প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতা চাঁদের জামিন নামঞ্জুর
বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতা চাঁদের জামিন নামঞ্জুর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি, মানহানি ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের (৬৫) জামিন নামঞ্জুর করেছেন রাজবাড়ী জেলা আদালত।

বুধবার (১১ অক্টোবর) দুপুর পৌনে ১টায় রাজবাড়ীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুধাংশু শেখর রায়ের আদালত এই আদেশ দেন।

এর আগে, আজ সকালে জামালপুর কারাগার থেকে রাজবাড়ীর আদালতে আনা হয় এই বিএনপি নেতাকে। মামলার আসামিপক্ষের আইনজীবী অ্যাড. লিয়াকত আলী বাবু জানান, বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে আদালতে হাজির করে জামিন আবেদন করা হয়। এ সময় বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকি দেওয়ার ফলে তার জীবনহানি ঘটার শঙ্কা রয়েছে। এ ছাড়া প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর বক্তব্য প্রদান ও সামাজিক যোগাযোগমাধ্যমে ইচ্ছাকৃতভাবে এসব বক্তব্য প্রচার করা হয়েছে। ২০ কোটি টাকার মানহানির মামলার কথাও উল্লেখ করা হয়। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলি আদালতের বিচারক তরুণ বাছার মামলাটি আমলে নিয়ে তা এফআইআরের জন্য বলেন।

বাদীপক্ষের আইনজীবী মো.আনোয়ার হোসেন বলেন, ‘আমরা সকল তথ্য-প্রমাণ বিজ্ঞ আদালতে উপস্থাপন করেছিলাম। সেই সঙ্গে আসামির রিমান্ডের আবেদন করেছিলাম। বিজ্ঞ আদালত আসামির জামিন নামঞ্জুর করেছেন। রিমান্ডের আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন।’

জানা গেছে, চলতি বছরের ২৪ ও ২৫ মে দুপুরে রাজবাড়ী ২ নম্বর আমলি আদালতে মামলা দুটি করা হয়। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস মামলা দুটি করেন।

Source link

Related posts

এবার দেশে ভয়ংকর নতুন মাদক ‘ডিএমটি’

News Desk

শখ মেটাতে সাড়ে ৩ লাখ টাকায় হেলিকপ্টার ভাড়া করে বিয়ে

News Desk

চট্টগ্রামে জলাবদ্ধতা: বাড়ছে জনদুর্ভোগ

News Desk

Leave a Comment