজায় ট্রশে পৌঁছেছে। আপনি যখন বন্ধ হয়ে যাবেন, আপনি চান এটি আগে পান।” “আপনি এটিকে খুব বেশি দিন ছেড়ে যেতে চান না এবং খুব হতাশ হতে চান না এটি সেখানে একটি বিশাল নাটক ছিল।”

রেঞ্জার্সের অধিনায়ক জ্যাকব ট্রুবা রেঞ্জারদের “গেম 1 এ আমাদের খেলায় অসন্তুষ্ট” হওয়ার বিষয়ে কথা বলেছেন, “এটি আমাদের সেরা প্রচেষ্টা ছিল না।”

রেঞ্জারদের মধ্যে এটাই ছিল থিম, গেম 1 থেকে তাদের মুখে যে ঘৃণ্য স্বাদ ছিল এবং তারা সেই গেমটিতে যে ভুলটি করেছিল তা সংশোধন করার সংকল্প, যা ফ্লোরিডাকে নাটকটি পরিচালনা করতে দিয়েছিল।

বার্কলে গুডরেউ (মাঝে) তার সতীর্থরা খেলা জয়ী গোল করার পরে জড়ো হয়
রেঞ্জার্স প্যান্থার্সকে ২-১ গেমে ওভারটাইমে পরাজিত করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমাদের A গেমটি আনার দিকে আরও বেশি ফোকাস ছিল,” ট্রোচেক বলেছেন, “আমরা প্রথম খেলায় যেভাবে খেলেছিলাম তা পছন্দ করিনি এবং আমি ভেবেছিলাম আমরা আজ রাতে আরও শক্তি নিয়ে লাফ দিয়ে বেরিয়ে এসেছি।”

রেঞ্জার্সরা অধ্যবসায় করবে এবং একটি আত্মবিশ্বাসী এবং ভয়হীন ফ্লোরিডা দলকে প্রতিরোধ করবে যেটি পোস্ট সিজনে তার ছয়টি রোড গেমের মধ্যে পাঁচটি জিতেছে (সরাসরি চারটি সহ)।

খেলার আগে, প্যান্থাররা শুক্রবার তাদের মুখোমুখি হবে এমন দুটি জিনিস সম্পর্কে ভাল ধারণা ছিল:

– রেঞ্জার্সের কাছ থেকে একটি মরিয়া, শারীরিক আক্রমণ, যারা এই প্লে-অফগুলিতে তাদের প্রথম হতাশার মুখোমুখি হয়েছিল, যে সময় তারা বেশিরভাগ সামনের পা থেকে খেলেছিল।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

— এবং ম্যাট রেম্পে, রেঞ্জার্সের 6-ফুট-8 1/2-ইঞ্চি রুকি, যিনি গেম 1-এ সুস্থ স্ক্র্যাচ ছিলেন।

প্যান্থার্সের গেম 1 জয়ের পর, কোচ পল মরিস বলেছিলেন যে রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট গেম 2-এ কী করতে পারে সে সম্পর্কে তার “বেশ ভাল ধারণা” ছিল। তিনি এই পদক্ষেপগুলি কী হবে তা বলেননি। তবে রেম্পের পারফরম্যান্স অবশ্যই তাদের মধ্যে অন্তত একটি ছিল।

ম্যাচে জয়সূচক গোল করতে পারেননি রেম্বি। আসলে, এটি মোটেও নিবন্ধন করেনি। কিন্তু তার উপস্থিতি তাৎক্ষণিকভাবে পার্কের ভিড়কে উজ্জীবিত করে।

“আমি ভেবেছিলাম সে সত্যিই ভাল প্রভাব ফেলেছে,” ল্যাভিওলেট বলেছিলেন।

রেম্বি রেঞ্জার্সের জয়ে পার্থক্য আছে কি না তা দর্শকের চোখে। তবে রেঞ্জার্সের জন্য গুরুত্বপূর্ণ বিষয় হল যে রবিবার দলটি গেম 3-এর জন্য ফ্লোরিডায় যাওয়ার সময় তারা হোম-আইস সুবিধা ফিরে পায়।

গেমের আগে, প্যান্থাররা রেম্বিকে কাঁধে নিয়ে খেলার সম্ভাবনার প্রতি প্রতিক্রিয়া জানায় — যদিও রেঞ্জার্স এখন তার সাথে লাইনআপে 21-3-1 আছে।

“শ্রোতারা অবশ্যই এটি পছন্দ করে,” ভার্হেগে বলেছিলেন। “সে একজন বড় খেলোয়াড়, শারীরিকভাবে। সে যখন বরফের উপর থাকে তখন আপনাকে তার সম্পর্কে সচেতন হতে হবে। কিন্তু যে খেলোয়াড়রা তাদের লাইনআপে থাকুক না কেন, এটা আমাদের খেলায় পরিবর্তন আনবে না।”

খুব অন্তত, এমনকি একটি ছোট উপায়ে, তিনি রেঞ্জার্সদের খেলার ধরণ পরিবর্তন করতে সহায়তা করেছিলেন।

তিনি তাদের মৌসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলার ফলাফল পরিবর্তন করতে সাহায্য করেছিলেন।

তিনি সিরিজটিকে ঘুরিয়ে দিতে সাহায্য করেছিলেন।

Source link

Related posts

অ্যালেক্স রদ্রিগেজ জটিল উত্তরাধিকার সত্ত্বেও ইয়াঙ্কিসের 13 নম্বর অবসর নিতে চান: ‘একটি স্বপ্ন সত্যি হয়’

News Desk

‘এটি একটি খেলা’ জশ অ্যালেন 1 সপ্তাহের হারের পরে স্টেফন ডিগস-এ ঝাঁকুনি দিয়েছিলেন বলে জানা গেছে

News Desk

বোজান বোগডানোভিচের সাথে নিক্স আউট, এবং মিচেল রবিনসন গেম 5 এর জন্য সন্দেহজনক

News Desk

Leave a Comment