কাভার্ডভ্যান-লরির মুখোমুখি সংঘর্ষে দুই গাড়িতেই আগুন, প্রাণ গেলো একজনের
বাংলাদেশ

কাভার্ডভ্যান-লরির মুখোমুখি সংঘর্ষে দুই গাড়িতেই আগুন, প্রাণ গেলো একজনের

টাঙ্গাইলে মহাসড়কে চলন্ত কাভার্ডভ্যানের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে দুই গাড়িতে আগুন ধরে যায়। এই ঘটনায় কাভার্ডভ্যানের চালক নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) ভোরের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। নিহত চালক আব্দুর রহমান (৩০) রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মনছের আলীর ছেলে।

বঙ্গবন্ধু পূর্ব থানার এসআই মো. মোশারফ হোসেন জানান, ঢাকাগামী কাভার্ডভ্যানটির সামনের চাকা ফেটে গেলে গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে উত্তরবঙ্গগামী জামাল অ্যান্ড ব্রাদার্স নামের লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুহূর্তেই দুইটি গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে দুইপাশের সড়কে পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি সড়ক থেকে সরিয়ে নেওয়ার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি আলমগীর আশরাফ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।’

Source link

Related posts

৪ বিভাগে পুলিশ বাস সার্ভিসের যাত্রা শুরু আজ

News Desk

চট্টগ্রামের সাঙ্গু নদী থেকে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

News Desk

যুবককে আটকে বাধা দেওয়ায় র‌্যাবের সঙ্গে স্থানীয়দের হাতাহাতি

News Desk

Leave a Comment