Image default
বাংলাদেশ

‘অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করব’

আসা থেকে ভালোভাবে কর্মস্থল থেকে যেতে পারাটা গুরুত্বপূর্ণ। কিন্তু সবার ভাগ্যে ভালোভাবে বিদায় নেয়াটা হয় না। ন্যায়-নিষ্ঠা আর দায়িত্বশীল হওয়ার চেষ্টা সবাই করে। আমারও ব্যতিক্রম নয়। কাজের মাধ্যমে কুমিল্লা থেকে যেন ভালোভাবে বিদায় নিতে পারি সেই চেষ্টা করবো। আমি হৈ-চৈ করার মানুষ নই। আমার উপর অর্পিত দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা করবো। পূর্বের কাজের ধারাবাহিকতা রক্ষা করবো।

রবিবার জেলা প্রশাসক কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন কুমিল্লার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলায় কর্মরত সাংবাদিকরা।

জেলা প্রশাসক আরও বলেন, পূর্বে ছিলাম কিশোরগঞ্জে। বন্যায় কিশোরগঞ্জের মানুষদের ঘরে ঘরে গিয়ে তাদের মোটিভেশন দিয়েছি। ন্যায় বিচারের ব্যাপারে সব জায়গায় জোর দিয়েছি। কুমিল্লায়ও ব্যাতিক্রম হবে না। তাছাড়া যানজট, মাদক নিয়ন্ত্রণ ও অপরাধ দমনেও জোরালো ব্যবস্থা নেবো।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসের সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাবিরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়ুয়াসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

Related posts

নাটোরে সড়কে প্রাণ গেলো ২ জনের

News Desk

সবুজ পৃথিবী বাঁচাও সাথে হিরোস ফর অল সংগঠন

News Desk

ময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু

News Desk

Leave a Comment