Image default
বাংলাদেশ

বাগেরহাটে দেয়ালধসে শিশুর মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় পরিত্যক্ত একটি ভবনের দেয়ালধসে লিজা আক্তার (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত লিজা আক্তার পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমুরবুনিয়া গ্রামের মিলন খানের মেয়ে। মালিয়া রাজাপুর গ্রামে লিজা তার দাদির বোনের বাড়িতে বেড়াতে এসেছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লিজা তার দাদি পারুল বেগমের সঙ্গে মালিয়া রাজাপুর গ্রামের দেলোয়ার হাওলাদারের বাড়িতে বেড়াতে এসেছিল। ঘটনার সময় লিজা বাড়ির অন্য শিশুদের সঙ্গে ওই বাড়ির অর্ধনির্মিত একটি পরিত্যক্ত দেয়ালের পাশে খেলা করছিল। এর ফাঁকে সে ওই দেয়াল বেয়ে উঠতে চেষ্টা করে। এ সময় দেয়ালটি ধসে পড়লে লিজা পড়ে গিয়ে অচেতন হয়ে যায়। তাৎক্ষণিক উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক নাদিয়া নওরিন বলেন, শিশুটির মাথায় আঘাত ছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, পুলিশ শিশুর মরদেহ হেফাজতে নিয়েছে। এ ব্যাপার অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related posts

রাজশাহীতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

News Desk

ঘূর্ণিঝড় সিত্রাং: খুলনায় প্রস্তুত ৪০৯ আশ্রয় কেন্দ্র

News Desk

করোনায় এক দিনে ৬৫ জনের মৃত্যু

News Desk

Leave a Comment