পাংশায় ভোটকেন্দ্র ফাঁকা, এক কেন্দ্রে প্রথম ঘণ্টায় ৫৯ ভোট
বাংলাদেশ

পাংশায় ভোটকেন্দ্র ফাঁকা, এক কেন্দ্রে প্রথম ঘণ্টায় ৫৯ ভোট

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ভোটগ্রহণ শুরু হয়েছে। সারা দেশের মতো রাজবাড়ীর দুটি উপজেলা পাংশা ও কালুখালিতে বুধবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। তবে সকালে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুব কম। পাংশার একটি কেন্দ্রে একঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৫৯টি।

সরেজমিন পাংশা পৌরসভা কেন্দ্র এবং পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অবস্থান করে দেখা যায়, পুরুষ ও নারী ভোটারদের জন্য আলাদা আলাদা বুধ স্থাপন করা হয়েছে। তবে কেন্দ্রে ভোটারের উপস্থিতি একেবারে কম। ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভোটারের অপেক্ষায় বসে রয়েছেন। ভোটকেন্দ্রে কিছুক্ষণ পরপর দু-একজন করে আসছেন।

পাংশা পৌরসভা কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা সদর উদ্দিন শেখ জানান, তার কেন্দ্রে ভোটার সংখ্যা ৭২০৪। সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৫৯টি। তবে ভোটার উপস্থিতি বাড়বে বলে তিনি জানান।

ভোট দিতে আসা হামিদা আক্তার জানান, বাড়ির রান্না শেষ করে ভোট দিতে আসলাম। ভেবেছিলাম অনেক লম্বা লাইন হবে, কিন্তু এসে দেখি তার উল্টো। পুরো কেন্দ্র ফাঁকা, ভোটার খুবই কম। সরাসরি কক্ষে গিয়ে ভোট দিয়ে এসেছি। কোনও লাইনে দাঁড়াতে হয়নি।

উল্লেখ্য, পাংশা উপজেলা একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত। মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৭৫টি। মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৬ হাজার ১০০ জন। এর মধ্যে পুরুষ এক লাখ ১০ হাজার ১৮৭ এবং নারী এক লাখ ৫ হাজার ৯১১ জন।

কালুখালী উপজেলা ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৫০টি। মোট ভোটার এক লাখ ৩৭ হাজার ২০০। এর মধ্যে পুরুষ ৭০ হাজার ২৮৪ এবং নারী ৬৬ হাজার ৯১৫ জন।

Source link

Related posts

রোজিনা ইস্যুতে তদন্ত প্রতিবেদন জমা, অফিস করছেন সেই পলি

News Desk

রংপুরে বিএনপির পাঁচ নেতার ১০ বছর করে কারাদণ্ড

News Desk

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, জনজীবনে অস্বস্তি

News Desk

Leave a Comment