জেসন কিড গেম 2 জয়ে দুটি ফ্রি থ্রো মিস করার পরে ম্যাভেরিক্সের কিরি আরভিং-এ একটি হাস্যকর জ্যাব নেন
খেলা

জেসন কিড গেম 2 জয়ে দুটি ফ্রি থ্রো মিস করার পরে ম্যাভেরিক্সের কিরি আরভিং-এ একটি হাস্যকর জ্যাব নেন

জেসন কিড দ্বিতীয় গেমে তাদের জয়ের 22টি ফ্রি থ্রোয়ের তুলনায় 15টি ফ্রি থ্রো করার পরে ম্যাভেরিক্স খেলোয়াড়দের উপহাস করতে দ্বিধা করেননি এবং তারকা কিরি আরভিং এমনকি শেষ দুই মিনিটে দুটি শট মিস করেছেন।

“ঠিক আছে, ফ্রি থ্রোস অন থ্রি,” কিড লকার রুম থেকে বলেছিল কারণ শুক্রবারে ম্যাভেরিক্স তাদের খেলাটি 109-108 জয়ের সাথে ভেঙে দিয়েছে যা তাদের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে 2-0 তে এগিয়ে দিয়েছে।

আরভিং, যিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ক্লিপে উপস্থিত ছিলেন, কিডের মন্তব্যের পরে হাসতে এবং দল বিনিময়ের পরে তার কোচকে কৌতুকপূর্ণভাবে আঘাত করেছিলেন।

“ঠিক আছে, ফ্রি থ্রো 3 এ।” 🤣

জেসন কিড কিরি আরভিংকে একটি বন্ধুত্বপূর্ণ হিট নিয়েছিলেন, যিনি মাভসের এক-পয়েন্ট জয়ে ফ্রি থ্রো লাইন থেকে 2-অফ-5 শট করেছিলেন। pic.twitter.com/CEinQyC4FE

— ClutchPoints (@ClutchPoints) 25 মে, 2024 জেসন কিড শুক্রবার তাদের গেম 2 জয়ের পরে লকার রুমে ম্যাভেরিক্সের সাথে দেখা করে। X/@ClutchPoints এর মাধ্যমে স্ক্রিনশট

1:44 বাকি থাকতে এবং ম্যাভেরিক্স তিনজনে পিছিয়ে, আরভিং রুডি গোবার্টের দ্বারা ফাউল হন কিন্তু দুটি ফ্রি থ্রো মিস করেন, এবং যখন অ্যান্টনি এডওয়ার্ডস তার দুটি ফাউল শটকে অন্য প্রান্তে একটি দখলে রূপান্তরিত করেন, তখন টিম্বারওলভস তাদের লিড পাঁচে বাড়িয়ে দেয়।

কিন্তু ইরভিং, প্রাক্তন নেট গার্ড যিনি 20 পয়েন্ট এবং ছয়টি অ্যাসিস্ট নিয়ে শেষ করেছিলেন, 39 সেকেন্ড পরে 3-পয়েন্টার দিয়ে উত্তর দিয়ে ডালাসের লিডকে দুই পয়েন্টে কমিয়েছিলেন, চূড়ান্ত সেকেন্ডে লুকা ডনসিকের গেম-বিজয়ী শটের ভিত্তি স্থাপন করেছিলেন।

“ওহ মাই গড,” আরভিং মিস ফ্রি থ্রো সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কোর্টে একটি পোস্টগেম সাক্ষাত্কারে বলেছিলেন। “বাবা, আমি দুঃখিত। আমি তোমাকে ভালবাসি, মানুষ। বাবা, আমি দুঃখিত। আমি নিম্নলিখিত জিনিসগুলি তৈরি করতে যাচ্ছি।”

কিরি আরভিং ম্যাভেরিক্সের জন্য 20 পয়েন্ট স্কোর করেছেন, কিন্তু গেম 2 এর শেষের দিকে দুটি ফ্রি থ্রো মিস করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস

সেগুলিও ইরভিংয়ের কাছে কিছুটা অপ্রত্যাশিত মিস ছিল, কারণ তিনি নিয়মিত মৌসুমে তার 90.5 শতাংশ ফ্রি থ্রো করেছেন এবং শুক্রবার এই পোস্ট-সিজনে মাত্র ছয়টি মিস করেছেন।

কিন্তু দ্বিতীয় কোয়ার্টারে তার প্রথম ফ্রি থ্রো করার পর, আরভিং খেলায় 5:17 বাকি থাকতে তার দ্বিতীয় প্রচেষ্টাটি মিস করেন, তার তৃতীয়টিতে খেলাটি টাই করেন এবং তারপর নিয়মের শেষের দিকে তার চূড়ান্ত প্রচেষ্টা মিস করেন — উপস্থিত সমস্ত ভক্তদের অনুমতি দেয় একটি বিনামূল্যে চিক-ফিল-এ পেতে লক্ষ্য কেন্দ্রে।

জেসন কিড এবং ম্যাভেরিক্স এটি তৈরি করা থেকে দুই জয় দূরে বসে আছে
এনবিএ ফাইনাল। ইউএসএ টুডে স্পোর্টস

“আমার মাথার মধ্যে অনেক আবেগ চলছে, এবং হতাশার একটি মুহূর্ত আছে,” ইরভিং খেলার পরে সাংবাদিকদের বলেছিলেন … ভক্তরা পাগল হয়ে গিয়েছিল, এবং ঠিকই, তারা তাদের নিতম্ব উল্লাস করছিল, এবং যখন আমি মিস করি। এটা, আমি মনে করি আমি উঠানে অনেক মানুষ হিসাবে বিস্মিত ছিল.

কিন্তু আরভিংয়ের 3-পয়েন্টার এবং ডনসিকের গেম-উইনিং শট দিয়ে, ম্যাভেরিক্স সেই মিস করা ফ্রি থ্রোগুলিকে বিপর্যয়কর কিছুতে পরিণত হতে এড়িয়ে যায়, ডালাসে লিড নিয়ে যায় – যেখানে তারা এই মৌসুম শুরু করতে 4-2 ব্যবধানে এগিয়ে গিয়েছিল – এবং তাদের দুইটি কম পড়েছিল। 2011 শিরোপা জয়ের পর থেকে প্রথম এনবিএ ফাইনালে উপস্থিত।



Source link

Related posts

যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে মেসিকে নিয়ে যাবেন বেকহ্যাম!

News Desk

স্টারস কোচ পিটার ডিবোয়ার এই পরামর্শের প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে অয়েলার্সের কাছে সাম্প্রতিক হারে দলটি “প্রাণহীন” ছিল।

News Desk

সহজ ম্যাচ কঠিন করে হারল সাকিবের কলকাতা

News Desk

Leave a Comment