Image default
বাংলাদেশ

‘নির্বাচনে যে হারবে সে উন্নয়নে কাজ করবে না এটা ঠিক নয়’

এলাকার উন্নয়ন ও জনকল্যাণে দলমত নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেছেন, ‘নির্বাচনে একজন জিতবে, একজন হারবে- এটাই  নিয়ম। কিন্তু যে জিতবে সে শুধু এলাকার উন্নয়নে কাজ করবে, আর যে পরাজিত হবে সে কাজ করবে না এটা ঠিক নয়।’

মঙ্গলবার (২৯ মার্চ) কিশোরগঞ্জের অষ্টগ্রামের রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

সেখানে হাওর এলাকার উন্নয়নে তার নেওয়া নানা কর্মকাণ্ড তুলে ধরে রাষ্ট্রপতি বলেন, ‘রাজনৈতিক নেতাদের নেতিবাচক কর্মকাণ্ড পরিহার করে জনগণের কল্যাণে কাজ করতে হবে।’ উন্নয়নের জন্য শান্তি-শৃঙ্খলা অপরিহার্য উল্লেখ করে রাষ্ট্রপতি এলাকার উন্নয়ন ও জনকল্যাণে সমাজে শান্তি বজায় রাখতে সবাইকে মিলেমিশে কাজ করার আহ্বান জানান।

বর্তমানে চাকরির বাজার খুবই প্রতিযোগিতাপূর্ণ উল্লেখ করে রাষ্ট্রপতি কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে শিক্ষার্থীদের কারিগরি শিক্ষা নেওয়ার ওপর জোর দেন।

স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহ উদ্দিন ইসলাম ও প্রেস সচিব মো. জয়নাল আবেদীনসহ পদস্থ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

Source link

Related posts

সুফল অনেক বেশি হলেও ব্যাপ্তি নগণ্য

News Desk

খরস্রোতা সুখদহ নদী এখন মরা খাল

News Desk

বিএনপি নয়াপল্টনে সমাবেশ করলে পুলিশ কমিশনার যা করণীয় তা-ই করবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

News Desk

Leave a Comment