Image default
বাংলাদেশ

পুলিশ পরিচয়ে পিকআপ ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ২

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় পুলিশ পরিচয়ে পিকআপ ভ্যান ছিনতাইকালে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-গাজীপুরের টঙ্গী চেরাগ আলী বড় দেওরা মদুফা এলাকার হৃদয় খান ভুট্টু (৩২) এবং রংপুরের বদরগঞ্জ থানার রামকৃষ্ণপুর এলাকার শাহিন আলম (৩১)।

এর আগে, বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের পৌর শহরের উত্তর সুজাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ফুলবাড়ী থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে ফুলবাড়ীর উত্তর সুজাপুর এলাকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বেরিকেড দিয়ে পুলিশ পরিচয়ে একটি পিকআপ থামায় ওই দুই যুবক। এরপর পিকআপ ছিনতাইয়ের চেষ্টা করে। স্থানীয়দের সন্দেহ হলে তাদের আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে থেকে তাদের থানায় নিয়ে আসে। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ওই পিকআপের চালক আরিফুল ইসলাম আপেল ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। দুপুরে গ্রেফতার দুই জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Source link

Related posts

পদ্মা সেতুর সমান ব্যানার বানালেন তিনি

News Desk

আ.লীগের দুগ্রুপে আধিপত্য নিয়ে সংঘাতে গুলিবিদ্ধ ১৫

News Desk

এসআই পরিচয়ে পাত্রী দেখতে এসে যুবক গ্রেফতার

News Desk

Leave a Comment