Image default
বাংলাদেশ

বরখাস্তের ২ মাস পর তথ্য বাতায়ন থেকে সরলো কর্মকর্তার নাম

সাময়িক বরখাস্তের প্রায় দুই মাস পর তথ্য বাতায়ন থেকে কুড়িগ্রামের উলিপুর উপ‌জেলার সা‌বেক সমাজ‌সেবা কর্মকর্তা ম‌শিউর রহমানের নাম ও ছবি সরিয়ে নেওয়া হ‌য়ে‌ছে। তার স্থলে সহকারী সমাজ‌সেবা কর্মকর্তা এনামুল হকের নাম ভারপ্রাপ্ত সমাজ‌সেবা কর্মকর্তা হি‌সে‌বে প্রতিস্থাপন করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাতীয় তথ্য বাতায়নের উলিপুর উপজেলা প্রশাসনের সমাজ‌সেবা কার্যালয়ের পেজে ব্রাউজ ক‌রে এ তথ্য পাওয়া গেছে। এ দিন বিকাল ৩টা ৫৮ মিনিটে সাইট‌টি সর্বশেষ হালনাগাদ (আপডেট) করা হ‌য়ে‌ছে। এর আগে বৃহস্পতিবার ‘জাতীয় তথ্য বাতায়নে এখনও তিনি সমাজসেবা কর্মকর্তা!’ শি‌রোনা‌মে বাংলা ট্রিবিউনে এক‌টি প্রতিবেদন প্রকাশিত হয়।

বরখাস্তের পরও অভিযুক্ত কর্মকর্তা‌কে জাতীয় তথ্য বাতায়নে ছ‌বিসহ স্বপ‌দে বহাল দে‌খা‌নোর বিষ‌য়ে উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমা‌র সং‌শোধ‌নের আশ্বাস দেন। প‌রে শুক্রবার ম‌শিউর রহমা‌নের স্থলে বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা সমাজ‌সেবা কর্মকর্তা এনামুল হকের নাম দেখা গে‌ছে।

প্রসঙ্গত, উলিপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের সাবেক কর্মকর্তা মশিউর রহমানকে গত বছরের ২২ অক্টোবর রংপুরের শাপলা চত্বর এলাকা থেকে ১২ বোতল মদসহ গ্রেফতার করে র‍্যাব। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। ২৬ অক্টোবর তিনি শর্তসাপেক্ষে জামিনে মুক্ত হন। প‌রে গত বছর ৬ ডিসেম্বর তা‌কে সাময়িক বরখাস্তের প্রজ্ঞাপন জারি করে সমাজকল্যাণ মন্ত্রণালয়। ২২ অক্টোবর থে‌কে তার বরখাস্তের আদেশ কার্যকর হ‌য়ে‌ছে ব‌লে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

Source link

Related posts

গৃহস্থালির কাজে ব্যবহৃত পণ্যে করছাড়

News Desk

জামালপুরে কমতে শুরু করেছে নদ-নদীর পানি, কমেনি ভোগান্তি

News Desk

ইবাদতের মাধ্যমেই বিশ্বে শান্তি নিশ্চিত হতে পারে : প্রধানমন্ত্রী

News Desk

Leave a Comment