Image default
বাংলাদেশ

ফুচকা খেতে গিয়ে শিশু নিখোঁজ, লাশ মিলল খালে

বরিশাল নগরীতে সবুজ মন্ডল (১০) নামের এক শিশুর লাশ খাল থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার অপরাহ্নে আমানতগঞ্জ এলাকার একটি খাল থেকে শিশুটির লাশটি উদ্ধার করা হয়েছে। পুলিশ শিশুর মৃত্যুর বিষয়টি নিয়ে প্রাথমিকভাবে কোনো মন্তব্য না করলেও স্বজনেরা দাবি করেছে, কেউ তাকে হত্যা করে এবং পরবর্তীতে লাশ খালে ফেলে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা ১২টার দিকে খবর আসে আমানতগঞ্জ খালে এক শিশুর মরদেহ ভাসছে। পরবর্তীতে স্বজনেরা এসে সবুজ মন্ডলের মরদেহ শনাক্ত করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শহরের ৬ নম্বর ওয়াড হাটখোলা শিশুপার্ক কলোনির ময়লাখোলা সাদেমের ঘাট এলাকার বাসিন্দা লিটন মন্ডলের ছেলে সবুজ মন্ডল গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ফুচকা খেতে বের হয়ে যায়। এর পরে সে আর ফিরে আসেনি এবং স্বজনেরাও অনেক খোঁজা-খুঁজি করে তাকে পায় আর পায়নি।

পরিজনদের অভিযোগ, শিশু নিখোঁজের এই ঘটনাটি রাতেই কোতয়ালি মডেল থানায় অবহিত করা হলেও পুলিশ তাকে উদ্ধারে কোনো উদ্যোগ গ্রহণ করেনি। বরং বলা হয়, ২৪ ঘণ্টা অতিবাহিত হওয়ার পরে থানায় গিয়ে অভিযোগ করতে।

এদিকে ছেলের ঠাকুমা অভিযোগ করেন, তার নাতীকে মোবাইল চুরির অপবাদে স্থানীয় কয়েকজন ব্যক্তি কিছুদিন পূর্বে মারধর করে। সেই সময় তারা তাকে পরবর্তীতে মেরে ফেলার হুমকিও দেয়। ঠাকুমার ধারণা, সেই হুমকিদাতারাই তার নাতীকে হত্যা করেছে এবং লাশ খালে ফেলে দেয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের (ওসি/তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, শিশুকে হত্যা না কী স্বাভাবিক হয়েছে তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তারপরেও স্বজনদের অভিযোগের বিষয়টি মাথায় রাখাসহ প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা গ্রহণ করা হয়েছে।

Related posts

সৌদি প্রবাসীদের কোয়ারেন্টাইনের খরচ যাবে ব্যাংকে

News Desk

৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবার পাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

News Desk

তিন মিনিটে ২ গোল দিয়ে দাপুটে জয় রিয়ালের

News Desk

Leave a Comment