Image default
বাংলাদেশ

জাতীয় পার্টিতে চাঁদাবাজ টেন্ডারবাজ সন্ত্রাসীর স্থান নেই: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, প্রতিষ্ঠার পর থেকে জাতীয় পার্টি দেশ, সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করি। আমাদের জাতীয় পার্টিতে কোনো চাঁদাবাজ, টেন্ডারবাজ ও সন্ত্রাসীর স্থান নেই।

রোববার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বর্ধণপাড়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দল থেকে জাতীয় পার্টিতে যোগদান করা নেতৃবৃন্দ ও শ্রমিক পার্টি, যুব সংহতি ও স্বেচ্ছাসেবক পার্টির উপজেলা আহবায়ক কমিটি গঠনকালে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম বলেন, নিত্যপণ্যের দাম লাগামহীনভাবে বৃদ্ধির কারণে দরিদ্র মানুষের মধ্যে হতাশা তৈরি হচ্ছে। তাই নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিং ব্যবস্থা আরও জোরদার করতে হবে। নিত্যপণ্য দরিদ্র মানুষের ক্রয়সীমার মধ্যে থাকতে হবে। যে আশা আকাঙ্ক্ষা নিয়ে এই দেশের মানুষ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল; দেশ স্বাধীন করে ছিল। রাজনীতিবিদের অবশ্যই জনগণের সেই আশা আকাঙ্ক্ষাকে সম্মান করতে হবে।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি তৃণমূল নেতাকর্মীদের খোঁজখবর নেন ও উপজেলার প্রতিটি ইউনিয়ন-ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দকে জনগণের পাশে থেকে কাজ করার আহবান জানান।

এই দিন বাহ্রা ইউনিয়ন থেকে মো. টিপু মিয়ার নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দলের শতাধিক নেতাকর্মী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

এ সময় ইয়াসিন রবিনকে আহবায়ক করে নবাবগঞ্জ উপজেলা শ্রমিক পার্টি; মো. জাকির হোসেনকে আহবায়ক, শাহাদাত হোসেন ও নাজিম বক্সকে যুগ্ম আহবায়ক করে যুব সংহতি নবাবগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি; মো. সেলিমকে আহবায়ক, মো. ফায়সাল ও শুভ্র তালুকদারকে যুগ্ম আহবায়ক করে নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা মো. খলিলুর রহমান, কফিল উদ্দিন, এমএ মজিদ, মান্নান মাস্টার, আসাদুজ্জামান চৌধুরী, সাহিদুল হক খান ডাবলু, নারী নেত্রী রেশমা আজাদসহ নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ছাড়াও ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা খলিল দেওয়ান দেওয়ান, দোহার নবাবগঞ্জ কলেজ ছাত্র সমাজ নেতা নাছিফ উদ্দিন এবং জাতীয় পার্টির সব সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts

দেশে টিকা নিয়েছেন ২ কোটি ৩২ লাখ ৩৬ হাজার ৮৮৫ জন

News Desk

ভাঙ্গারি মালামাল কুড়াতে গিয়ে খালে ডুবে কিশোরের মৃত্যু

News Desk

সিলেটে নিহত ৭ জনের পরিচয় মিলেছে, মর্গের সামনে স্বজনদের আহাজারি

News Desk

Leave a Comment