Image default
বাংলাদেশ

টাঙ্গাইলে প্রাইভেটকার নিয়ে ৫ম শ্রেণির ছাত্র উধাও

টাঙ্গাইল ঘাটাইল উপজেলার সাগরদিঘী এলাকায় একটি প্রাইভেটকারসহ শিশির নামে এক কিশোর ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। প্রাইভেটকারের মালিক ববিন সরকার এ বিষয়ে ঘাটাইল থানায় অভিযোগ দায়ের করেছেন।

প্রাইভেটকারের মালিক ববিন সরকার জানান, উপজেলার সাগরদিঘী গ্রামের মজিবর রহমান গাড়ির চালক ছিলেন। সিলভার কালারের ঢাকা-মেট্রো-গ-৪২-৯৮২৯ নম্বরধারী গাড়িটি চালকের তত্ত্বাবধানে ভাড়ায় পরিচালিত হত। ভাড়া না থাকলে তার তত্ত্বাবধানে গাড়িটি গ্যারেজেই থাকত। গত ২০ মে রাত ১০টার দিকে গাড়ির ড্রাইভার মজিবরের ছেলে শিশির (১৫) কাউকে না জানিয়ে গ্যারেজ থেকে গাড়িটি নিয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে। গত ৩ দিনেও গাড়িসহ শিশিরকে কোথায়ও খুঁজে পাওয়া যাচ্ছে না।

শিশিরের বাবা প্রাইভেটকার চালক মজিবর বলেন, স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র শিশির। সে প্রাইভেটকার চালাতে পারে। প্রায় বিভিন্ন সময় গাড়ি ড্রাইভ করে আত্মীয় স্বজনের বাড়িতে গিয়েছে। তবে এবার কাউকে না জানিয়ে গাড়িটি নিয়ে যায়। তার কাছে কোনো মোবাইল নেই। এই কারণে যোগাযোগ করা যাচ্ছে না।

এ বিষয়ে ঘাটাইল থানার সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জাকির হোসেন জানান, এই বিষয়টি শুনেছি। এখনো কোন অভিযোগ পায়নি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts

হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত আমান উল্লাহ আমান

News Desk

বর্তমান সরকারের উন্নয়ন বলে শেষ করা যাবে না: পার্বত্যমন্ত্রী

News Desk

অনলাইনে ভোটার আইডি কার্ড বা জাতীয় পরিচয়পত্র সংশোধন করার নিয়ম

News Desk

Leave a Comment