ইনফিল্ডার হোম প্লেটে দৌড়ে, ওহিও স্টেট এইচএস-এ একটি পাগল ভাইরাল বেসবল খেলার জন্য রানারকে ট্যাগ করে
খেলা

ইনফিল্ডার হোম প্লেটে দৌড়ে, ওহিও স্টেট এইচএস-এ একটি পাগল ভাইরাল বেসবল খেলার জন্য রানারকে ট্যাগ করে

গ্রিফিন ব্রোঞ্জ যখন বুঝতে পারল যে স্থানীয় মেরিয়ন হাই স্কুলের কেউ প্লেটটি ঢেকে দিচ্ছে না, তখন আউটফিল্ডার নিজেই সব ঠিক করার সিদ্ধান্ত নিয়েছে — এবং শুক্রবার ওহিওতে একটি বেসবল খেলায় বিরল অসহায় 8 আউট রেকর্ড করেছে।

ষষ্ঠ ইনিংসের শীর্ষে মেরিয়ন পিছিয়ে থাকায়, ফোর্ট রিকভারি হাই স্কুলের ক্যাডেন গ্রিজেস মেরিয়নের মধ্যম ফিল্ডার এবং ব্রান্সের মধ্যে একটি সিঙ্গেল জয় করেন।

অন্য খেলোয়াড়দের প্রত্যেকে মাঠে পিছিয়ে যাওয়ার সাথে সাথে গ্রিসেজ দ্বিতীয় বেস নিয়ে শুরু করেছিলেন।

আপনি এটা আগে দেখেছেন? এটা যাচাই কর:

MLFlyers_sports @MLFlyers_sports থেকে অবাস্তব বন্য খেলা Marion Local’s Griffin Bruns আজ রাতে Ft-এর বিরুদ্ধে D4 বেসবল ডিস্ট্রিক্ট ফাইনালে মাঠের বাইরে যাওয়ার জন্য কেন্দ্রের মাঠের বাইরে ডাইভ করছে এবং ডাইভ করছে। পুনরুদ্ধার।

আশ্চর্যজনক 😮pic.twitter.com/SABwV5eZeu

— Joey DeBerardino (@JoeyDeBerardino) 25 মে, 2024 গ্রিফিন ব্রোঞ্জ মূলত মাঠে বলটি ধরেছিলেন। X/@JoeyDeBerardino এর মাধ্যমে স্ক্রিনশট

গ্রিফিন ব্রোঞ্জ রানারকে তাড়া করেছিল যখন তারা বাড়ির প্লেটের দিকে দৌড়েছিল। X/@JoeyDeBerardino এর মাধ্যমে স্ক্রিনশট

তারপর, যখন তিনি বুঝতে পারলেন যে তৃতীয় বেসম্যান দ্বিতীয়টি কভার করার জন্য দৌড়ে তৃতীয় বেসম্যানের সাথে কেউ তৃতীয়টি কভার করছে না, গ্রিসেস ব্যাগটি গুটিয়ে নিয়ে দৌড়াতে থাকল।

ফোর্ট রিকভারির তৃতীয় বেস কোচ প্রথমে তাকে থামতে বলেছিলেন, কিন্তু ক্যাচারটি তৃতীয় দিকে ছুটে যাওয়ার সাথে সাথে হোম প্লেট খোলা ছিল – এবং গ্রিসেজ আবার দৌড়াতে শুরু করে।

তিনিও প্রায় স্কোর করেছিলেন, কিন্তু ব্রুনস সেই সময়ে প্লেটের দিকে ছুটতে শুরু করেছিলেন, এবং তিনি গ্রিসসকে ট্যাগ করেছিলেন — তার দিকে ডাইভিং এবং তারপরে তার উপরে অবতরণ — তাদের শেষ পর্যন্ত 11-3 গেমের হারে ম্যারিওনের ঘাটতি আট রানে রাখতে। চতুর্থ অঞ্চল ফাইনাল।

“এই দেখুন, আমাদের দ্বিতীয় বেস কভার করার কেউ নেই,” একজন ঘোষক নাটক শুরু হওয়ার সাথে সাথে বলেছিলেন।

অন্য ক্রু সদস্য যোগ করেছেন, “এবং কেউ তৃতীয় স্থান অর্জন করে না এবং তৃতীয় স্থানে উঠে আসে।” “বোর্ডে কেউ নেই।”

গ্রিফিন ব্রান্স পিচ থেকে দ্রুত রানের পরে হোম প্লেটে একজন রানারকে ট্যাগ করেছিলেন। X/@JoeyDeBerardino এর মাধ্যমে স্ক্রিনশট

ব্রোঞ্জ গ্রিজকে ট্যাগ করার পরে, প্রধান ঘোষক বলেছিলেন: “আমি হাই স্কুলে আগে কখনও দেখিনি। … অবিশ্বাস্য.”

ফোর্ট রিকভারির জয়ের পর গ্রিসেজ এক্স-এর উত্তরে নাটকটির প্রতি প্রতিক্রিয়া জানিয়ে লিখেছিলেন, “প্রতিযোগীদের আইকিউ সম্পর্কে কী হবে।”

তিনি 4-এর জন্য 3-এ যান, দুই রানে ড্রাইভ করেন এবং আরও একটি করেন এবং গ্রিসেজ 5 ইনিংস জুড়ে সাতটি মেরিয়ন হিটারকে আউট করেন।

ফোর্ট রিকভারি, উত্তর-পশ্চিম 3 বন্ধনীর 6 নম্বর বীজ, অঞ্চল IV চ্যাম্পিয়নশিপ খেলায় মেরিয়ন লোকাল – 3 নম্বর বীজ – -কে পরাজিত করার আগে একটি 11 নম্বর বীজ, একটি 2 নম্বর বীজ এবং একটি 9 নম্বর বীজকে ছিটকে দিয়েছে , এবং এটি পরবর্তী 30 মে আঞ্চলিক সেমিফাইনালে খেলবে।

কিন্তু হাইলাইট ছিল ব্রোঞ্জ, তার দীর্ঘ দৌড়ে মাঠে নেমে মেরিয়ন রক্ষণাত্মক সিকোয়েন্স এবং চিহ্ন তৈরি করতে মরিয়া ডাইভের মাধ্যমে, যা শুক্রবারের খেলার পরপরই পুনরাবৃত্তি হবে।



Source link

Related posts

হ্যারিসন বাটকারের বিতর্কিত বক্তৃতায় জেসন কেলসি “শয়তানী মিথ্যার” সমালোচনা করতে দেখা যাচ্ছে

News Desk

WNBA কোচ শেরিল রিভ লিগের প্রতি ক্যাটলিন ক্লার্কের আবেশে খুশি নন

News Desk

যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার দানি আলভেজ

News Desk

Leave a Comment