জামায়াত-শিবির নিষিদ্ধ হওয়ায় শ্রীপুরে যুবলীগের আনন্দ মিছিল
বাংলাদেশ

জামায়াত-শিবির নিষিদ্ধ হওয়ায় শ্রীপুরে যুবলীগের আনন্দ মিছিল

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সহিংসতা ও নাশকতায় সম্পৃক্ততার অভিযোগে জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের রাজনীতি নিষিদ্ধ করায় আনন্দ মিছিল করেছে শ্রীপুর উপজেলা যুবলীগ। মিছিলে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অংশ নেন। 

শুক্রবার (০২ আগস্ট) বিকাল ৫টায় মিছিলটি পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। সমাবেশে উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজিব।

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শামীম ভুঁইয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন শ্রীপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমু। এ সময় উপস্থিত ছিলেন গোসিঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক আব্দুছ সাত্তার, বরমী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইদ্রিস মিয়া, সাধারণ সম্পাদক শরীফ মৃধা, মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন, কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক জুনায়েদ হাবিব রুবেলসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রদের সব দাবি মেনে নেওয়ার পরও জামায়াত শিবির দেশের সম্পদ নষ্ট করার জন্য নৈরাজ্য চালিয়েছে। তাদের নৈরাজ্য রুখতে শ্রীপুরে যুবলীগ সব সময় মাঠে আছে এবং থাকবে। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে বলেছিল ধর্মান্ধ গোষ্ঠী হিসেবে জামায়াত ও শিবিরকে নিষিদ্ধ করা হবে। দীর্ঘদিন পর হলেও বর্তমান সরকার তাদের নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করেছে। শুধু জামায়াত ও শিবিরকে নিষিদ্ধ করলেই চলবে না, তাদের সংগঠনের যারা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত তাদের সন্ত্রাসবিরোধী আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করতে হবে। এ ব্যাপারে সরকারের কাছে আমরা জোর দাবি জানাচ্ছি।

/এএম/এফআর/

Source link

Related posts

বাস ছেড়ে ৩০ কিমি হেঁটে সমাবেশস্থলে নেতা-কর্মীরা

News Desk

কক্সবাজার ৯ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

News Desk

বিচারকের রায়ে সংসারে ফিরলেন ৪৫ দম্পতি

News Desk

Leave a Comment