Image default
বাংলাদেশ

‘বন্ধুদের’ ছুরিকাঘাতে মাদ্রাসাছাত্র নিহত

বগুড়ার গাবতলীতে বিরোধের জেরে বন্ধুদের ছুরিকাঘাতে নাজিম উদ্দিন (২০) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দাঁড়াইল বাজার এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে রাতে মারা যান।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নাজিম উদ্দিন বগুড়ার গাবতলী উপজেলার তরফসরতাজ পূর্বপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় তরফসরতাজ সিনিয়র ফাজিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। কয়েকদিন আগে দাঁড়াইল বাজারে ক্রিকেট খেলা দেখা নিয়ে বন্ধুদের সঙ্গে তার হাতাহাতি হয়। বুধবার সন্ধ্যার পর নাজিম দাঁড়াইল বাজারে যান। এ সময় তাকে একা পেয়ে বন্ধুরা তার শরীরে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা
যান।

ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির এসআই শামীম হোসেন জানান, নিহত নাজিমের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

গাবতলী থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ক্রিকেট খেলা দেখা নিয়ে নয়; করোনা টিকা দেওয়া নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বন্ধুরা তাকে ছুরিকাঘাত করে। ঘাতকদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

Source link

Related posts

সেই টিকটক হৃদয়ের ৫ সহযোগী গ্রেফতার

News Desk

এখনও পানিবন্দি চট্টগ্রাম নগরীর হাজার হাজার পরিবার

News Desk

শাহপরীর দ্বীপ বেড়িবাঁধ নির্মাণ শেষ, ৪০ হাজার মানুষের মনে স্বস্তি

News Desk

Leave a Comment