Image default
বাংলাদেশ

প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত,সুন্দরগঞ্জ

প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি, দুগ্ধজাত পণ্যের বাজার সৃষ্টি ও ক্ষুদ্র খামারী এবং উদ্যোক্তাদের প্রতিকূল পরিবেশ মোকাবেলায় সক্ষমতা সৃষ্টিসহ বিভিন্ন লক্ষ্য এবং উদ্দেশ্য বাস্তবায়নে গাইবান্ধার সুন্দরগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (০৫ জুন) সকালে সুন্দরগঞ্জ আঃ মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এ মেলার উদ্বোধনকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ-আল-মারুফের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ফজলুল করীম। ভেটেরিনারি সার্জন ডা. মোছা. রেবা বেগমের সঞ্চালনায় আলোচনা সভায় আরোও বক্তব্য পৌর কাউন্সিলর দীপক কুমার বাবলু ও খামারি বিদুৎ কুমার প্রমূখ। এরআগে একটি র‌্যালি স্কুল মাঠ থেকে বের হয়ে পৌর শহরের সড়কগুলো প্রদক্ষিণ শেষে শান্তির প্রতিক কবুতর উড়িয়ে ও ফিতাকেটে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

Related posts

বায়েজিদ থানার নতুন ওসি কামরুজ্জামান

News Desk

নিখোঁজের পাঁচ দিন পর স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার, চাচাসহ গ্রেফতার ৩

News Desk

বিয়ের ৬ দিন পর গৃহবধূকে কুপিয়ে ‘হত্যা’, যুবক গ্রেফতার

News Desk

Leave a Comment