Image default
বাংলাদেশ

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা। রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এবং গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এ ঘটনায় শোক জানিয়েছেন।

তারা নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। ৫২ শ্রমিক নিহতের ঘটনায় লেবার পার্টির শোক নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জন শ্রমিক-কর্মচারী দগ্ধ হয়ে নিহতের ঘটনায় শোক জানিয়েছে বাংলাদেশ লেবার পার্টি।

শুক্রবার (৯ জুলাই) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত সাক্ষরিত এক যৌথ বিবৃতিতে দলটির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান এবং সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর লেবার পার্টির সাধারণ সম্পাদক আবদুর রহমান খোকন এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।নেতারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই অগ্নিকাণ্ডে দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধদের সুচিকিৎসা নিশ্চিত ও প্রত্যেক নিহতদের পরিবারকে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার দাবি জানাই। লেবার পার্টির নেতৃবৃন্দ হাসপাতালে চিকিৎসাধীনদের দ্রুত সুস্থতা কামনা ও নিহতদের আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

Related posts

মিরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় বীর মুক্তিযোদ্ধা খুন

News Desk

মেঘনা নদী থেকে অপহৃত ৭ জেলে উদ্ধার

News Desk

বন্যায় বিপর্যস্ত সিলেটে খাবার পানির তীব্র সঙ্কট

News Desk

Leave a Comment