Image default
বাংলাদেশ

নোয়াখালীর ৪ মামলায় গ্রেফতার দেখানো হলো ইকবালকে

কুমিল্লায় মন্দিরে হামলার ঘটনায় নোয়াখালীতে দায়ের করা চারটি মামলায় ইকবালকে গ্রেফতার দেখিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআইডির আবেদনের ভিত্তিতে আসামির শ্যোন অ্যারেস্টের আবেদন মঞ্জুর করা হয়। ইকবালকে বর্তমানে নোয়াখালী জেলা কারাগারে রাখা হয়েছে।

কোর্ট পুলিশ পরিদর্শক মো. শাহ আলম বলেন, ‘চৌমুহনীতে হামলার ঘটনায় দায়ের করা তিনটি এবং কোম্পানীগঞ্জের ঘটনায় দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলাগুলো সিআইডি নোয়াখালী তদন্ত করেছে। বেগমগঞ্জের তিনটি মামলায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তার এবং কোম্পানীগঞ্জের মামলাটি ম্যাজিস্ট্রেট মো. এমদাদ আসামির উপস্থিতিতে গ্রেফতার দেখান।’

সিআইডি নোয়াখালীর বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ জানান, চারটি মামলায় আসামী ইকবালের শ্যোন অ্যারেস্টের আবেদন করে তাকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। যে চারটি মামলায় আসামি ইকবালকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে সেগুলো সিএআইডির চার জন কর্মকর্তা পৃথক তদন্ত করছেন।

উল্লেখ্য, বেগমগঞ্জে হামলার ঘটনায় ১৩ মামলার মধ্যে ছয়টি সিআইডি এবং ছয়টি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং আরও একটি বেগমগঞ্জ থানায় তদন্তাধীন রয়েছে। গত বছরের ১৩ অক্টোবর কুমিল্লার ঘটনার জের ধরে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

Source link

Related posts

ভালোবাসা দিবসে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন রুমা

News Desk

মাগুরাবাসীর স্বপ্নের রেললাইন নির্মাণকাজ শুরু ২৭ মে

News Desk

রংপুর বিভাগে মাঝারি ধরনের ভারি বর্ষণের আভাস

News Desk

Leave a Comment