Image default
বাংলাদেশ

ইউপি সদস্যের বিরুদ্ধে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ 

খুলনার রূপসা উপজেলার পাঁচানি গ্রামে ইউপি সদস্য ইন্তাজ মোল্লার বিরুদ্ধে বড় ভাই ইসরাইল মোল্লাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত ইসরাইল মোল্লা (৫০) ওই এলাকার মৃত ইকলাস মোল্লার ছেলে। রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি বলেন, পূর্বশত্রুতার জেরে ঘটনাটি ঘটেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) এসএম রাজু আহম্মেদ। ঘটনার পর থেকে ইউপি সদস্য ইন্তাজ মোল্লা ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে রূপসা থানার এসআই মো. কামরুজ্জামান বলেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে ইসরাইল বাড়িতে অবস্থান করছেন জেনে মেজো ভাই ইনতাজ, ছোটভাই মারুফ ও ভাতিজা সোহাগ তার বাড়ি যান। তাদের চার জনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা তিন জন ইসরাইলের ওপর বাঁশের লাঠি ও ইট নিয়ে হামলা চালান। তাদের পিটুনিতে ইসরাইল জ্ঞান হারিয়ে ফেলেন। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Source link

Related posts

‘আদালতে মাথা নত করে কুর্নিশ করবেন না, হাত জোড় করে দাঁড়াবেন না’

News Desk

আগের চেয়ে বেশি সুবিধা পাবেন প্লট মালিকেরা

News Desk

মোংলায় উপকূলের ৮’শ পরিবার পানিবন্দী

News Desk

Leave a Comment