কালো এবং বাদামী মানুষের “মহাত্ম্য” সাদা মানুষের মতো “উদযাপন” করা হয় না, WNBA কোচ বলেছেন
খেলা

কালো এবং বাদামী মানুষের “মহাত্ম্য” সাদা মানুষের মতো “উদযাপন” করা হয় না, WNBA কোচ বলেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

বেশ কিছু দিন আগে, লাস ভেগাস এসিসের কোচ বেকি হ্যামন মিডিয়াকে “ফিরে যেতে” যে কোনও ধারণা নিয়েছিলেন যে প্রাক্তন WNBA খেলোয়াড়রা কেইটলিন ক্লার্ককে ঘৃণা করে।

“আমরা ক্যাটলিন ক্লার্ককে ভালোবাসি। আমার মনে হয় সে আশ্চর্যজনক। আমি যতবার পারি তাকে দেখি। ডোরিনা তাকে ভালোবাসে,” হ্যামন শুরু করল।

তারপরে তিনি রেসের গল্পের সমালোচনা করেছিলেন – তার তারকা খেলোয়াড় আজা উইলসন বলেছিলেন যে ক্লার্কের জনপ্রিয়তায় রেস একটি “বড় জিনিস”।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লাস ভেগাস এসেসের কোচ বেকি হ্যামন লাস ভেগাসে ডালাস উইংসের বিরুদ্ধে রবিবার, 5 জুন, 2022-এ একটি WNBA খেলা চলাকালীন দেখছেন। (এপি ছবি/জন লুচি, ফাইলার)

“এমনকি কালো এবং সাদা জিনিস – এটি বন্ধ করুন। এটি সেখানে নেই। এটি সেখানে নেই। তাই আওয়াজ বন্ধ করুন, কালো এবং সাদা, তিনি কি, 22 বছর বয়সী? তিনি 22 বছর বয়সী মহিলা অনেক চাপের মধ্যে তিনি নিখুঁত নন,” হ্যামন বলেছেন। “তিনি এই লীগে একজন রুকি।”

অনেকে এটিকে উইলসনের সমালোচনা হিসাবে নিয়েছিলেন, যিনি আসলে সেই কলের সময় হ্যামনের পাশে দাঁড়িয়েছিলেন। হ্যামনকে সেই মন্তব্যগুলি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, এবং একজন প্রতিবেদক বলেছিলেন যে তারা “বেশ কয়েকবার ভুল বোঝাবুঝি হয়েছিল।”

“এটিকে ব্যাখ্যা করা হচ্ছে আমাদের কিছু সংখ্যালঘু কালো এবং বাদামী মহিলারা তাকে ঘৃণা করে কারণ সে সাদা, এবং এটি এমন নয়। আসুন ক্যাটলিনকে ছবিটি থেকে সরিয়ে নেওয়া যাক। আমি যা মনে করি তা বিরক্তিকর…এটি ক্যাটলিনের বিষয়ে নয়। তাকে তার ফুল দিন তিনি এমন কিছু করেছেন যা কলেজের বাস্কেটবলে যে কোনও পুরুষ বা মহিলা, কালো বা সাদা করতে পারে না।”

“কিন্তু এটি যা করে তা হল এটি হাইলাইট করে যে কীভাবে কালো এবং বাদামী মানুষের মহত্ত্বকে তেমনভাবে উদযাপন করা হয় না বা প্রশংসা করা হয় না। আমি সেই বিষয়েই কথা বলছিলাম।”

এই সর্বশেষ মন্তব্যগুলি এই মাসের শুরুতে উইলসন যা বলেছিলেন তা প্রতিধ্বনিত বলে মনে হচ্ছে।

বেকি হ্যামন হাসে

টেক্সাসের ডালাসে 2 এপ্রিল, 2023-এ আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 2023 NCAA মহিলা বাস্কেটবল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপের সময় LSU লেডি টাইগার্স এবং আইওয়া হকিসের মধ্যে খেলার অর্ধেক সময় বেকি হ্যামন 2023 নাইস্মিথ মেমোরিয়াল বাস্কেটবল হল অফ ফেমের অংশ হিসাবে স্বীকৃত। (Getty Images এর মাধ্যমে C. Morgan Engel/NCAA এর ছবি)

ডাব্লুএনবিএ প্রবীণকে বরখাস্ত করায় অ্যাঞ্জেল রেয়েস স্যুট করেছে: ‘আমি শুধু চালিয়ে যাচ্ছি এবং ধাক্কা দিয়েছি’

“এটি সত্যিই কারণ আপনি একজন কালো মহিলা হিসাবে উত্কৃষ্ট হতে পারেন, তবে সম্ভবত এটি এমন কিছু যা লোকেরা দেখতে চায় না,” উইলসন সে সময় বলেছিলেন। “তারা এটাকে বিপণনযোগ্য হিসাবে দেখে না, তাই আমি কতটা কঠোর পরিশ্রম করি তাতে কিছু যায় আসে না। এবং কালো মহিলা হিসাবে আমরা সবাই যা করি তা বিবেচ্য নয়, আমরা এখনও পাটির নীচে ভেসে যাই। তাই এটি যখন আমার রক্ত ​​​​ফুঁড়ে যায় লোকেরা বলে যে এটি জাতি সম্পর্কে নয় কারণ এটি।”

শুক্রবার তার খেলার আগে, ক্লার্ককে “মনোযোগ সম্পর্কে উপাখ্যান” সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি “কিছু ভেট বনাম যারা দীর্ঘদিন ধরে এই লীগে রয়েছেন।”

“সত্যি বলতে, আমি সত্যিই সোশ্যাল মিডিয়া ব্যবহার করি না। আমি এটা পড়ি না,” ক্লার্ক বলেন। “এটা আমার কাজ। আমার কাজ হল প্রতিযোগীতা করা এবং প্রতিদিন বাস্কেটবল খেলা। আমি মনে করি এই লিগের প্রতিটি দলের জন্য আমরা যত বেশি মনোযোগ দিতে পারব, এটি আমাকে আরও ভাল হতে সাহায্য করবে।”

“আমার কাজ হল দেখানো চালিয়ে যাওয়া এবং এই দলকে আরও ভালো করতে সাহায্য করা। আমরা আমাদের প্রথম জয়ের জন্য লড়াই করছি। এটাই আমার মূল ফোকাস।”

বেকি হ্যামন উদযাপন করছে

লাস ভেগাস এসেসের প্রধান কোচ বেকি হ্যামন 18 অক্টোবর, 2023 তারিখে নিউইয়র্ক সিটিতে বার্কলেস সেন্টারে 2023 WNBA ফাইনালের 4 গেমের সময় নিউইয়র্ক লিবার্টিকে পরাজিত করার পরে পরিবারের সাথে উদযাপন করছেন। এসেস লিবার্টিকে 70-69-এ পরাজিত করে। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্লার্ক অ্যান্ড দ্য ফিভার শুক্রবার রাতে তাদের প্রথম জয় তুলে নিয়েছে, স্পার্কসের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলেসের ক্রিপ্টো ডটকম এরিনায় তারকা-খচিত ভিড়ের সামনে প্রসারিত রুকির তিন-পয়েন্টারের জন্য ধন্যবাদ।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

স্কটি শেফলারের গ্রেপ্তারে জড়িত লুইসভিল পুলিশ অফিসার অভিযোগ প্রত্যাহার হওয়ার পরে গল্পে লেগে আছে

News Desk

হ্যারিসন বাটকার খিঁচুনি এবং কার্ডিয়াক অ্যারেস্টের সময় চিফস সতীর্থ বিজে থম্পসনকে সাহায্য করেছিলেন

News Desk

আশরাফুলের ব্যাটে ছক্কার ঝড়

News Desk

Leave a Comment