বিএনপির বিরুদ্ধে কার্যালয় ভাঙচুরের অভিযোগ, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে আ.লীগ
বাংলাদেশ

বিএনপির বিরুদ্ধে কার্যালয় ভাঙচুরের অভিযোগ, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে আ.লীগ

চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনি কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। বুধবার (১৯ জুলাই) বিকালে নগরীর ওয়াসার মোড়ে এ ঘটনা ঘটেছে।

বিএনপির লোকজনই এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে দাবি করে মহিউদ্দিন বাচ্চুর ছোট ভাই নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল উদ্দিন বলেন, আজ বিকালে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচি শেষে বিএনপির নেতাকর্মীরা চলে যাওয়ার সময় ওয়াসার মোড়ে কার্যালয়টিতে এ হামলা চালায়। হামলায় কার্যালয়ের দরজা-জানালা, চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। কার্যালয়ের সামনে থাকা কয়েকটি প্রাইভেট কার ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এদিকে, হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিএনপির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের সামনে নুর মোহাম্মদ সড়কের ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। ঘটনাস্থল ঘিরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা আছে।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, কী হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে মহানগর বিএনপির সাবেক উপ-দফতর সম্পাদক মো. ইদ্রিস আলী দাবি করেন, ‘সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয়ে ভাঙচুর এবং কার্যালয়ের সামনে অগ্নিসংযোগ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পুলিশের উপস্থিতিতে দলীয় কার্যালয়ের এ ভাঙচুর করে। তাদের প্রার্থীর কার্যালয় ভাঙচুর করা হয়েছে এমন ভুয়া অভিযোগ এনে দলীয় কার্যালয়ে এ হামলা চালানো হয়।’

Source link

Related posts

‘ফোন করে বাবাকে বাসায় আসতে বললাম, তিনি আসলেন কিন্তু লাশ হয়ে’

News Desk

চট্টগ্রামের দেয়ালে দেয়ালে আবু সাঈদ-মুগ্ধদের বীরত্বগাঁথা

News Desk

নিহত ৩ সন্ত্রাসীর লাশ নেয়‌নি স্বজনরা, বেওয়া‌রিশ হি‌সে‌বে সৎকার

News Desk

Leave a Comment