জর্জ লোপেজ মেটসকে “পুরো এফ-কিং এমএলবি-তে সবচেয়ে খারাপ দল” বলে অভিহিত করেছেন গ্লাভ-নিক্ষেপের দ্বন্দ্বের পরে
খেলা

জর্জ লোপেজ মেটসকে “পুরো এফ-কিং এমএলবি-তে সবচেয়ে খারাপ দল” বলে অভিহিত করেছেন গ্লাভ-নিক্ষেপের দ্বন্দ্বের পরে

মেটস রিলিভার হোর্হে লোপেজ মেটসের পরিস্থিতি সম্পর্কে তার অনুভূতি থেকে বিরত থাকেননি।

সিটি ফিল্ডে একটি কুৎসিত দিনের পর যেখানে মেটস 10-3-এ হেরে যায়, লোপেজকে খেলা থেকে বের করে দেওয়া হয় এবং তার গ্লাভটি স্ট্যান্ডে ছুড়ে ফেলে, তারপর তিনি সাংবাদিকদের সামনে দলটিকে ছিঁড়ে ফেলেন, তাদের “সম্ভবত সর্বকালের সবচেয়ে খারাপ দল” বলে অভিহিত করেন। ” এফ-কিং এমএলবি।”

নিউইয়র্ক মেটস আউটফিল্ডার জর্জ লোপেজ লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে খেলা থেকে বের হয়ে যাওয়ার পরে তার গ্লাভ ছুড়ে ফেলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

দ্য পোস্টের জোয়েল শেরম্যানের মতে লোপেজ, যিনি শীঘ্রই অ্যাসাইনমেন্টের জন্য মনোনীত হবেন, তিনিও তার গ্লাভস দিয়ে তার বিস্ফোরণের জন্য কোনও অনুশোচনা প্রকাশ করতে অস্বীকার করেছিলেন।

যদিও লোপেজ সাংবাদিকদের বলেছিলেন যে তিনি মেটস থেকে কারও সাথে দেখা করেননি, শেরম্যান উল্লেখ করেছেন যে তিনি ডেভিড স্টার্নস এবং কার্লোস মেন্ডোজা উভয়ের সাথেই দেখা করেছিলেন।

“আমি মনে করি পুরো এফ-কিং এমএলবিতে আমি সবচেয়ে খারাপ দলে ছিলাম,” লোপেজ বলেছেন। “যাই ঘটুক না কেন, তাই হয়। তারা যা করতে চায়, আমি আগামীকাল এখানে থাকব যদি তারা এটি করতে চায়। তারা যা করতে চায়, আমি এই কাজটি করতেই থাকব, তাই যতটা প্রয়োজন আমি সুস্থ আছি। করতে হবে.”

“আমি আগামীকাল ফিরে আসতে প্রস্তুত। তারা যদি আমাকে এখানে থাকতে চায়, আমি এখানে থাকব।”

লোপেজকে তার প্রাথমিক মন্তব্যগুলি স্পষ্ট করার সুযোগ দেওয়া হয়েছিল এবং তিনি যা বলেছিলেন তা দ্বিগুণ করতে দেখা গেছে।

“হ্যাঁ, সম্ভবত এটির মতোই লাগছিল,” তিনি বলেছিলেন যখন তিনি বলেছিলেন যে তিনি সবচেয়ে খারাপ দলে ছিলেন কিনা তা স্পষ্ট করতে SNY এর স্টিভ গেলব।

MLB.com-এর অ্যান্টনি ডিকোমো রিপোর্ট করেছেন যে লোপেজ পরে স্পষ্ট করেছেন যে তিনি যে মন্তব্য করেছিলেন তা ছিল “উভয়ের সংমিশ্রণ: সবচেয়ে খারাপ টিমমেট সবচেয়ে খারাপ সতীর্থ।”

Source link

Related posts

রেঞ্জার্স বনাম প্যান্থার্স গেম 5 ভবিষ্যদ্বাণী: এনএইচএল ইস্টার্ন কনফারেন্সের চূড়ান্ত বাছাই, মতভেদ

News Desk

চার ক্যাটাগরিতে দক্ষিণ আফ্রিকার সেরা নরকিয়া

News Desk

ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড

News Desk

Leave a Comment