Image default
বাংলাদেশ

করণের ছবিতে আবার শাহরুখ-কাজল

রুপালি পর্দায় সবচেয়ে রোমান্টিক জুটি বলতেই শাহরুখ-কাজলের নাম উঠে আসে। এই জুটি একসঙ্গে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। আর পর্দায় তাঁদের রোমান্স সব সময় যেন ‘একমুঠো’ তাজা বাতাস ছড়িয়ে দেয়। এখন গুঞ্জন যে শাহরুখ খান আর কাজলকে আবার একসঙ্গে জুটি হিসেবে আনতে চলেছেন চিত্রনির্মাতা করণ জোহর।
. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .
শোনা যাচ্ছে, করণের আগামী ছবি ‘রকি অওর রানি কি প্রেমকাহানি’ ছবিতে শাহরুখ আর কাজলকে একসঙ্গে দেখা যাবে। তবে তাঁরা কেবল অতিথি শিল্পী হিসেবে এই ছবিতে আসছেন। করণ পরিচালিত ‘রকি অওর রানি কি প্রেমকাহানি’ ছবিটির মূল চরিত্রে আছেন রণবীর সিং আর আলিয়া ভাট। তাই শাহরুখ আর কাজল একসঙ্গে পর্দায় এলে সিনেমাপ্রেমীদের জন্য উপরি পাওনা হবে। জানা গেছে, শাহরুখ এখন তাঁর তিনটি প্রকল্প নিয়ে চূড়ান্ত ব্যস্ত। যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতে আছেন তিনি।

এ ছাড়া রাজকুমার হিরানি আর অ্যাটলির ছবির কাজেও ব্যস্ত কিং খান। জানা গেছে, এই চূড়ান্ত ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে শাহরুখ বন্ধু করণের জন্য একটা দিন বের করেছেন। আর সম্ভবত শাহরুখ ও কাজল মুম্বাইতে শুটিং করবেন। তবে এই রোমান্টিক জুটিকে প্রেমের গানে, না কোনো বিশেষ দৃশ্যে দেখা যাবে, সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেননি করণ।

করণ ‘রকি অওর রানি কি প্রেমকাহানি’ ছবিটিকে ঘিরে দারুণ উচ্ছ্বসিত। কারণ, এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবার তিনি পরিচালনায় ফিরছেন। তাঁর পরিচালিত শেষ ছবি ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। বলিউডের এই নামকরা চিত্রনির্মাতা তথা পরিচালক চান, সব দিক থেকে তাঁর আগামী ছবিকে বিশেষ করতে।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির মূল চরিত্রে ছিলেন রণবীর কাপুর, আনুশকা শর্মা আর ঐশ্বরিয়া রাই বচ্চন। এই ছবিতে তিনি অতিথি শিল্পী হিসেবে পর্দায় এনেছিলেন কিং খানকে। ছবিতে ঐশ্বরিয়ার সাবেক স্বামী হিসেবে শাহরুখকে দেখা গিয়েছিল। ‘রকি অওর রানি কি প্রেমকাহানি’ ছবিতে রণবীর সিং, আলিয়া ছাড়া ধর্মেন্দ্র, জয়া বচ্চন আর শাবানা আজমিকেও দেখা যাবে।

Related posts

চট্টগ্রামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা

News Desk

নেত্রকোণায় খাবার রেখেই পালালেন বরসহ অতিথিরা

News Desk

‘চিকা মারা’ নিয়ে চবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

News Desk

Leave a Comment