Image default
বাংলাদেশ

গাজীপুরে নববিবাহিত স্ত্রীর ঝুলন্ত লাশ দেখে স্বামীরও আত্মহত্যা

গাজীপুরের কালিয়াকৈরে বসত ঘর থেকে ফাঁসিতে ঝুলন্ত এক নবদম্পতি স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আত্মহন্তা নববধূর ঝুলন্ত লাশ দেখে পরে নববিবাহিত স্বামীও ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন বলে ধারণা করছে পুলিশ।

শনিবার সকালে কালিয়াকৈরের মৌচাক আহমদ নগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ওই স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়।

নিহত আকাশ হোসেন (২১) রাজশাহীর বাঘমারা উপজেলার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে এবং আকাশের স্ত্রী সালমা আক্তার (১৮) দিনাজপুরের পার্বতীপুরের কাশিপুর এলাকার মো: রনির মেয়ে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, গত দুই মাস আগে (৩ জানুয়ারি) সালমা আক্তারকে বিয়ে করেন আকাশ হোসেন। বিয়ের পর তারা গাজীপুরের মৌচাক আহমদ নগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। একই তলার পাশের কক্ষে ভাড়া থাকেন আকাশের বাবা-মা। সালমা আক্তার স্থানীয় একটি কার্টুন ফ্যাক্টরিতে চাকরি করতেন আর তার স্বামী আকাশ এলাকায় অটোরিকশা চালাতেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতের খাবার শেষে তারা ঘুমোতে যান।

শনিবার সকালে ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে তাদের লাশ ঝুলতে দেখে ৯৯৯-এ ফোন দেন। খবর পেয়ে মৌচাক ফাঁড়ির পুলিশ ঘরের স্টিলের দরজা কেটে নিহত দু’জনের লাশ উদ্ধার করে।

মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল আলম বলেন, ময়নাতদন্তের জন্য লাশ দুটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তারা গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। ঘরের সিলিং ফ্যানের সঙ্গে সালমার গলায় ওড়না দিয়ে এবং গলায় গামছা দিয়ে জানালার গ্রীলের সঙ্গে আকাশের লাশ ঝুলন্ত ছিল। স্ত্রীর লাশ ঝুলতে দেখে ভয়ে আকাশ নিজেও পরে আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে।

 

Related posts

বিএনপির অবরোধ কর্মসূচি: ঢাকায় শাকসবজি পাঠাতে বেড়েছে খরচ

News Desk

শেরপুরে পাহাড়ি ঢলে ঘরবাড়ি ও ফসলের ব্যাপক ক্ষতি

News Desk

বিএনপি-জামায়াত অযোগ্যদের এমপি-মন্ত্রী বানিয়েছিল: স্বাস্থ্যমন্ত্রী

News Desk

Leave a Comment